বাংলা নিউজ > ছবিঘর > Yash Dasgupta: ‘দুই থেকে তিন হতে চলেছি’,বেবি বাম্পের ছবি পোস্ট করলেন যশের ‘সদ্যবিবাহিতা স্ত্রী’

Yash Dasgupta: ‘দুই থেকে তিন হতে চলেছি’,বেবি বাম্পের ছবি পোস্ট করলেন যশের ‘সদ্যবিবাহিতা স্ত্রী’

  • বৃহস্পতিবার সিঁদুরদান করে ‘বিয়ে’, রবিবার ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে আনলেন যশের ‘স্ত্রী’ ইয়াশিকা। 
অভিনেতা যশ দাশগুপ্তর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা থামছে না। সদ্যই প্রকাশ্যে এসেছে নুসরত জাহানের সন্তানের বাবা তিনি। অন্তত তেমনটাই বলছে কলকাতা পুরসভার নথি। দু-দিন আগেই এনা সাহার বিশ্বকর্মা পুজোয় নুসরতের হাত ধরে হাজির হয়েছিলেন যশ। সেখানে নুসরতের মাথাভর্তি সিঁদুর দেখে অনেকের প্রশ্ন, তবে কি বিয়েটা সেরে ফেলেছেন ‘যশরত’? 
1/8অভিনেতা যশ দাশগুপ্তর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা থামছে না। সদ্যই প্রকাশ্যে এসেছে নুসরত জাহানের সন্তানের বাবা তিনি। অন্তত তেমনটাই বলছে কলকাতা পুরসভার নথি। দু-দিন আগেই এনা সাহার বিশ্বকর্মা পুজোয় নুসরতের হাত ধরে হাজির হয়েছিলেন যশ। সেখানে নুসরতের মাথাভর্তি সিঁদুর দেখে অনেকের প্রশ্ন, তবে কি বিয়েটা সেরে ফেলেছেন ‘যশরত’? 
যশ-নুসরতের চর্চিত প্রেম আর বিয়ে নিয়ে এই চর্চার মাঝেই শনিবার প্রকাশ্যে এসেছে যশের ‘বিয়ে’র ছবি! ক্যামেরার সামনে সিঁদুর পরিয়ে হিন্দুমতে বিয়ে করেছেন যশ। কাকে? ইউটিউবার স্যান্ডি সাহাকে। 
2/8যশ-নুসরতের চর্চিত প্রেম আর বিয়ে নিয়ে এই চর্চার মাঝেই শনিবার প্রকাশ্যে এসেছে যশের ‘বিয়ে’র ছবি! ক্যামেরার সামনে সিঁদুর পরিয়ে হিন্দুমতে বিয়ে করেছেন যশ। কাকে? ইউটিউবার স্যান্ডি সাহাকে। 
যশের প্রতি নিজের ভালোবাসার কথা হামেশাই জাহির করে থাকেন ইউটিউবার তথা সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। যশের হ্যান্ডসম লুকে বরাবর ফিদা স্যান্ডি সাহা। তবে এবার স্যান্ডি যা কাণ্ড ঘটালেন তা দেখে থ নেটপাড়া।
3/8যশের প্রতি নিজের ভালোবাসার কথা হামেশাই জাহির করে থাকেন ইউটিউবার তথা সোশ্যাল ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা। যশের হ্যান্ডসম লুকে বরাবর ফিদা স্যান্ডি সাহা। তবে এবার স্যান্ডি যা কাণ্ড ঘটালেন তা দেখে থ নেটপাড়া।
শনিবার সোশ্যাল মিডিয়ায় যশের হাতে সিঁদুর পরার ভিডিয়ো পোস্ট করে স্যান্ডি লেখেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা…অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’।
4/8শনিবার সোশ্যাল মিডিয়ায় যশের হাতে সিঁদুর পরার ভিডিয়ো পোস্ট করে স্যান্ডি লেখেন, ‘আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা…অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’।
আর রবিবার রীতিমতো বেবি বাম্পের ছবি পোস্ট করে ফেললেন স্যান্ডি সাহা। স্যান্ডির বেবি বাম্পে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন যশ। আর ছবির ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, ‘দুই থেকে তিন হতে চলেছি’। কমেন্ট বক্সে ফলোয়ার্সদের স্যান্ডি বলেন, ‘তোমরা সকলে মামা-মাসি হতে চলেছো’। (ছবি-ফেসবুক)
5/8আর রবিবার রীতিমতো বেবি বাম্পের ছবি পোস্ট করে ফেললেন স্যান্ডি সাহা। স্যান্ডির বেবি বাম্পে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন যশ। আর ছবির ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, ‘দুই থেকে তিন হতে চলেছি’। কমেন্ট বক্সে ফলোয়ার্সদের স্যান্ডি বলেন, ‘তোমরা সকলে মামা-মাসি হতে চলেছো’। (ছবি-ফেসবুক)
এমন কি তাঁদের সন্তানের নামও ঠিক করে ফেলেছেন স্যান্ডি। Yandy নামটা কেমন হবে সেই নিয়ে সাজেশন চেয়েছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
6/8এমন কি তাঁদের সন্তানের নামও ঠিক করে ফেলেছেন স্যান্ডি। Yandy নামটা কেমন হবে সেই নিয়ে সাজেশন চেয়েছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার এক সাক্ষাত্কারে স্যান্ডি জানিয়েছেন, ‘যশ যদি কেবল ভিডিয়োর জন্য আমায় মাথায় সিঁদুর পরায়, তাতেও আমি নিজেকে তাঁর স্ত্রী-ই মনে করি। গত পরশু আমাদের বিয়ে হয়েছে'।
7/8শনিবার এক সাক্ষাত্কারে স্যান্ডি জানিয়েছেন, ‘যশ যদি কেবল ভিডিয়োর জন্য আমায় মাথায় সিঁদুর পরায়, তাতেও আমি নিজেকে তাঁর স্ত্রী-ই মনে করি। গত পরশু আমাদের বিয়ে হয়েছে'।
স্যান্ডির কথায়, যশ খুব মজার মানুষ। তাই এই ধরণের ভিডিয়োর অংশ হতে কোনওরকম কুন্ঠাবোধ করেন না তিনি, বিষয়টা খুব স্পোর্টিংলি নেন। আর যশের সঙ্গী, নুসরতের প্রসঙ্গে স্যান্ডি বললেন, ‘নুসরতও খুবই মজার মানুষ। আমার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে’।
8/8স্যান্ডির কথায়, যশ খুব মজার মানুষ। তাই এই ধরণের ভিডিয়োর অংশ হতে কোনওরকম কুন্ঠাবোধ করেন না তিনি, বিষয়টা খুব স্পোর্টিংলি নেন। আর যশের সঙ্গী, নুসরতের প্রসঙ্গে স্যান্ডি বললেন, ‘নুসরতও খুবই মজার মানুষ। আমার সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে’।
অন্য গ্যালারিগুলি