বাংলা নিউজ > ছবিঘর > দু'ঘণ্টার জন্য বন্ধ থাকবে SBI-র নেট ব্যাঙ্কিং, জেনে নিন কবে এবং কখন?

দু'ঘণ্টার জন্য বন্ধ থাকবে SBI-র নেট ব্যাঙ্কিং, জেনে নিন কবে এবং কখন?

ইন্টারনেট ব্যাঙ্কিং ও YONO মোবাইল অ্যাপের পরিষেবা সাময়িকভাবে বন্ধ থাকবে বলে জানিয়েছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক।

আগামী ১৫ সেপ্টেম্বর সাময়িকভাবে স্থগিত থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্কের অনলাইন লেনদেনের পরিষেবা। ছবি : এসবিআই (SBI)
1/5আগামী ১৫ সেপ্টেম্বর সাময়িকভাবে স্থগিত থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্কের অনলাইন লেনদেনের পরিষেবা। ছবি : এসবিআই (SBI)
ইন্টারনেট ব্যাঙ্কিং ও YONO মোবাইল অ্যাপের পরিষেবা সাময়িকভাবে বন্ধ থাকবে বলে জানিয়েছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। কোন সময়ে? ফাইল ছবি : এএনআই (ANI )
2/5ইন্টারনেট ব্যাঙ্কিং ও YONO মোবাইল অ্যাপের পরিষেবা সাময়িকভাবে বন্ধ থাকবে বলে জানিয়েছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। কোন সময়ে? ফাইল ছবি : এএনআই (ANI )
মঙ্গলবার রাত ১২টা থেকে বন্ধ থাকবে পরিষেবা। যেহেতু রাত ১২টার পর পরের দিন পড়ে যাচ্ছে, সেহেতু এটি ১৫ তারিখ বলা হচ্ছে। রাত ২টো পর্যন্ত পরিষেবা বন্ধ থাকবে। কিন্তু কেন পরিষেবা বন্ধ রাখা হবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5মঙ্গলবার রাত ১২টা থেকে বন্ধ থাকবে পরিষেবা। যেহেতু রাত ১২টার পর পরের দিন পড়ে যাচ্ছে, সেহেতু এটি ১৫ তারিখ বলা হচ্ছে। রাত ২টো পর্যন্ত পরিষেবা বন্ধ থাকবে। কিন্তু কেন পরিষেবা বন্ধ রাখা হবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজের কারণে পরিষেবা বন্ধ রাখা হবে বলে টুইটে জানিয়েছে এসবিআই। এর আগে চলতি মাসেই ৪ সেপ্টেম্বর একইভাবে ৩ ঘণ্টা বন্ধ ছিল এসবিআইয়ের অনলাইন লেনদেনের পরিষেবা। জুলাই এবং অগস্ট মাসেও একইভাবে অল্প সময়ের জন্য পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। ফাইল ছবি : টুইটার  (Twitter)
4/5রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজের কারণে পরিষেবা বন্ধ রাখা হবে বলে টুইটে জানিয়েছে এসবিআই। এর আগে চলতি মাসেই ৪ সেপ্টেম্বর একইভাবে ৩ ঘণ্টা বন্ধ ছিল এসবিআইয়ের অনলাইন লেনদেনের পরিষেবা। জুলাই এবং অগস্ট মাসেও একইভাবে অল্প সময়ের জন্য পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। ফাইল ছবি : টুইটার  (Twitter)
করোনা পরিস্থিতিতে প্রতিনিয়তই বাড়ছে অনলাইন লেনদেন। সেই কারণেই বারবার চলছে আপগ্রেডেশন, রক্ষণাবেক্ষণের কাজ। বর্তমানে স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO এবং UPI ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২৫ কোটি। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
5/5করোনা পরিস্থিতিতে প্রতিনিয়তই বাড়ছে অনলাইন লেনদেন। সেই কারণেই বারবার চলছে আপগ্রেডেশন, রক্ষণাবেক্ষণের কাজ। বর্তমানে স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO এবং UPI ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২৫ কোটি। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি