বাংলা নিউজ > ছবিঘর > SBI Recruitment 2021: বাংলাদেশে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ SBI-র, আবেদন ২০ নভেম্বর পর্যন্ত

SBI Recruitment 2021: বাংলাদেশে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ SBI-র, আবেদন ২০ নভেম্বর পর্যন্ত

বিশ্বের ৩৫টি দেশে ভারতীয় স্টেট ব্যাঙ্কের ২০৬টি অফি... more

বাংলাদেশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বাংলাদেশ শাখায় বিভিন্ন পদে নিয়োগ করা হবে। যোগ্যতা হিসেবে বেশিরভাগ ক্ষেত্রেই অন্য বাণিজ্যিক ব্যাঙ্কে কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
1/5বাংলাদেশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বাংলাদেশ শাখায় বিভিন্ন পদে নিয়োগ করা হবে। যোগ্যতা হিসেবে বেশিরভাগ ক্ষেত্রেই অন্য বাণিজ্যিক ব্যাঙ্কে কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
বিশ্বের ৩৫টি দেশে ভারতীয় স্টেট ব্যাঙ্কের ২০৬টি অফিস আছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
2/5বিশ্বের ৩৫টি দেশে ভারতীয় স্টেট ব্যাঙ্কের ২০৬টি অফিস আছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
১৯৭৫ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে SBI । বাংলাদেশের শাখায় সেখানকার কিছু সংখ্যক নাগরিককে নিয়োগ করে ব্যাঙ্ক। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
3/5১৯৭৫ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে SBI । বাংলাদেশের শাখায় সেখানকার কিছু সংখ্যক নাগরিককে নিয়োগ করে ব্যাঙ্ক। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
আবেদনের তারিখ : আবেদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আগামী ২০ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
4/5আবেদনের তারিখ : আবেদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আগামী ২০ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
কী কী পদে নিয়োগ : জুনিয়র অফিসার (গ্রেড-১), সিনিয়র অফিসার (গ্রেড-২), হেড অব ট্রেজারি অ্যান্ড ফরেক্স, হেড অব অপারেশন ইত্যাদি পদে নিয়োগ হবে। পদ অনুযায়ী শূন্য থেকে ২০ বছরের কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
5/5কী কী পদে নিয়োগ : জুনিয়র অফিসার (গ্রেড-১), সিনিয়র অফিসার (গ্রেড-২), হেড অব ট্রেজারি অ্যান্ড ফরেক্স, হেড অব অপারেশন ইত্যাদি পদে নিয়োগ হবে। পদ অনুযায়ী শূন্য থেকে ২০ বছরের কাজের অভিজ্ঞতা চাওয়া হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
অন্য গ্যালারিগুলি