বাংলা নিউজ > ছবিঘর > Sara Ali Khan: ‘মুসলিম জাতের কলঙ্ক তুমি’, কেদারনাথে পুজো দেওয়ায় সারার ওপর ক্ষোভ নেটিজেনদের

Sara Ali Khan: ‘মুসলিম জাতের কলঙ্ক তুমি’, কেদারনাথে পুজো দেওয়ায় সারার ওপর ক্ষোভ নেটিজেনদের

  • কেদারনাথে যাওয়ায় সারাকে ছেড়ে কথা বললেন না সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরাও। 
সারা আলি খান সম্প্রতি গিয়েছিলেন কেদারনাথ দর্শনে। আর সেখান থেকে মন্দিরে পুজো দেওয়ার বেশ কিছু ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী! আর যথারীতি তা নিয়ে হল কটাক্ষ। সারার ধর্ম টেনে এনে চলল সমালোচনা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/5সারা আলি খান সম্প্রতি গিয়েছিলেন কেদারনাথ দর্শনে। আর সেখান থেকে মন্দিরে পুজো দেওয়ার বেশ কিছু ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী! আর যথারীতি তা নিয়ে হল কটাক্ষ। সারার ধর্ম টেনে এনে চলল সমালোচনা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কেদরানাথ মন্দিরে পা রাখার জন্য সমালোচনা হয় সারার নামে। মুসলিম হয়ে তিনি কীভাবে এই কাজ করলেন, তা নিয়ে প্রশ্ন তুললেন কেউ কেউ। সঙ্গে তাঁর বিরুদ্ধে নেট-নাগরিকরা অভিযোগ তুললেন, তিনি নিজের ধর্মকে অপমান করেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5কেদরানাথ মন্দিরে পা রাখার জন্য সমালোচনা হয় সারার নামে। মুসলিম হয়ে তিনি কীভাবে এই কাজ করলেন, তা নিয়ে প্রশ্ন তুললেন কেউ কেউ। সঙ্গে তাঁর বিরুদ্ধে নেট-নাগরিকরা অভিযোগ তুললেন, তিনি নিজের ধর্মকে অপমান করেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তীর ভেসে আসে বরাবরের মতোই! এর আগেও অসমের কামাখ্যায় পুজো দিয়ে সোশ্যাল মিডিয়ায় এরকমই বার্তা পেয়েছিলেন সারা। এবারেও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা। যাঁরা মনে করিয়ে দিয়েছেন, সারার মা একজন হিন্দু। তাই সারা হিন্দু মন্দিরে পুজো দিতেই পারে। যদিও সইফ-অমৃতা কন্যা বরাবরাই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে থাকেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তীর ভেসে আসে বরাবরের মতোই! এর আগেও অসমের কামাখ্যায় পুজো দিয়ে সোশ্যাল মিডিয়ায় এরকমই বার্তা পেয়েছিলেন সারা। এবারেও অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা। যাঁরা মনে করিয়ে দিয়েছেন, সারার মা একজন হিন্দু। তাই সারা হিন্দু মন্দিরে পুজো দিতেই পারে। যদিও সইফ-অমৃতা কন্যা বরাবরাই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে থাকেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কেদারনাথে সারার সঙ্গে ছিলেন জাহ্নবী। প্রায় একসাথেই বলিউডে পা রাখেন এই দুই স্টার কিড। সারা আর জাহ্নবীকে এভাবে ছুটি কাটাতে দেখে অনেকেই প্রশ্ন তুলছেন, তাঁরা কি ইন্ডাস্ট্রির নতুন BBF?
4/5কেদারনাথে সারার সঙ্গে ছিলেন জাহ্নবী। প্রায় একসাথেই বলিউডে পা রাখেন এই দুই স্টার কিড। সারা আর জাহ্নবীকে এভাবে ছুটি কাটাতে দেখে অনেকেই প্রশ্ন তুলছেন, তাঁরা কি ইন্ডাস্ট্রির নতুন BBF?
তবে কেদারনাথ থেকে সারা ছবি দেওয়ায় কটাক্ষ করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরাও। যাঁদের দাবি, সুশান্তকে ছেড়েছিলেন সারা! তাই কেদারনাথে গিয়ে ছবি তোলার সময় তাঁর উচিত ছিল একবার অন্তত প্রাক্তন প্রেমিক ও প্রথম নায়কের কথা মনে করা ও ভগবানের কাছে তাঁর জন্য প্রার্থনা করা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5তবে কেদারনাথ থেকে সারা ছবি দেওয়ায় কটাক্ষ করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরাও। যাঁদের দাবি, সুশান্তকে ছেড়েছিলেন সারা! তাই কেদারনাথে গিয়ে ছবি তোলার সময় তাঁর উচিত ছিল একবার অন্তত প্রাক্তন প্রেমিক ও প্রথম নায়কের কথা মনে করা ও ভগবানের কাছে তাঁর জন্য প্রার্থনা করা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি