বাংলা নিউজ > ছবিঘর > কে বলবে বয়স ৬১! ঝরে পড়ছে সঙ্গীতার গ্ল্যামার, একই মঞ্চে সলমনের প্রাক্তন ও বর্তমান

কে বলবে বয়স ৬১! ঝরে পড়ছে সঙ্গীতার গ্ল্যামার, একই মঞ্চে সলমনের প্রাক্তন ও বর্তমান

  • অন্তিম: দ্য ফাইনাল ট্রুথের স্পেশ্যাল স্ক্রিনিং-এ চাঁদের হাট। সলমনের জন্য একই মঞ্চে ধরা দিলেন সঙ্গীতা বিজলানি ও ইউলিয়া ভান্তুর। 
সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেল শুক্রবার। আর এই ছবির স্ক্রিনিং-এ হাজির ছিলেন বলিউডের একঝাঁক তারকা। সকলকে চমকে দিয়ে এদিন এক মঞ্চে পাওয়া গেল সঙ্গীতা বিজলানি ও ইউলিয়া ভান্তুরকেও। প্রথমজন সলমনের প্রাক্তন বাগদত্তা। আর ইউলিয়ার সঙ্গে সলমনের প্রেম নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। 
1/9সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেল শুক্রবার। আর এই ছবির স্ক্রিনিং-এ হাজির ছিলেন বলিউডের একঝাঁক তারকা। সকলকে চমকে দিয়ে এদিন এক মঞ্চে পাওয়া গেল সঙ্গীতা বিজলানি ও ইউলিয়া ভান্তুরকেও। প্রথমজন সলমনের প্রাক্তন বাগদত্তা। আর ইউলিয়ার সঙ্গে সলমনের প্রেম নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। 
এদিন একদম হট আর গ্ল্যামারাস লুকে পাওয়া গেল সঙ্গীতাকে। রুপোলি গ্লিটারি শর্ট স্কার্ট, ডিপ নেকলাইনের কালো টপ আর পায়ে স্নিকার্স- মোহময়ী লুকে আজহারের প্রাক্তন স্ত্রী ও সলমনের প্রাক্তন প্রেমিকা। কে বলবে তাঁর বয়স ৬১! 
2/9এদিন একদম হট আর গ্ল্যামারাস লুকে পাওয়া গেল সঙ্গীতাকে। রুপোলি গ্লিটারি শর্ট স্কার্ট, ডিপ নেকলাইনের কালো টপ আর পায়ে স্নিকার্স- মোহময়ী লুকে আজহারের প্রাক্তন স্ত্রী ও সলমনের প্রাক্তন প্রেমিকা। কে বলবে তাঁর বয়স ৬১! 
আজকের জেনারেশনের নায়িকাদের গুণে গুণে দশ গোল দিলেন সঙ্গীতা বিজলানি। অন্তিম নায়িকা মহিমার সঙ্গে একফ্রেমে সঙ্গীতা। 
3/9আজকের জেনারেশনের নায়িকাদের গুণে গুণে দশ গোল দিলেন সঙ্গীতা বিজলানি। অন্তিম নায়িকা মহিমার সঙ্গে একফ্রেমে সঙ্গীতা। 
নব্বইয়ের দশকে বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল সলমন-সঙ্গীতার প্রেম। হয়ে গিয়েছিল বাগদানও, ঠিক ছিল বিয়ের তারিখ। তবে বিয়ের ঠিক পাঁচদিন আগে চিরতরে আলাদা হয়ে যান সলমন-সঙ্গীতা। কিন্তু তিন দশক পরেও অটুট তাঁদের বন্ধুত্ব! তাই সলমনের ছবির স্ক্রিনিংয়ে হাজির তিনি। 
4/9নব্বইয়ের দশকে বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল সলমন-সঙ্গীতার প্রেম। হয়ে গিয়েছিল বাগদানও, ঠিক ছিল বিয়ের তারিখ। তবে বিয়ের ঠিক পাঁচদিন আগে চিরতরে আলাদা হয়ে যান সলমন-সঙ্গীতা। কিন্তু তিন দশক পরেও অটুট তাঁদের বন্ধুত্ব! তাই সলমনের ছবির স্ক্রিনিংয়ে হাজির তিনি। 
কালো টি-শার্ট আর ব্লু ডেনিমে অন্তিমের স্ক্রিনি-এ ভাইজান। এই ছবিতে প্রথমবার ভাগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন। ছবির প্রযোজকও তিনি। 
5/9কালো টি-শার্ট আর ব্লু ডেনিমে অন্তিমের স্ক্রিনি-এ ভাইজান। এই ছবিতে প্রথমবার ভাগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন। ছবির প্রযোজকও তিনি। 
বাবা-মা ও স্ত্রী অর্পিতার সঙ্গে একফ্রেমে আয়ুষ শর্মা। 
6/9বাবা-মা ও স্ত্রী অর্পিতার সঙ্গে একফ্রেমে আয়ুষ শর্মা। 
প্রেমিকা জর্জিয়ার সঙ্গে অন্তিমের স্ক্রিনিং-এ হাজির সলমনের ভাই আরবাজ।
7/9প্রেমিকা জর্জিয়ার সঙ্গে অন্তিমের স্ক্রিনিং-এ হাজির সলমনের ভাই আরবাজ।
কমলা রঙা ফুলস্লিভস ড্রেসে রোমানিয় সুন্দরী ইউলিয়ার গ্ল্যামার ফেটে পড়ছে। সলমনের চর্চিত বান্ধবী লাইমলাইট কাড়লেন ছবির স্ক্রিনিংয়ে। 
8/9কমলা রঙা ফুলস্লিভস ড্রেসে রোমানিয় সুন্দরী ইউলিয়ার গ্ল্যামার ফেটে পড়ছে। সলমনের চর্চিত বান্ধবী লাইমলাইট কাড়লেন ছবির স্ক্রিনিংয়ে। 
হলুদ রঙা ব্যাকলেস ক্রপ টপে সেক্সি দিশা পাটানি। টাইগারের বান্ধবীর হট লুট উত্তাপ চড়াচ্ছে নেটদুনিয়ায়। 
9/9হলুদ রঙা ব্যাকলেস ক্রপ টপে সেক্সি দিশা পাটানি। টাইগারের বান্ধবীর হট লুট উত্তাপ চড়াচ্ছে নেটদুনিয়ায়। 
অন্য গ্যালারিগুলি