বাংলা নিউজ > ছবিঘর > প্রিয় বন্ধু সায়কের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট সৌমিতৃষার

প্রিয় বন্ধু সায়কের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট সৌমিতৃষার

  • গ্যারির জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করলেন মিঠাই।
অভিনেতা সায়ক চক্রবর্তীর জন্মদিন। প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন ‘মিঠাই’ নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। (ছবি ইনস্টাগ্রাম)
1/5অভিনেতা সায়ক চক্রবর্তীর জন্মদিন। প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন ‘মিঠাই’ নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। (ছবি ইনস্টাগ্রাম)
এদিন সায়ককে শুভেচ্ছা জানিয়ে পোস্টে সৌমিতৃষা লেখেন, ‘শুভ জন্মদিন আমার সেরা বন্ধু! আমি আজ রাতে যেতে পারিনি। জানি অনেকটাই দূরত্ব কিন্তু আমার ভালোবাসা তোর জন্য অনেকটাই বেশি। দূর থেকে অনেকটা আলিঙ্গন এবং চুমু পাঠালাম তোর বিশেষ দিনে। কখনো শেষ না হওয়া সুখের জন্য কামনা করছি। শীঘ্রই দেখা হচ্ছে’।
2/5এদিন সায়ককে শুভেচ্ছা জানিয়ে পোস্টে সৌমিতৃষা লেখেন, ‘শুভ জন্মদিন আমার সেরা বন্ধু! আমি আজ রাতে যেতে পারিনি। জানি অনেকটাই দূরত্ব কিন্তু আমার ভালোবাসা তোর জন্য অনেকটাই বেশি। দূর থেকে অনেকটা আলিঙ্গন এবং চুমু পাঠালাম তোর বিশেষ দিনে। কখনো শেষ না হওয়া সুখের জন্য কামনা করছি। শীঘ্রই দেখা হচ্ছে’।
এদিন প্রিয় বন্ধু সায়কের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন সৌমিতৃষা। শেয়ার করা পোস্টে ধন্যবাদ জানিয়ে সায়ক লেখেন, ‘মন দিয়ে কাজ কর’। 
3/5এদিন প্রিয় বন্ধু সায়কের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন সৌমিতৃষা। শেয়ার করা পোস্টে ধন্যবাদ জানিয়ে সায়ক লেখেন, ‘মন দিয়ে কাজ কর’। 
মিঠাই এবং ‘সাঁঝের বাতি’র গ্যারির বন্ধুত্ব বহুদিনের। প্রায়শই একসঙ্গে আড্ডা দিতে দেখা যায় তাঁদের। বন্ধুরা সকলে একসঙ্গে হয়ে ছবিও পোস্ট করেন। সায়কের নতুন ইউটিউব চ্যানেলেও ব্লগ রয়েছে তাঁদের। 
4/5মিঠাই এবং ‘সাঁঝের বাতি’র গ্যারির বন্ধুত্ব বহুদিনের। প্রায়শই একসঙ্গে আড্ডা দিতে দেখা যায় তাঁদের। বন্ধুরা সকলে একসঙ্গে হয়ে ছবিও পোস্ট করেন। সায়কের নতুন ইউটিউব চ্যানেলেও ব্লগ রয়েছে তাঁদের। 
এদিন অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীরা।
5/5এদিন অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীরা।
অন্য গ্যালারিগুলি