বাংলা নিউজ > ছবিঘর > আজ কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে SBI-র নেট ব্যাঙ্কিং, YONO-র মতো পরিষেবা, কখন?

আজ কয়েক ঘণ্টার জন্য বন্ধ থাকবে SBI-র নেট ব্যাঙ্কিং, YONO-র মতো পরিষেবা, কখন?

  • শনিবার রাত থেকে কিছুক্ষণ বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কয়েকটি পরিষেবা।
শনিবার সাময়িকভাবে স্থগিত থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO পরিষেবা। সেগুলি কী কী? ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
1/5শনিবার সাময়িকভাবে স্থগিত থাকবে ভারতীয় স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO পরিষেবা। সেগুলি কী কী? ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
ইন্টারনেট ব্যাঙ্কিং ও YONO মোবাইল অ্যাপের পরিষেবা সাময়িকভাবে বন্ধ থাকবে বলে জানিয়েছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক। কোন সময়ে?  ছবি : এসবিআই (SBI)
2/5ইন্টারনেট ব্যাঙ্কিং ও YONO মোবাইল অ্যাপের পরিষেবা সাময়িকভাবে বন্ধ থাকবে বলে জানিয়েছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক। কোন সময়ে?  ছবি : এসবিআই (SBI)
শনিবার রাত ১০টা ৩৫ থেকে বন্ধ থাকবে পরিষেবা। রাত ১টা ৩৫ পর্যন্ত তা বন্ধ থাকবে। কিন্তু কেন হঠাত্ পরিষেবা বন্ধ রাখা হবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5শনিবার রাত ১০টা ৩৫ থেকে বন্ধ থাকবে পরিষেবা। রাত ১টা ৩৫ পর্যন্ত তা বন্ধ থাকবে। কিন্তু কেন হঠাত্ পরিষেবা বন্ধ রাখা হবে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবায় রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজের কারণে পরিষেবা বন্ধ রাখা হবে বলে জানিয়েছে এসবিআই। এর আগে জুলাই এবং অগস্ট মাসেও একইভাবে অল্প সময়ের জন্য পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। ছবি : টুইটার  (Twitter)
4/5ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবায় রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজের কারণে পরিষেবা বন্ধ রাখা হবে বলে জানিয়েছে এসবিআই। এর আগে জুলাই এবং অগস্ট মাসেও একইভাবে অল্প সময়ের জন্য পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। ছবি : টুইটার  (Twitter)
বর্তমানে স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO এবং UPI ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২৫ কোটি। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
5/5বর্তমানে স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO এবং UPI ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২৫ কোটি। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
অন্য গ্যালারিগুলি