বাংলা নিউজ > ছবিঘর > জীবনের স্রোতে সফলতা, নাকি হারিয়ে যাবে? সেই গল্পই বলবে ‘শেডস অফ লাইফ’

জীবনের স্রোতে সফলতা, নাকি হারিয়ে যাবে? সেই গল্পই বলবে ‘শেডস অফ লাইফ’

  • পাঁচটি আলাদা আলাদা গল্প নিয়ে ছবি ‘শেডস অফ লাইফ’। উঠে আসবে এক অসফল লেখকের জীবন কাহিনি।
শীঘ্রই মুক্তি পেতে চলেছে অ্যান্থ্রোলজি ছবি 'শেডস অফ লাইফ
1/5শীঘ্রই মুক্তি পেতে চলেছে অ্যান্থ্রোলজি ছবি 'শেডস অফ লাইফ"। পাঁচটি আলাদা আলাদা গল্প নিয়ে এই ছবি। 
গল্পের সূচনা হয় এক লেখকের জীবনধারার মধ্যে দিয়ে। যে লেখকের কোনো গল্প কোনোদিন সফলতা পায়নি। তাই সে একদিন সিদ্ধান্ত নেয়, এই লেখকের প্রফেশন থেকে নিজেকে সরিয়ে নেবে।
2/5গল্পের সূচনা হয় এক লেখকের জীবনধারার মধ্যে দিয়ে। যে লেখকের কোনো গল্প কোনোদিন সফলতা পায়নি। তাই সে একদিন সিদ্ধান্ত নেয়, এই লেখকের প্রফেশন থেকে নিজেকে সরিয়ে নেবে।
সবশেষে জীবনের ৫ টি গল্প লিখে যেতে চায় এই লেখক। জীবনের প্রতিটি স্রোত নিয়ে ছবির মূল গল্প। এই ৫ টি গল্পটি কি সাফল্য পাবে? নাকি হারিয়ে যাবে জীবনের স্রোতে?
3/5সবশেষে জীবনের ৫ টি গল্প লিখে যেতে চায় এই লেখক। জীবনের প্রতিটি স্রোত নিয়ে ছবির মূল গল্প। এই ৫ টি গল্পটি কি সাফল্য পাবে? নাকি হারিয়ে যাবে জীবনের স্রোতে?
ছবিতে অভিনয় করেছেন মৈনাক বন্দোপাধ্যায়, শ্রীতমা দে, শুভস্মিতা মুখোপাধ্যায়, ইন্দ্রাশীষ ঘোষ, রজতাভ দত্ত, সাগ্নিক বসু, অনুরূপা চক্রবর্তী, জয় সেনগুপ্ত, সত্যম ভট্টাচার্য, অলিভিয়া সরকার, শ্রেয়াশা ঘোষ প্রমুখ।
4/5ছবিতে অভিনয় করেছেন মৈনাক বন্দোপাধ্যায়, শ্রীতমা দে, শুভস্মিতা মুখোপাধ্যায়, ইন্দ্রাশীষ ঘোষ, রজতাভ দত্ত, সাগ্নিক বসু, অনুরূপা চক্রবর্তী, জয় সেনগুপ্ত, সত্যম ভট্টাচার্য, অলিভিয়া সরকার, শ্রেয়াশা ঘোষ প্রমুখ।
ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন নবাগত পরিচালক অভিজ্ঞান চট্টোপাধ্যায়। ছবির গল্প লিখেছেন অনুভব ঘোষ। চিত্রগ্রাহনে ঋতুরাজ মজুমদার। ছবি প্রযোজনায় মুকেশ পান্ডে। ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়ে গেছে, চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। 
5/5ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন নবাগত পরিচালক অভিজ্ঞান চট্টোপাধ্যায়। ছবির গল্প লিখেছেন অনুভব ঘোষ। চিত্রগ্রাহনে ঋতুরাজ মজুমদার। ছবি প্রযোজনায় মুকেশ পান্ডে। ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়ে গেছে, চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। 
অন্য গ্যালারিগুলি