বাংলা নিউজ > ছবিঘর > সিঁথি ভর্তি সিঁদুর, মাথায় ফুল, লাল শাড়িতে নববর্ষের আগে নববধূর সাজে ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

সিঁথি ভর্তি সিঁদুর, মাথায় ফুল, লাল শাড়িতে নববর্ষের আগে নববধূর সাজে ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

  • অভিনেত্রী তিয়াশা ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে অভিনয় দিয়ে মন জয় করেছেন টেলি-দর্শকদের।
নববধূর সাজে ফটোশ্যুট করলেন তিয়াসা রায়। লাল বেনারসিতে অভিনেত্রীর এই লুক মনে ধরেছে নেটাগরিকদের। যাকে বলে এক্কেবারে বাঙালি গিন্নি! (ছবি-ইনস্টাগ্রাম)
1/7নববধূর সাজে ফটোশ্যুট করলেন তিয়াসা রায়। লাল বেনারসিতে অভিনেত্রীর এই লুক মনে ধরেছে নেটাগরিকদের। যাকে বলে এক্কেবারে বাঙালি গিন্নি! (ছবি-ইনস্টাগ্রাম)
ভারি সোনার গয়না, লাল টিপ ও সিঁথি ভর্তি সিঁদুরে সেজেছেন তিয়াসা। খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। মিষ্টি হাসিতে তোলা তাঁর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবির ক্যাপশনে, ‘এই মন জোছনায়’ গানের কয়েক লাইন ব্যবহার করেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7ভারি সোনার গয়না, লাল টিপ ও সিঁথি ভর্তি সিঁদুরে সেজেছেন তিয়াসা। খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। মিষ্টি হাসিতে তোলা তাঁর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবির ক্যাপশনে, ‘এই মন জোছনায়’ গানের কয়েক লাইন ব্যবহার করেছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
স্বামী সুবানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রোম্যান্টিক ছবি পোস্ট করেন তিয়াসা। নেট দুনিয়ায় তাঁরা পরিচিত ‘লাভ বার্ডস’ নামে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7স্বামী সুবানের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রোম্যান্টিক ছবি পোস্ট করেন তিয়াসা। নেট দুনিয়ায় তাঁরা পরিচিত ‘লাভ বার্ডস’ নামে। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি তিন বছরের বিবাহবার্ষিকী পালন করেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7সম্প্রতি তিন বছরের বিবাহবার্ষিকী পালন করেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
সাংসারিক জীবনে স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সেই খুশি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতেও ভোলেন না অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7সাংসারিক জীবনে স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সেই খুশি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতেও ভোলেন না অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই অভিনয়ে হাতেখড়ি। তাঁর অভিনীত ‘শ্যামা’ চরিত্রটি মন জয় করেছে দর্শকের। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই অভিনয়ে হাতেখড়ি। তাঁর অভিনীত ‘শ্যামা’ চরিত্রটি মন জয় করেছে দর্শকের। (ছবি-ইনস্টাগ্রাম)
‘কৃষ্ণকলি’র জন্য কিছুদিন আগে ‘জি বাংলা ফ্যান্স গ্রুপ’ থেকে প্রিয় অভিনেত্রীর সম্মান পান তিয়াসা।
7/7‘কৃষ্ণকলি’র জন্য কিছুদিন আগে ‘জি বাংলা ফ্যান্স গ্রুপ’ থেকে প্রিয় অভিনেত্রীর সম্মান পান তিয়াসা।
অন্য গ্যালারিগুলি