বাংলা নিউজ > ছবিঘর > সলমনের জন্মদিনে ফার্ম হাউজে চাঁদের হাট-দেখুন সেরা ছবি

সলমনের জন্মদিনে ফার্ম হাউজে চাঁদের হাট-দেখুন সেরা ছবি

  • কারা কারা উপস্থিত হলেন, দেখে নিন-
২৭ ডিসেম্বর-সলমন খানের জন্মদিন। এদিন ৫৫-য় পা রেখেছেন সলমন খান। ১৯৬৫ সালের এই দিনে জন্ম লেখক, চিত্রনাট্যকার সেলিম খান ও তাঁর পত্নী সলমা খানের প্রথম সন্তান সলমান খানের জন্ম। তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজ করছেন সলমন খান। ছবি-টুইটার
1/9২৭ ডিসেম্বর-সলমন খানের জন্মদিন। এদিন ৫৫-য় পা রেখেছেন সলমন খান। ১৯৬৫ সালের এই দিনে জন্ম লেখক, চিত্রনাট্যকার সেলিম খান ও তাঁর পত্নী সলমা খানের প্রথম সন্তান সলমান খানের জন্ম। তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজ করছেন সলমন খান। ছবি-টুইটার
আজও বাবা-মা'র সঙ্গে মুম্বইয়ের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন সলমন খান। প্রতি বছর সলমনের জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে জড়ো হন হাজার হাজার সমলন ভক্ত। তবে এবছর করোনা আবহে জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকছেন না সলমন, সপরিবারে তিনি ছিলেন পানভেলের ফার্ম হাউজে। রীতেশ, জেনেলিয়ার সন্তানদের সঙ্গে ছবিতে সলমন খান।
2/9আজও বাবা-মা'র সঙ্গে মুম্বইয়ের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন সলমন খান। প্রতি বছর সলমনের জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে জড়ো হন হাজার হাজার সমলন ভক্ত। তবে এবছর করোনা আবহে জন্মদিনে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকছেন না সলমন, সপরিবারে তিনি ছিলেন পানভেলের ফার্ম হাউজে। রীতেশ, জেনেলিয়ার সন্তানদের সঙ্গে ছবিতে সলমন খান।
এবছর গ্ল্যালাক্সির সামনে বিরাট বিজ্ঞপ্তি জারি করেছেন দাবাং খান। ফ্যানেদের কাছে সলমনের অনুরোধ করেছিলেন যাতে আবাসনের বাইরে ভিড় জড়ো না হয়, এবং সকলে সামাজিক দূরত্ববিধি মেনে চলে। ছবিতে অর্পিতার সন্তান আয়াতের সঙ্গে সলমন। 
3/9এবছর গ্ল্যালাক্সির সামনে বিরাট বিজ্ঞপ্তি জারি করেছেন দাবাং খান। ফ্যানেদের কাছে সলমনের অনুরোধ করেছিলেন যাতে আবাসনের বাইরে ভিড় জড়ো না হয়, এবং সকলে সামাজিক দূরত্ববিধি মেনে চলে। ছবিতে অর্পিতার সন্তান আয়াতের সঙ্গে সলমন। 
ভাইজানের জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন বাবা সেলিম খান। পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে একযোগে উপস্থিত হয়ে জন্মদিনের কেক কাটেন অভিনেতা সলমন খান।
4/9ভাইজানের জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন বাবা সেলিম খান। পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে একযোগে উপস্থিত হয়ে জন্মদিনের কেক কাটেন অভিনেতা সলমন খান।
অভিনেতার জন্মদিনের পার্টিতে পানভেল ফার্ম হাউজে ঢোকার মুখে গাড়িতে সূরজ পাঞ্চোলি।
5/9অভিনেতার জন্মদিনের পার্টিতে পানভেল ফার্ম হাউজে ঢোকার মুখে গাড়িতে সূরজ পাঞ্চোলি।
সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রী এবং ফিটনেস ট্রেনার জেসমিন কারাচিওয়ালা। 
6/9সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রী এবং ফিটনেস ট্রেনার জেসমিন কারাচিওয়ালা। 
চলচ্চিত্র নির্মাতা মুকেশ ছাবড়া, সুনীল গ্রোভারের সঙ্গে একই গাড়িতে অভিনেতার ফার্ম হাউসে উপস্থিত হন। 
7/9চলচ্চিত্র নির্মাতা মুকেশ ছাবড়া, সুনীল গ্রোভারের সঙ্গে একই গাড়িতে অভিনেতার ফার্ম হাউসে উপস্থিত হন। 
অভিনেতা নিকিতিন ধীর এবং কৃতিতা সেঙ্গার অভিনেতার জন্মদিনে পানভেল ফার্ম হাউজে ঢোকার মুখে গাড়িতে। 
8/9অভিনেতা নিকিতিন ধীর এবং কৃতিতা সেঙ্গার অভিনেতার জন্মদিনে পানভেল ফার্ম হাউজে ঢোকার মুখে গাড়িতে। 
সলমনের জন্মদিনে ভাইজানের পানভেল ফার্ম হাউসে ঢোকার মুখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন সুনীল গ্রোভার। 
9/9সলমনের জন্মদিনে ভাইজানের পানভেল ফার্ম হাউসে ঢোকার মুখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন সুনীল গ্রোভার। 
অন্য গ্যালারিগুলি