বাংলা নিউজ > ছবিঘর > ৩০ সেপ্টেম্বরের মধ্যে অবশ্যই করুন এই কাজটা, নাহলে হবে সমস্যা, সতর্ক করল SBI

৩০ সেপ্টেম্বরের মধ্যে অবশ্যই করুন এই কাজটা, নাহলে হবে সমস্যা, সতর্ক করল SBI

আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যেই সারতে হবে প্যান-আধার ... more

টুইটারের মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন বিষয়ে সতর্ক করে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এবারও একটি বিষয়ে সতর্ক করে দিল দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। সেটি কী? ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5টুইটারের মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন বিষয়ে সতর্ক করে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এবারও একটি বিষয়ে সতর্ক করে দিল দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। সেটি কী? ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যেই সারতে হবে প্যান-আধার লিঙ্ক করার কাজ। এ বিষয়ে কেন্দ্রের নীতির বিষয়ে সতর্ক করে দিল এসবিআই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যেই সারতে হবে প্যান-আধার লিঙ্ক করার কাজ। এ বিষয়ে কেন্দ্রের নীতির বিষয়ে সতর্ক করে দিল এসবিআই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এর আগে ৩০ জুনের মধ্যে প্যান-আধার লিঙ্কের সময়সীমা বেঁধে দিয়েছিল কেন্দ্র। কিন্তু এখনও অনেকেই তা করে উঠতে পারেননি। ফাইল ছবি : টুইটার  (Twitter)
3/5এর আগে ৩০ জুনের মধ্যে প্যান-আধার লিঙ্কের সময়সীমা বেঁধে দিয়েছিল কেন্দ্র। কিন্তু এখনও অনেকেই তা করে উঠতে পারেননি। ফাইল ছবি : টুইটার  (Twitter)
এছাড়া করোনা পরিস্থিতি আছেই। এই কারণেই পিছিয়ে দেওয়া হয়েছে সময়সীমা। এর আগেও যদিও একাধিকবার সময়সীমা পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : টুইটার (Twitter)
4/5এছাড়া করোনা পরিস্থিতি আছেই। এই কারণেই পিছিয়ে দেওয়া হয়েছে সময়সীমা। এর আগেও যদিও একাধিকবার সময়সীমা পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : টুইটার (Twitter)
স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, প্যান কার্ডের সঙ্গে গ্রাহকদের অ্যাকাউন্ট জড়িত। সময়ের আগে লিঙ্ক না করা হলে অ্যাকাউন্ট স্থগিত হয়ে যেতে পারে। সেক্ষেত্রে অ্যাকাউন্ট পুনরোদ্ধারে অনেক ঝামেলা। তাই সময় থাকতে প্যান-আধার লিঙ্ক সেরে ফেলাই শ্রেয়। ছবি : টুইটার (Twitter)
5/5স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, প্যান কার্ডের সঙ্গে গ্রাহকদের অ্যাকাউন্ট জড়িত। সময়ের আগে লিঙ্ক না করা হলে অ্যাকাউন্ট স্থগিত হয়ে যেতে পারে। সেক্ষেত্রে অ্যাকাউন্ট পুনরোদ্ধারে অনেক ঝামেলা। তাই সময় থাকতে প্যান-আধার লিঙ্ক সেরে ফেলাই শ্রেয়। ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি