বাড়ি > ছবিঘর > উঁকি মারছে অন্তর্বাস, গোয়ায় কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান?

উঁকি মারছে অন্তর্বাস, গোয়ায় কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান?

কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেই ছুটির মুডে সারা... more

লাভ আজ কাল কাঙ্ক্ষিত সাফল্য পায়নি, কেউ কেউ সারাকে 'ওভার অ্যাকিংয়ের দোকান' বলে কটাক্ষ করতেও ছাড়েননি! তবে সে সব ভুলে আপতত গোয়ায় ছুটির মুডে সারা আলি খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6লাভ আজ কাল কাঙ্ক্ষিত সাফল্য পায়নি, কেউ কেউ সারাকে 'ওভার অ্যাকিংয়ের দোকান' বলে কটাক্ষ করতেও ছাড়েননি! তবে সে সব ভুলে আপতত গোয়ায় ছুটির মুডে সারা আলি খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
তবে একা নন, সপরিবারে গোয়ায় গিয়েছেন সারা। ভাই ইব্রাহিম ও মা অমৃতা সিংকে সঙ্গে নিয়ে সমুদ্রের ধারে ভিটামিন Sea-র খোঁজে সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6তবে একা নন, সপরিবারে গোয়ায় গিয়েছেন সারা। ভাই ইব্রাহিম ও মা অমৃতা সিংকে সঙ্গে নিয়ে সমুদ্রের ধারে ভিটামিন Sea-র খোঁজে সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন গোয়ায় গিয়ে ই-রিক্সাও চালাচ্ছেন সারা। পিছনে রিল্যাক্স মুডে  বসে রয়েছে ভাই। এমন সুন্দরী রিক্সাচালক পেলে মন্দ হয় না! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6দেখুন গোয়ায় গিয়ে ই-রিক্সাও চালাচ্ছেন সারা। পিছনে রিল্যাক্স মুডে বসে রয়েছে ভাই। এমন সুন্দরী রিক্সাচালক পেলে মন্দ হয় না! (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
গোয়ার বিচে বিকিনিতে লাস্যময়ী সারা। নতুন বছরেও ভাই ও মাকে নিয়ে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন সারা। সেখানেও নিজের বিকিনি লুকের একাধিক ছবি পোস্ট করেছিলেন সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6গোয়ার বিচে বিকিনিতে লাস্যময়ী সারা। নতুন বছরেও ভাই ও মাকে নিয়ে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন সারা। সেখানেও নিজের বিকিনি লুকের একাধিক ছবি পোস্ট করেছিলেন সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০১৮ সালে কেদারনাথ ছবির সঙ্গে বলিউডে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছেন সইফ-অমৃতা কন্যা। এরপর রণবীর সিংয়ের সিম্বাতে দেখা মিলেছে সারার। সদ্যই বরুণ ধওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেছেন সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6২০১৮ সালে কেদারনাথ ছবির সঙ্গে বলিউডে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছেন সইফ-অমৃতা কন্যা। এরপর রণবীর সিংয়ের সিম্বাতে দেখা মিলেছে সারার। সদ্যই বরুণ ধওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেছেন সারা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এছাড়াও সারার হাতে রয়েছে আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে, যেখানে অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সারাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/6এছাড়াও সারার হাতে রয়েছে আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে, যেখানে অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সারাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি