বাড়ি > ছবিঘর > সেভিংস অ্যাকাউন্টে সুদের হার কমাল SBI, রাখতে হবে না মিনিমাম ব্যালেন্স

সেভিংস অ্যাকাউন্টে সুদের হার কমাল SBI, রাখতে হবে না মিনিমাম ব্যালেন্স

৪৪ কোটি অ্যাকাউন্ট হোল্ডারদের জন্য বড় খবর দিল ভার... more

৪৪ কোটি গ্রাহকের জন্য ইন্টারেস্ট রেট তিন শতাংশ করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া। এর আগে অবধি এক লক্ষ অবধি ডিপোজিটের ক্ষেত্রে ৩.২৫ শতাংশ সুদ দিত ব্যাঙ্ক। এক লক্ষের অধিক ডিপাজিটে ৩ শতাংশ সুদ দেওয়া হত। এখন সবাইকে তিন শতাংশ হারে সুুদ দেওয়া হবে।  (Bloomberg)
1/5৪৪ কোটি গ্রাহকের জন্য ইন্টারেস্ট রেট তিন শতাংশ করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া। এর আগে অবধি এক লক্ষ অবধি ডিপোজিটের ক্ষেত্রে ৩.২৫ শতাংশ সুদ দিত ব্যাঙ্ক। এক লক্ষের অধিক ডিপাজিটে ৩ শতাংশ সুদ দেওয়া হত। এখন সবাইকে তিন শতাংশ হারে সুুদ দেওয়া হবে। (Bloomberg)
ন্যূনতম ব্যালেন্স রাখার শর্ত প্রত্যাহার করল এসবিআই। এতদিন পর্যন্ত শহরাঞ্চলে তিন হাজার, আধা শহরে দুই হাজার ও গ্রামে এক হাজার টাকা ব্যালেন্স রাখতে হত। সেই শর্ত উঠিয়ে নিল এসবিআই।  (Bloomberg)
2/5ন্যূনতম ব্যালেন্স রাখার শর্ত প্রত্যাহার করল এসবিআই। এতদিন পর্যন্ত শহরাঞ্চলে তিন হাজার, আধা শহরে দুই হাজার ও গ্রামে এক হাজার টাকা ব্যালেন্স রাখতে হত। সেই শর্ত উঠিয়ে নিল এসবিআই। (Bloomberg)
ন্যূনতম ব্যালেন্স না রাখলে কর ব্যাতীত পাঁচ থেকে পনেরো টাকা কেটে নিত এসবিআই। এই নিয়ে ব্যাঙ্ককে অনেক সমালোচনাও সহ্য করতে হয়েছে। এবার সেই টাকা আর নেবে না এসবিআই। (MINT_PRINT)
3/5ন্যূনতম ব্যালেন্স না রাখলে কর ব্যাতীত পাঁচ থেকে পনেরো টাকা কেটে নিত এসবিআই। এই নিয়ে ব্যাঙ্ককে অনেক সমালোচনাও সহ্য করতে হয়েছে। এবার সেই টাকা আর নেবে না এসবিআই। (MINT_PRINT)
এখন খেকে এসএমএস অ্যালার্টের জন্য অতিরিক্ত চার্জ নেবে না এসবিআই (MINT_PRINT)
4/5এখন খেকে এসএমএস অ্যালার্টের জন্য অতিরিক্ত চার্জ নেবে না এসবিআই (MINT_PRINT)
বুধবার সকালেই ফিক্সড ডিপোজিটে সুদের হার কমানোর কথা জানিয়েছে এসবিআই।  (MINT_PRINT)
5/5বুধবার সকালেই ফিক্সড ডিপোজিটে সুদের হার কমানোর কথা জানিয়েছে এসবিআই। (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি