বাড়ি > ছবিঘর > সুইমিং পুলের নীল জলে ‘গোলাপি গোলাপ’ সারা, ভাইরাল নায়িকার বিকিনি লুক

সুইমিং পুলের নীল জলে ‘গোলাপি গোলাপ’ সারা, ভাইরাল নায়িকার বিকিনি লুক

  • ‘গুলাব ইন গুলাবি অন গুলাবো’- ঠিক এইভাবেই নিজের এই ছবিকে ব্যাখা করলেন সারা আলি খান। 
বিকিনিতে বরাবরই নজর কাড়া সারা আলি খান। জল তাঁর ভীষণ প্রিয়। সময় পেলেই তাই সব ভুলে সুইমিং পুলে নেমে পড়েন সারা। শনিবার নিজের তেমনই একটি ছবি পোস্ট করলেন সইফ কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বিকিনিতে বরাবরই নজর কাড়া সারা আলি খান। জল তাঁর ভীষণ প্রিয়। সময় পেলেই তাই সব ভুলে সুইমিং পুলে নেমে পড়েন সারা। শনিবার নিজের তেমনই একটি ছবি পোস্ট করলেন সইফ কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে গোলাপি রঙে বিকিনি আর কালো রোদচশমায় পাওয়া গেল সারাকে। বইয়ের পাতায় নজর নায়িকার। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘গুলাব ইন গুলাবি অন গুলাবো’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6ছবিতে গোলাপি রঙে বিকিনি আর কালো রোদচশমায় পাওয়া গেল সারাকে। বইয়ের পাতায় নজর নায়িকার। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘গুলাব ইন গুলাবি অন গুলাবো’। (ছবি-ইনস্টাগ্রাম)
গোলাপি বিকিনি, তবে সারা চোখে ঘন নীল কাজল…  (ছবি-ইনস্টাগ্রাম)
3/6গোলাপি বিকিনি, তবে সারা চোখে ঘন নীল কাজল…  (ছবি-ইনস্টাগ্রাম)
জলে নেমে হামেশাই জলকেলিতে মত্ত হয়ে যান অভিনেত্রী। দেখুন নিয়ন বিকিনিতে কেমন হাওয়া ভরা সুইমারের উপর চেপে বসেছেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6জলে নেমে হামেশাই জলকেলিতে মত্ত হয়ে যান অভিনেত্রী। দেখুন নিয়ন বিকিনিতে কেমন হাওয়া ভরা সুইমারের উপর চেপে বসেছেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
 পুরোনো ছবিতে যেমন ৯২ কেজির সারার ছবি তুলে ধরতে পিছপা হন না নায়িকা, তেমনই নিজের বিকিনি বডি ফ্লন্ট করতে খুব ভালোবাসেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6 পুরোনো ছবিতে যেমন ৯২ কেজির সারার ছবি তুলে ধরতে পিছপা হন না নায়িকা, তেমনই নিজের বিকিনি বডি ফ্লন্ট করতে খুব ভালোবাসেন সারা। (ছবি-ইনস্টাগ্রাম)
জলপরী….
6/6জলপরী….
অন্য গ্যালারিগুলি