বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের মরসুমে কনের সাজে সারা আলি খান, ক্যাথলিক গাউনে মোহময়ী সইফ কন্যা

বিয়ের মরসুমে কনের সাজে সারা আলি খান, ক্যাথলিক গাউনে মোহময়ী সইফ কন্যা

  • সাদা ক্যাথলিক গাউনে একেবারে রাজকন্যা হিসেবে ধরা দিয়েছেন অভিনেত্রী। সারার নতুন ফটোশ্যুট সম্পূর্ণ ছিমছাম ফ্যাশন। রইল ছবি-
বিয়ের মরশুমে ফ্যাশনকে তুলে ধরতে নতুন ছবি শেয়ার করলেন অভিনেত্রী সারা আলি খান। ছবিতে সাদা ক্যাথলিক গাউনে ধরা দেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5বিয়ের মরশুমে ফ্যাশনকে তুলে ধরতে নতুন ছবি শেয়ার করলেন অভিনেত্রী সারা আলি খান। ছবিতে সাদা ক্যাথলিক গাউনে ধরা দেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
সাদা রঙের ক্যাথলিক গাউনের সঙ্গে মাথায় টিয়ারা এবং কানে ছোট্ট ডায়মন্ডের একটা দুল। বিয়ের মরশুমে হবু বধূদের ফ্যাশন গোল দিতে দেখা যায় সারাকে। খুব হাল্কা মেক আপের সঙ্গে চোখে আই স্যাডো, হাল্কা রঙের লিপস্টিকে দেখা যায় তাঁকে। 
2/5সাদা রঙের ক্যাথলিক গাউনের সঙ্গে মাথায় টিয়ারা এবং কানে ছোট্ট ডায়মন্ডের একটা দুল। বিয়ের মরশুমে হবু বধূদের ফ্যাশন গোল দিতে দেখা যায় সারাকে। খুব হাল্কা মেক আপের সঙ্গে চোখে আই স্যাডো, হাল্কা রঙের লিপস্টিকে দেখা যায় তাঁকে। 
সারার হেয়ার স্টাইল খুব সাধারণ। মাথায় পিছনে চুলটা পাঁকিয়ে খোপা করা, মাথায় সাদা ওড়না। অনস্ক্রিনে সারার ব্রাইডাল লুক নজর কাড়ছে নেটনাগরিকদের। 
3/5সারার হেয়ার স্টাইল খুব সাধারণ। মাথায় পিছনে চুলটা পাঁকিয়ে খোপা করা, মাথায় সাদা ওড়না। অনস্ক্রিনে সারার ব্রাইডাল লুক নজর কাড়ছে নেটনাগরিকদের। 
সারার সঙ্গে ফটোশ্যুট সারতে দেখা যায় বরুণ ধাওয়ানকেও। বলিউড এই দুই তারকা অবশ্য সম্প্রতি জুটি বেঁধেছেন ‘কুলি নম্বর ১’ ছবিতে। দুজনেই ছবির প্রমোশনে ব্যস্ত। সারার পাশে বরুণকেও দেখা যাচ্ছে সাদা টি-শার্ট এবং জ্যাকেটে খ্রিস্টান রীতিতে নতুন বরের পোশাকে। 
4/5সারার সঙ্গে ফটোশ্যুট সারতে দেখা যায় বরুণ ধাওয়ানকেও। বলিউড এই দুই তারকা অবশ্য সম্প্রতি জুটি বেঁধেছেন ‘কুলি নম্বর ১’ ছবিতে। দুজনেই ছবির প্রমোশনে ব্যস্ত। সারার পাশে বরুণকেও দেখা যাচ্ছে সাদা টি-শার্ট এবং জ্যাকেটে খ্রিস্টান রীতিতে নতুন বরের পোশাকে। 
দুজনেই চার্চে গিয়ে ফটোশ্যুট সেরেছেন। বিয়ের মরশুমে তাঁদের পোশাক ফ্যাশনকে ক্রমশও টেক্কা দিচ্ছে। নতুন ছবির প্রমোশান নাকি অন্য কোনো কারণে তাঁদের এই ফটোশ্যুট তা অবশ্য জানতে পারা যায়নি। 
5/5দুজনেই চার্চে গিয়ে ফটোশ্যুট সেরেছেন। বিয়ের মরশুমে তাঁদের পোশাক ফ্যাশনকে ক্রমশও টেক্কা দিচ্ছে। নতুন ছবির প্রমোশান নাকি অন্য কোনো কারণে তাঁদের এই ফটোশ্যুট তা অবশ্য জানতে পারা যায়নি। 
অন্য গ্যালারিগুলি