জন্মদিনে করোনা কাঁটা:'চারু' দেবচন্দ্রিমার জন্য আবেগঘন বার্তা বয়ফ্রেন্ড সায়ন্তর

  • সাঁঝের বাতির চারু মানে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিং রায় বাস্তব জীবনে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে।২৯ মার্চ নায়িকার জন্মদিন। তবে সব প্ল্যান ভেস্তে দিল করোনা। তাই বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়াতেই মনের অনুভূতি ব্যক্ত করল প্রেমিক।
সাঁঝের বাতির চারু হিসাবে সবাই তাকে চেনে, কথা হচ্ছে দেবচন্দ্রিমা সিং রায়ের। বাস্তব জীবনেও এক অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন চারু (ছবি-ইনস্টাগ্রাম)
1/5সাঁঝের বাতির চারু হিসাবে সবাই তাকে চেনে, কথা হচ্ছে দেবচন্দ্রিমা সিং রায়ের। বাস্তব জীবনেও এক অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন চারু (ছবি-ইনস্টাগ্রাম)
বার্থ ডে গার্ল দেবচন্দ্রিমা বাস্তবেও চুটিয়ে প্রেম করছেন অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে (ছবি-ইনস্টাগ্রাম)
2/5বার্থ ডে গার্ল দেবচন্দ্রিমা বাস্তবেও চুটিয়ে প্রেম করছেন অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে (ছবি-ইনস্টাগ্রাম)
কাজের সূত্রেই প্রথম আলাপ দেবচন্দ্রিমা-সায়ন্তর। কালার্স বাংলার ধারাবাহিক কাজললতায় একসঙ্গে কাজ করেছেন এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
3/5কাজের সূত্রেই প্রথম আলাপ দেবচন্দ্রিমা-সায়ন্তর। কালার্স বাংলার ধারাবাহিক কাজললতায় একসঙ্গে কাজ করেছেন এই জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি দেবচন্দ্রিমা-সামন্ত, বরং প্রকাশ্যে হামেশাই প্রেম নিবেদন করে থাকে এই রিয়েল লাইফ কপল (ছবি-ইনস্টাগ্রাম)
4/5নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি দেবচন্দ্রিমা-সামন্ত, বরং প্রকাশ্যে হামেশাই প্রেম নিবেদন করে থাকে এই রিয়েল লাইফ কপল (ছবি-ইনস্টাগ্রাম)
জন্মদিনে দেবচন্দ্রিমাকে এদকম রোম্যান্টিক হিরোর মতোই শুভেচ্ছা জানিয়েছেন সামন্ত। করোনার জেরে ঘরবন্দি, তাই সোশ্যাল মিডিয়াতেই উপচে পড়ল ভালোবাসা। তিনি লিখেছেনআজ থেকে ঠিক ২ বছর ৭ মাস ১৬ দিন আগে আমার সঙ্গে এমন একজনের দেখা হয়েছিল যে আমাকে বুঝিয়ে ছিল সিনেমার প্রেমের গল্পের সঙ্গে বাস্তবের কতটা ফারাক হয়.. বাস্তবের গল্পগুলো আরও অনেক সুন্দর হয়। আজকের পরিস্থিতিতে আমাদের দেখা হবে না কিন্তু আমি তোমাকে কথা দিলাম আগামী প্রত্যেক ২৯ মার্চ আমি তোমার পাশে থাকব, তোমার কপালে চুমু খেয়ে তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাব-তাতে পৃথিবী উল্টে যাক। আমি কথা দিলাম। যদি আমাকে বলা হয় তোমার বর্ননা দিতে তাহলে একটা কথাই বলব, তোমার জন্যই আমার অস্তিত্ব। শুভ জন্মদিন। অনেক ভালোবাসা।,'
5/5জন্মদিনে দেবচন্দ্রিমাকে এদকম রোম্যান্টিক হিরোর মতোই শুভেচ্ছা জানিয়েছেন সামন্ত। করোনার জেরে ঘরবন্দি, তাই সোশ্যাল মিডিয়াতেই উপচে পড়ল ভালোবাসা। তিনি লিখেছেনআজ থেকে ঠিক ২ বছর ৭ মাস ১৬ দিন আগে আমার সঙ্গে এমন একজনের দেখা হয়েছিল যে আমাকে বুঝিয়ে ছিল সিনেমার প্রেমের গল্পের সঙ্গে বাস্তবের কতটা ফারাক হয়.. বাস্তবের গল্পগুলো আরও অনেক সুন্দর হয়। আজকের পরিস্থিতিতে আমাদের দেখা হবে না কিন্তু আমি তোমাকে কথা দিলাম আগামী প্রত্যেক ২৯ মার্চ আমি তোমার পাশে থাকব, তোমার কপালে চুমু খেয়ে তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাব-তাতে পৃথিবী উল্টে যাক। আমি কথা দিলাম। যদি আমাকে বলা হয় তোমার বর্ননা দিতে তাহলে একটা কথাই বলব, তোমার জন্যই আমার অস্তিত্ব। শুভ জন্মদিন। অনেক ভালোবাসা।,'
অন্য গ্যালারিগুলি