বাংলা নিউজ > ছবিঘর > SBI: সাময়িক বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং, জেনে নিন সময়সূচী

SBI: সাময়িক বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং, জেনে নিন সময়সূচী

  • অফিসিয়াল হ্যান্ডেল থেকে টুইটের মাধ্যমে এমনটাই জানাল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।
State Bank of India Internet Banking: আগামী ২০ জুন সাময়িকভাবে বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং পরিষেবা। অফিসিয়াল হ্যান্ডেল থেকে টুইটের মাধ্যমে এমনটাই জানাল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5State Bank of India Internet Banking: আগামী ২০ জুন সাময়িকভাবে বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং পরিষেবা। অফিসিয়াল হ্যান্ডেল থেকে টুইটের মাধ্যমে এমনটাই জানাল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
কতক্ষণ বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং? রবিবার, ২০ জুন ৪০ মিনিটের জন্য বন্ধ থাকবে পরিষেবা। স্টেট ব্যাঙ্কের বিজ্ঞপ্তি অনুযায়ী রাত ১টা থেকে রাত ১টা ৪০ মিনিট পর্যন্ত নেট ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। ফাইল ছবি : টুইটার
2/5কতক্ষণ বন্ধ থাকবে নেট ব্যাঙ্কিং? রবিবার, ২০ জুন ৪০ মিনিটের জন্য বন্ধ থাকবে পরিষেবা। স্টেট ব্যাঙ্কের বিজ্ঞপ্তি অনুযায়ী রাত ১টা থেকে রাত ১টা ৪০ মিনিট পর্যন্ত নেট ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকবে। ফাইল ছবি : টুইটার
এই সময়ে স্টেট ব্যাঙ্কের কোনও ইন্টারনেট-ভিত্তিক পরিষেবা, যেমন YONO/ YONO Lite/ UPI-এর সুবিধা বন্ধ থাকবে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
3/5এই সময়ে স্টেট ব্যাঙ্কের কোনও ইন্টারনেট-ভিত্তিক পরিষেবা, যেমন YONO/ YONO Lite/ UPI-এর সুবিধা বন্ধ থাকবে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
করোনা পরিস্থিতিতে ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের ব্যবহার বেড়েছে। অনেক বেশি মানুষ নেট ব্যাঙ্কিংয়ের পরিষেবা ব্যবহার করছেন। তার জন্যই সিস্টেমে চাপ বৃদ্ধি পাচ্ছে। ফলে প্রয়োজন রক্ষণাবেক্ষণ। আর সেই কারণেই সাময়িক বন্ধ থাকছে SBI-এর নেট ব্যাঙ্কিং। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
4/5করোনা পরিস্থিতিতে ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের ব্যবহার বেড়েছে। অনেক বেশি মানুষ নেট ব্যাঙ্কিংয়ের পরিষেবা ব্যবহার করছেন। তার জন্যই সিস্টেমে চাপ বৃদ্ধি পাচ্ছে। ফলে প্রয়োজন রক্ষণাবেক্ষণ। আর সেই কারণেই সাময়িক বন্ধ থাকছে SBI-এর নেট ব্যাঙ্কিং। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
গত মাসেও রক্ষণাবেক্ষণের জন্য সাময়িকভাবে ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রেখেছিল SBI । ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5গত মাসেও রক্ষণাবেক্ষণের জন্য সাময়িকভাবে ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ রেখেছিল SBI । ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি