বাংলা নিউজ > ছবিঘর > ওস্তারভা ওপেনে চিনের শুই ঝ্যাংকে সঙ্গী করে এই বছরের প্রথম ট্রফি জিতলেন সানিয়া

ওস্তারভা ওপেনে চিনের শুই ঝ্যাংকে সঙ্গী করে এই বছরের প্রথম ট্রফি জিতলেন সানিয়া

  • চিনের শুই ঝ্যাংকে সঙ্গী করে এই বছরের প্রথম ট্রফি জয়ের স্বাদ পেলেন সানিয়া মির্জা। ওস্তারভা ওপেনের ফাইনালে হারালেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাটলিন ক্রিশ্চিয়ান এবং নিউজিল্যান্ডের এরিন রাউটলিফ জুটিকে।
ক্লিভল্যান্ড ওপেনের ফাইনালে পৌঁছেছিলেন। কিন্তু রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে। কিন্তু ওস্তারভা ওপেনে চিনা সঙ্গী শুই ঝ্যাংয়ের সঙ্গে জুটিতে চ্যাম্পিয়ন হলেন সানিয়া মির্জা
1/5ক্লিভল্যান্ড ওপেনের ফাইনালে পৌঁছেছিলেন। কিন্তু রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে। কিন্তু ওস্তারভা ওপেনে চিনা সঙ্গী শুই ঝ্যাংয়ের সঙ্গে জুটিতে চ্যাম্পিয়ন হলেন সানিয়া মির্জা
চলতি বছরে এটিই সানিয়ার প্রথম ট্রফি। ডব্লিউটিএ-৫০০ এর ফাইনালে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাটলিন ক্রিশ্চিয়ান এবং নিউজিল্যান্ডের এরিন রাউটলিফ জুটিকে ৬-৩, ৬-২-এ হারান ইন্দো-চিন জুটি।
2/5চলতি বছরে এটিই সানিয়ার প্রথম ট্রফি। ডব্লিউটিএ-৫০০ এর ফাইনালে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাটলিন ক্রিশ্চিয়ান এবং নিউজিল্যান্ডের এরিন রাউটলিফ জুটিকে ৬-৩, ৬-২-এ হারান ইন্দো-চিন জুটি।
এক ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ের ফল শেষ হাসি হাসেন ইন্দো-চিন জুটি।
3/5এক ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ের ফল শেষ হাসি হাসেন ইন্দো-চিন জুটি।
ডব্লিউটিএ ৫০০ টুর্নামেন্টের সেমিফাইনালে সানিয়া-শুই জুটি স্ট্রেট সেটে হারান জাপানের এরি হজুমি ও মাকোতো নিনামিয়া জুটিকে।
4/5ডব্লিউটিএ ৫০০ টুর্নামেন্টের সেমিফাইনালে সানিয়া-শুই জুটি স্ট্রেট সেটে হারান জাপানের এরি হজুমি ও মাকোতো নিনামিয়া জুটিকে।
চেক প্রজাতন্ত্রের এই টুর্নামেন্টে জেতার ফলে চলতি বছরে প্রথম ট্রফির স্বাদ পেল ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা।
5/5চেক প্রজাতন্ত্রের এই টুর্নামেন্টে জেতার ফলে চলতি বছরে প্রথম ট্রফির স্বাদ পেল ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা।
অন্য গ্যালারিগুলি