বাংলা নিউজ > ছবিঘর > SBI Covid-19 Loan: করোনা চিকিৎসার জন্য মিলবে ঋণ, লাগবে না কোনও জামানত, সুদ কত?

SBI Covid-19 Loan: করোনা চিকিৎসার জন্য মিলবে ঋণ, লাগবে না কোনও জামানত, সুদ কত?

  • করোনাভাইরাস চিকিৎসার জন্য বিশেষ ঋণের সুযোগ দিচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)। তাতে কোনও জামানত জমা রাখতে হবে না। একনজরে দেখে নিন সুদের হার কত, কত টাকা ঋণ নিতে পারবেন, কতদিনের মধ্যে ঋণ পরিশোধ করতে হবে -
কম সুদে ‘কোভিড পার্সোনাল লোন’ দিচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)। ভারতের বৃহত্তম বাণিজ্যিক ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, নিজের বা পরিবারের কোনও সদস্যের করোনা চিকিৎসার জন্য সেই ঋণ দেওয়া হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
1/5কম সুদে ‘কোভিড পার্সোনাল লোন’ দিচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)। ভারতের বৃহত্তম বাণিজ্যিক ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, নিজের বা পরিবারের কোনও সদস্যের করোনা চিকিৎসার জন্য সেই ঋণ দেওয়া হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
এসবিআইয়ের তরফে জানানো হয়েছে,, সেই প্রকল্পের আওতায় কোনওরকম জামানত ছাড়াই পাঁচ লাখ টাকা পর্যন্ত ঋণ নেওয়া যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
2/5এসবিআইয়ের তরফে জানানো হয়েছে,, সেই প্রকল্পের আওতায় কোনওরকম জামানত ছাড়াই পাঁচ লাখ টাকা পর্যন্ত ঋণ নেওয়া যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
আট শতাংশ সুদে সেই ঋণ প্রদান করা হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
3/5আট শতাংশ সুদে সেই ঋণ প্রদান করা হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে. প্রয়োজনীয়তা এবং পরিশোধের ক্ষমতার উপর ভিত্তি করে ২৫,০০০ থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত ঋণ দেওয়া হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
4/5রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে. প্রয়োজনীয়তা এবং পরিশোধের ক্ষমতার উপর ভিত্তি করে ২৫,০০০ থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত ঋণ দেওয়া হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
এসবিআইয়ের তরফে জানানো হয়েছে, পাঁচ বছরের মধ্যে ঋণ পরিশোধ করতে হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
5/5এসবিআইয়ের তরফে জানানো হয়েছে, পাঁচ বছরের মধ্যে ঋণ পরিশোধ করতে হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
অন্য গ্যালারিগুলি