বাংলা নিউজ > ছবিঘর > SBI Personal Loan: সহজ শর্তে পান ৫ লক্ষ টাকা পর্যন্ত ঋণ, জানুন বিশদে

SBI Personal Loan: সহজ শর্তে পান ৫ লক্ষ টাকা পর্যন্ত ঋণ, জানুন বিশদে

গ্রাহকদের নিজের বা পরিবারের কারও করোনা চিকিত্সার জ... more

করোনা পরিস্থিতিতে গ্রাহকদের পাশে দাঁড়াতে নতুন ঘোষণা করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)। গ্রাহকদের নিজের বা পরিবারের কারও করোনা চিকিত্সার জন্য কোভিড পার্সোনাল লোন দেওয়া হবে জানাল স্টেট ব্যাঙ্ক। কোনও কোল্যাটারাল ছাড়াই দেওয়া হবে এই লোন। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5করোনা পরিস্থিতিতে গ্রাহকদের পাশে দাঁড়াতে নতুন ঘোষণা করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)। গ্রাহকদের নিজের বা পরিবারের কারও করোনা চিকিত্সার জন্য কোভিড পার্সোনাল লোন দেওয়া হবে জানাল স্টেট ব্যাঙ্ক। কোনও কোল্যাটারাল ছাড়াই দেওয়া হবে এই লোন। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চেয়ারম্যান দীনেশ খাড়া জানান, এমার্জেন্সি ক্রেডিট লাইন গ্যারান্টি স্কিমের অধীনে দেওয়া হবে এই ঋণ। মোট ৫ লক্ষ টাকা পর্যন্ত কোল্যাটারাল-হীন ঋণ দেবে এসবিআই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চেয়ারম্যান দীনেশ খাড়া জানান, এমার্জেন্সি ক্রেডিট লাইন গ্যারান্টি স্কিমের অধীনে দেওয়া হবে এই ঋণ। মোট ৫ লক্ষ টাকা পর্যন্ত কোল্যাটারাল-হীন ঋণ দেবে এসবিআই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
সুদের হার কত হবে? এসবিআইয়ের চেয়ারপার্সন জানান, বাত্সরিক ৮ শতাংশ হারে দেওয়া হবে কোভিড পার্সোনাল লোন। সহজে ও দ্রুত কোনওরকম কোল্যাটারাল ছাড়াই ঋণ দেবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5সুদের হার কত হবে? এসবিআইয়ের চেয়ারপার্সন জানান, বাত্সরিক ৮ শতাংশ হারে দেওয়া হবে কোভিড পার্সোনাল লোন। সহজে ও দ্রুত কোনওরকম কোল্যাটারাল ছাড়াই ঋণ দেবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
ঋণ শোধের শর্তাবলী : সর্বোচ্চ পাঁচ বছরের মধ্যে সুদসহ ঋণ শোধ করতে হবে।  ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
4/5ঋণ শোধের শর্তাবলী : সর্বোচ্চ পাঁচ বছরের মধ্যে সুদসহ ঋণ শোধ করতে হবে।  ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
কাঁরা পাবেন এই ঋণ? স্যালারিড এবং নন-স্যালারিড, উভয়েই এই ঋণের জন্য আবেদন করতে পারবেন। সুবিধা পাবেন পেনশনভোগী ব্যক্তিরাও। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
5/5কাঁরা পাবেন এই ঋণ? স্যালারিড এবং নন-স্যালারিড, উভয়েই এই ঋণের জন্য আবেদন করতে পারবেন। সুবিধা পাবেন পেনশনভোগী ব্যক্তিরাও। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
অন্য গ্যালারিগুলি