বাংলা নিউজ > ছবিঘর > Yono: এটি করা না থাকলে লগ ইন করা যাবে না SBI-এর অ্যাপে

Yono: এটি করা না থাকলে লগ ইন করা যাবে না SBI-এর অ্যাপে

  •  আপডেটের বিষয়ে আপনার জেনে রাখা প্রয়োজন। সম্প্রতি SBI-এর Yono অ্যাপের সুরক্ষার জন্য চালু হয়েছে নয়া নিয়ম।
আপনি কি ভারতীয় স্টেট ব্যাঙ্কের (SBI) গ্রাহক? সেক্ষেত্রে এই আপডেটের বিষয়ে আপনার জেনে রাখা প্রয়োজন। সম্প্রতি SBI-এর Yono অ্যাপের সুরক্ষার জন্য চালু হয়েছে নয়া নিয়ম। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5আপনি কি ভারতীয় স্টেট ব্যাঙ্কের (SBI) গ্রাহক? সেক্ষেত্রে এই আপডেটের বিষয়ে আপনার জেনে রাখা প্রয়োজন। সম্প্রতি SBI-এর Yono অ্যাপের সুরক্ষার জন্য চালু হয়েছে নয়া নিয়ম। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এ বিষয়ে টুইট করেছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। দেখুন সেই টুইট। ছবি : টুইটার (Twitter)
2/5এ বিষয়ে টুইট করেছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। দেখুন সেই টুইট। ছবি : টুইটার (Twitter)
এবার থেকে কেবলমাত্র ব্যাঙ্কে রেজিস্টার্ড মোবাইল নম্বর ব্যবহার করেই লগ ইন করা যাবে Yono অ্যাপে। অর্থাত্ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে যে নম্বর সংযুক্ত রয়েছে, সেটিই ব্যবহার করতে হবে।ছবি : এসবিআই (SBI)
3/5এবার থেকে কেবলমাত্র ব্যাঙ্কে রেজিস্টার্ড মোবাইল নম্বর ব্যবহার করেই লগ ইন করা যাবে Yono অ্যাপে। অর্থাত্ আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে যে নম্বর সংযুক্ত রয়েছে, সেটিই ব্যবহার করতে হবে।ছবি : এসবিআই (SBI)
ফলে ব্যাঙ্কের রেজিস্টার্ড নম্বর এখন ব্যবহার না করলে অবশ্যই নতুন নম্বর আপডেট করে নিন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
4/5ফলে ব্যাঙ্কের রেজিস্টার্ড নম্বর এখন ব্যবহার না করলে অবশ্যই নতুন নম্বর আপডেট করে নিন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
করোনা পরিস্থিতিতে বেড়েছে ইয়োনো অ্যাপের ব্যবহারকারীর সংখ্যা। ২০২০-র ডিসেম্বরের হিসাব অনুযায়ী প্রায় ৩.২ কোটি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করেন। তার আগের বছর, ২০১৯ সালে সংখ্যাটা ছিল ১.৭ কোটি।(ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
5/5করোনা পরিস্থিতিতে বেড়েছে ইয়োনো অ্যাপের ব্যবহারকারীর সংখ্যা। ২০২০-র ডিসেম্বরের হিসাব অনুযায়ী প্রায় ৩.২ কোটি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করেন। তার আগের বছর, ২০১৯ সালে সংখ্যাটা ছিল ১.৭ কোটি।(ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
অন্য গ্যালারিগুলি