বাড়ি > ছবিঘর > 'সুশান্ত..তুমি আমার মনের মাঝে থাকবে,ওই আলিঙ্গন আমি ভুলব না': আবেগঘন শাশ্বত

'সুশান্ত..তুমি আমার মনের মাঝে থাকবে,ওই আলিঙ্গন আমি ভুলব না': আবেগঘন শাশ্বত

  • আজ শুধুই স্মৃতির পাতায় সুশান্ত সিং রাজপুত। প্রথমবার সুশান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে গর্বিত শাশ্বত চট্টোপাধ্যায়। একসঙ্গে এই ট্যালেন্টেড অভিনেতার অকাল মৃত্যুর শোক মনভার করে দিচ্ছে তাঁর। 
সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা মন জিতে নিয়েছে দর্শকদের। স্ট্রিমিং প্ল্যাটফর্মে ইতিমধ্যেই বেশ কিছু নজিরবিহীন রেকর্ড গড়ে ফেলেছে এই ছবি। IMDb রেটিংয়ে এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি রেটিং পাওয়া ছবি দিল বেচারা। সুশান্ত-সঞ্জনার পাশাপাশি এই ছবিতে বাঙালি দম্পতি, মিস্টার অ্যান্ড মিসেস বসুর ভূমিকায় মুগ্ধতা ছড়িয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। (ছবি-ফেসবুক)
1/6সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা মন জিতে নিয়েছে দর্শকদের। স্ট্রিমিং প্ল্যাটফর্মে ইতিমধ্যেই বেশ কিছু নজিরবিহীন রেকর্ড গড়ে ফেলেছে এই ছবি। IMDb রেটিংয়ে এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি রেটিং পাওয়া ছবি দিল বেচারা। সুশান্ত-সঞ্জনার পাশাপাশি এই ছবিতে বাঙালি দম্পতি, মিস্টার অ্যান্ড মিসেস বসুর ভূমিকায় মুগ্ধতা ছড়িয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। (ছবি-ফেসবুক)
দিল বেচারায় সুশান্তের লিডিং লেডি সঞ্জনার বাবা, মিস্টার বসুর চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত। স্বস্তিকার থেকেও তাঁর স্ক্রিন টাইম কম ছিল। কিন্তু অভিনয়ের জাদুবলেই পর্দায় ম্যাজিক ছড়িয়েছে বাঙালির প্রিয় অপুদা। এদিন দিল বেচারা নিয়ে ফেসবুকে একটি হৃদয় নিংড়ানো পোস্ট লিখলেন অভিনেতা। (ছবি-ফেসবুক)
2/6দিল বেচারায় সুশান্তের লিডিং লেডি সঞ্জনার বাবা, মিস্টার বসুর চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত। স্বস্তিকার থেকেও তাঁর স্ক্রিন টাইম কম ছিল। কিন্তু অভিনয়ের জাদুবলেই পর্দায় ম্যাজিক ছড়িয়েছে বাঙালির প্রিয় অপুদা। এদিন দিল বেচারা নিয়ে ফেসবুকে একটি হৃদয় নিংড়ানো পোস্ট লিখলেন অভিনেতা। (ছবি-ফেসবুক)
সুশান্তকে বার বার ঘুরে ফিরে মন পড়ছে শাশ্বতর। দিল বেচারা দেখবার পর থেকেই মনটা আরও ভারি হয়ে গেছে। মঙ্গলবার তিনি লিখলেন, সুশান্ত..তুমি আমার মনের মাঝে রয়েছো। তোমাকে দেখে আমার মনে হয়েছে তুমি আমার পরিবারের অংশ। তোমার হাসি মুখ, তোমার ওই আলিঙ্গনগুলো আজীবন আমার সঙ্গে থাকবে। (ছবি-ফেসবুক)
3/6সুশান্তকে বার বার ঘুরে ফিরে মন পড়ছে শাশ্বতর। দিল বেচারা দেখবার পর থেকেই মনটা আরও ভারি হয়ে গেছে। মঙ্গলবার তিনি লিখলেন, সুশান্ত..তুমি আমার মনের মাঝে রয়েছো। তোমাকে দেখে আমার মনে হয়েছে তুমি আমার পরিবারের অংশ। তোমার হাসি মুখ, তোমার ওই আলিঙ্গনগুলো আজীবন আমার সঙ্গে থাকবে। (ছবি-ফেসবুক)
সম্প্রতি আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে শাশ্বত সুশান্ত সম্পর্কে জানিয়েছেন, ‘ একেবারে ছেলেমানুষ সুশান্ত। থেকে থেকেই জড়িয়ে ধরত। শুটের পরে গল্প হচ্ছে, ওমা হঠাৎ মাটিতে বসে পড়ল। মুম্বইয়ের অভিনেতা বা স্টার, এ সব ওকে দেখে এক মুহূর্তের জন্য মনে হত না’। (ছবি-ফেসবুক)
4/6সম্প্রতি আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে শাশ্বত সুশান্ত সম্পর্কে জানিয়েছেন, ‘ একেবারে ছেলেমানুষ সুশান্ত। থেকে থেকেই জড়িয়ে ধরত। শুটের পরে গল্প হচ্ছে, ওমা হঠাৎ মাটিতে বসে পড়ল। মুম্বইয়ের অভিনেতা বা স্টার, এ সব ওকে দেখে এক মুহূর্তের জন্য মনে হত না’। (ছবি-ফেসবুক)
ছবিতে শাশ্বত সবচেয়ে প্রিয় দৃশ্য বিয়ার খাওয়ার সিনটি। কীভাবে শ্যুট হয়েছিল ওই শট। অভিনেতা জানিয়েছেন, ‘অনেক বার টেক হয়েছিল। আমরা আগে রিহার্স করেছিলাম। আরও কয়েকটা দৃশ্য ছিল, ছবির স্পিডের জন্য বাদ দেওয়া হয়েছে’। (ছবি-ফেসবুক)
5/6ছবিতে শাশ্বত সবচেয়ে প্রিয় দৃশ্য বিয়ার খাওয়ার সিনটি। কীভাবে শ্যুট হয়েছিল ওই শট। অভিনেতা জানিয়েছেন, ‘অনেক বার টেক হয়েছিল। আমরা আগে রিহার্স করেছিলাম। আরও কয়েকটা দৃশ্য ছিল, ছবির স্পিডের জন্য বাদ দেওয়া হয়েছে’। (ছবি-ফেসবুক)
দিল বেচারার সাফল্য কো-স্টার স্বস্তিকা,সঞ্জনার সঙ্গেও ভাগ করে নিয়েছেন শাশ্বত। লেখেন, আমার অনস্ক্রিন কন্যার সঙ্গে আমার কিছু অমর স্মৃতি রয়েছে আর মিসেস বসু,স্বস্তিকাকে ছাড়া তো মিস্টার বসু পুরোপুরিভাবেই অসম্পূর্ন। (ছবি-ফেসুবক)
6/6দিল বেচারার সাফল্য কো-স্টার স্বস্তিকা,সঞ্জনার সঙ্গেও ভাগ করে নিয়েছেন শাশ্বত। লেখেন, আমার অনস্ক্রিন কন্যার সঙ্গে আমার কিছু অমর স্মৃতি রয়েছে আর মিসেস বসু,স্বস্তিকাকে ছাড়া তো মিস্টার বসু পুরোপুরিভাবেই অসম্পূর্ন। (ছবি-ফেসুবক)
অন্য গ্যালারিগুলি