বাড়ি > ছবিঘর > কাজে ফিরলেন সারা আলি খান, আতরঙ্গি রে পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে সারলেন মিটিং

কাজে ফিরলেন সারা আলি খান, আতরঙ্গি রে পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে সারলেন মিটিং

  • করোনা সংকটে প্রথমবার বাইরে বার হলেন সারা আলি খান। নিউ নর্মালের অংশ হিসাবে এদিন জোর হাতে নমস্কার করে পাপারাত্জিদের অভিবাদন জানালেন সইফ কন্যা। 
করোনা সংকটের আবহের মধ্যে ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় মায়ানগরী মুম্বই।এর মাঝে মঙ্গলবার প্রথম বাইরে বার হলেন সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7করোনা সংকটের আবহের মধ্যে ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় মায়ানগরী মুম্বই।এর মাঝে মঙ্গলবার প্রথম বাইরে বার হলেন সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
মঙ্গলবার পরিচালক আনন্দ এল রাইয়ের অফিসের বাইরে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন সারা। আনন্দ এল রাইয়ের ছবি আতরঙ্গি রে'তে দেখা মিলবে সারার। এই প্রজেক্ট নিয়ে আলোচনার জন্যই এদিন হাজির হয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7মঙ্গলবার পরিচালক আনন্দ এল রাইয়ের অফিসের বাইরে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন সারা। আনন্দ এল রাইয়ের ছবি আতরঙ্গি রে'তে দেখা মিলবে সারার। এই প্রজেক্ট নিয়ে আলোচনার জন্যই এদিন হাজির হয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন সারাকে পাওয়া গেল হালকা গোলাপি কুর্তায়। সঙ্গে ছিল গোলাপি প্রিন্টেড প্যান্ট। হাতে চুড়ি এবং নিউ নর্মালের অংশ হিসাবে অবশ্যই মাস্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন সারাকে পাওয়া গেল হালকা গোলাপি কুর্তায়। সঙ্গে ছিল গোলাপি প্রিন্টেড প্যান্ট। হাতে চুড়ি এবং নিউ নর্মালের অংশ হিসাবে অবশ্যই মাস্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন সারার সাজের অন্যতম অংশ ছিল নায়িকার ডিজাইনার ব্যাগ। এই বারবেরি ব্যাগের বাজার মূল্য দেড় লক্ষাধিক। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7এদিন সারার সাজের অন্যতম অংশ ছিল নায়িকার ডিজাইনার ব্যাগ। এই বারবেরি ব্যাগের বাজার মূল্য দেড় লক্ষাধিক। (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউন শুরুর পর থেকে এই প্রথম পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হলেন সইফ কন্যা। তাই খুশির ঠিকানা ছিল না তাদেরও। মিডিয়া ফ্রেন্ডলি সারা দীর্ঘ সময় ধরেই পোজ দিলেন ক্যামেরার জন্য,তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7লকডাউন শুরুর পর থেকে এই প্রথম পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হলেন সইফ কন্যা। তাই খুশির ঠিকানা ছিল না তাদেরও। মিডিয়া ফ্রেন্ডলি সারা দীর্ঘ সময় ধরেই পোজ দিলেন ক্যামেরার জন্য,তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। (ছবি-ইনস্টাগ্রাম)
আতরঙ্গি রে ছবিতে অক্ষয় কুমার ও ধনুশের মতো সিরিয়ার অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সারা। ছবির প্রথম পর্বের শ্যুটিং ইতিমধ্যেই বারাণসীতে সেরেছেন অভিনেত্রী। যদিও করোনার জন্য মাঝপথে বন্ধ হয় শ্যুটিং। 
6/7আতরঙ্গি রে ছবিতে অক্ষয় কুমার ও ধনুশের মতো সিরিয়ার অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সারা। ছবির প্রথম পর্বের শ্যুটিং ইতিমধ্যেই বারাণসীতে সেরেছেন অভিনেত্রী। যদিও করোনার জন্য মাঝপথে বন্ধ হয় শ্যুটিং। 
২০২১-এর ভ্যালেন্টাইনস ডে'তে মুক্তি পাওয়ার কথা এই ছবির। যদিও বর্তমান পরিস্থিতির কথা মাখায় রেখে ছবির মুক্তি পিছোবে, এমনটাই মনে করা হচ্ছে। 
7/7২০২১-এর ভ্যালেন্টাইনস ডে'তে মুক্তি পাওয়ার কথা এই ছবির। যদিও বর্তমান পরিস্থিতির কথা মাখায় রেখে ছবির মুক্তি পিছোবে, এমনটাই মনে করা হচ্ছে। 
অন্য গ্যালারিগুলি