বাংলা নিউজ > ছবিঘর > ‘ফরএভার ক্রাশ’কে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন সায়ন্তিকা, দেখুন কে এই টলি নায়ক

‘ফরএভার ক্রাশ’কে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন সায়ন্তিকা, দেখুন কে এই টলি নায়ক

  • নিজের ‘ফরএভার ক্রাশ’-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন সায়ন্তিকা। 
তিনি বাংলার বহু পুরুষ হৃদয়ের ক্রাশ। তাঁর সৌন্দর্যে ফিদা অনেকেই। কিন্তু জানেন কী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ক্রাশ কে? জবাব দিলেন নায়িকা নিজেই। 
1/6তিনি বাংলার বহু পুরুষ হৃদয়ের ক্রাশ। তাঁর সৌন্দর্যে ফিদা অনেকেই। কিন্তু জানেন কী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ক্রাশ কে? জবাব দিলেন নায়িকা নিজেই। 
মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের ‘ফরএভার ক্রাশ’কে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন সায়ন্তিকা। অভিনেত্রী তথা তৃণমূল নেত্রীর এই ফরএভার ক্রাশ আর কেউ নন, টলিউড সুপারস্টার জিত। ছবিতে দুজনেই পাওয়া গেল একদম ফুরফুরে মেজাজে। ক্যাপশনে সায়ন্তিকা লিখেছেন, ‘আমার ফরএভার ক্রাশের সঙ্গে’।
2/6মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের ‘ফরএভার ক্রাশ’কে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন সায়ন্তিকা। অভিনেত্রী তথা তৃণমূল নেত্রীর এই ফরএভার ক্রাশ আর কেউ নন, টলিউড সুপারস্টার জিত। ছবিতে দুজনেই পাওয়া গেল একদম ফুরফুরে মেজাজে। ক্যাপশনে সায়ন্তিকা লিখেছেন, ‘আমার ফরএভার ক্রাশের সঙ্গে’।
ছবির প্রেক্ষাপট বলছে, এটি জিতের প্রযোজনা সংস্থার অফিসে তোলা। ছবিতে সাদা কুর্তি আর নীল ডেনিমে দেখা মিলল সায়ন্তিকার, জিতের পরনে কালো জিনস আর লাল টি-শার্ট, মাথায় রয়েছে পছন্দের টুপি। ছবি দেখেই উচ্ছ্বাসে ভাসছেন এই জুটির ভক্তরা। 
3/6ছবির প্রেক্ষাপট বলছে, এটি জিতের প্রযোজনা সংস্থার অফিসে তোলা। ছবিতে সাদা কুর্তি আর নীল ডেনিমে দেখা মিলল সায়ন্তিকার, জিতের পরনে কালো জিনস আর লাল টি-শার্ট, মাথায় রয়েছে পছন্দের টুপি। ছবি দেখেই উচ্ছ্বাসে ভাসছেন এই জুটির ভক্তরা। 
‘আওয়ারা’, ‘অভিমান’ থেকে ‘পাওয়ার’, ‘বাঘ বন্দি খেলা’- অসংখ্য ছবিতে জিতের সঙ্গে দেখা মিলেছে সায়ন্তিকার। এই জুটিকে একসঙ্গে দেখে এক্সাইটেড ভক্তরা। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘আশা রাখছি বড় কিছু খবর আসতে চলেছে’। 
4/6‘আওয়ারা’, ‘অভিমান’ থেকে ‘পাওয়ার’, ‘বাঘ বন্দি খেলা’- অসংখ্য ছবিতে জিতের সঙ্গে দেখা মিলেছে সায়ন্তিকার। এই জুটিকে একসঙ্গে দেখে এক্সাইটেড ভক্তরা। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘আশা রাখছি বড় কিছু খবর আসতে চলেছে’। 
প্রযোজক জিতের ‘শেষ থেকে শুরু’ ছবির মধুবালা গানে আইটেম নাচতেও দেখা গিয়েছিল সায়ন্তিকাকে। জিতের আবদার কখনওই ফেরান না সায়ন্তিকা। শীঘ্রই কি অভিনেতা বা প্রয়োজক জিতের কোনও প্রোজেক্টের অংশ হচ্ছেন তিনি, বাড়ছে জল্পনা। 
5/6প্রযোজক জিতের ‘শেষ থেকে শুরু’ ছবির মধুবালা গানে আইটেম নাচতেও দেখা গিয়েছিল সায়ন্তিকাকে। জিতের আবদার কখনওই ফেরান না সায়ন্তিকা। শীঘ্রই কি অভিনেতা বা প্রয়োজক জিতের কোনও প্রোজেক্টের অংশ হচ্ছেন তিনি, বাড়ছে জল্পনা। 
সম্প্রতি রাজা চন্দের ছবি ‘সেভিংস অ্যকাউন্ট’ (Savings Account)-এর জন্য শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে।
6/6সম্প্রতি রাজা চন্দের ছবি ‘সেভিংস অ্যকাউন্ট’ (Savings Account)-এর জন্য শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে।
অন্য গ্যালারিগুলি