বাংলা নিউজ > ছবিঘর > ধর্মের টানে অভিনয়ে ইতি,মৌলানাকে বিয়ে করে নাম পালটে ফেললেন সানা খান

ধর্মের টানে অভিনয়ে ইতি,মৌলানাকে বিয়ে করে নাম পালটে ফেললেন সানা খান

  • ‘আল্লাহর টানে আমরা একে অপরকে ভালোবেসেছি, ওঁনার টানেই আমাদের এই বিয়ের বন্ধন’, বিয়ের খবর ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় লিখলেন সানা খান। 
শনিবার প্রথম সামনে আসে প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খানের নিকাহ-র খবর। জানা যায় সদ্য গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানানো সানা গুজরাতের এক ধর্মগুরুর সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন। এরপর থেকেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5শনিবার প্রথম সামনে আসে প্রাক্তন বলিউড অভিনেত্রী সানা খানের নিকাহ-র খবর। জানা যায় সদ্য গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানানো সানা গুজরাতের এক ধর্মগুরুর সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন। এরপর থেকেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
মুফতি অনসের সঙ্গে নিকাহ সেরেছেন সানা। শুক্রবার রাতে বসেছিল এই জুটির ঘরোয়া বিয়ের অনুষ্ঠান। রবিবার সোশ্যাল মিডিয়াতে নিজে বিয়ের খবর ঘোষণা করেন সানা। পাশাপাশি নিজের নামও বদলে ফললেন এই প্রাক্তন বলি-সুন্দরী তথা বিগ বস প্রতিযোগী। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5মুফতি অনসের সঙ্গে নিকাহ সেরেছেন সানা। শুক্রবার রাতে বসেছিল এই জুটির ঘরোয়া বিয়ের অনুষ্ঠান। রবিবার সোশ্যাল মিডিয়াতে নিজে বিয়ের খবর ঘোষণা করেন সানা। পাশাপাশি নিজের নামও বদলে ফললেন এই প্রাক্তন বলি-সুন্দরী তথা বিগ বস প্রতিযোগী। (ছবি-ইনস্টাগ্রাম) 
সানা খান বিয়ের পর নাম বদলে হয়ে গেলেন সৈয়দ সানা খান। এই নামই এখন তাঁর পরিচয়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও নাম বদলে ফেলেছেন সলমন খানের জয় হো নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5সানা খান বিয়ের পর নাম বদলে হয়ে গেলেন সৈয়দ সানা খান। এই নামই এখন তাঁর পরিচয়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও নাম বদলে ফেলেছেন সলমন খানের জয় হো নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ের ওয়ালিমা (রিসেপশন)-এর আসরে লাল লেহেঙ্গায় দ্যুতি ছড়ালেন প্রাক্তন বলি সুন্দরী। সঙ্গে ভারি গয়নাতে ঝলমল করলেন সানা। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/5বিয়ের ওয়ালিমা (রিসেপশন)-এর আসরে লাল লেহেঙ্গায় দ্যুতি ছড়ালেন প্রাক্তন বলি সুন্দরী। সঙ্গে ভারি গয়নাতে ঝলমল করলেন সানা। (ছবি-ইনস্টাগ্রাম) 
স্বামী মুফতি অনসের সঙ্গে ছবি পোস্ট করে সানা অনুরাগীদের জানান, আমরা আল্লাহর টানে একে অপরকে ভালোবেসেছি, ওঁনার টানেই আমাদের এই বিয়ের বন্ধন। প্রার্থনা করি এই জগতে উনি আমাদের একসঙ্গে বেঁধে রাখবেন এবং জন্নতেও আমরা এক থাকব'। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5স্বামী মুফতি অনসের সঙ্গে ছবি পোস্ট করে সানা অনুরাগীদের জানান, আমরা আল্লাহর টানে একে অপরকে ভালোবেসেছি, ওঁনার টানেই আমাদের এই বিয়ের বন্ধন। প্রার্থনা করি এই জগতে উনি আমাদের একসঙ্গে বেঁধে রাখবেন এবং জন্নতেও আমরা এক থাকব'। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি