সারাক্ষণ স্ত্রীকে আগলে রাখলেন শাহরুখ, গৌরীর খানের পার্টিতে বলি তারকাদের ভিড়

  • গৌরী খান শুধু শাহরুখ খান পত্নী নন, দেশের অন্যতম সফল ইন্টিরিয়ার ডিজাইনার গৌরী। শনিবার মুম্বইয়ে নিজের স্টোরে এক গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন বাদশার বেগম। সেখানেই একসঙ্গে লেন্সবন্দী হলেন শাহরুখ-গৌরী।
শাহরুখ খান ও গৌরী খান- বলিউডের 'পারফেক্ট কপল'। বিয়ের ২৮ বছর পার করেও শাহরুখের প্রেমিক মেজাজ মুগ্ধ করে সকলকে। শনিবার  গৌরী খানের স্টোরের একটি পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খান। সেখানে স্বামী-স্ত্রীর রসায়ন চোখ টানল সকলের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6শাহরুখ খান ও গৌরী খান- বলিউডের 'পারফেক্ট কপল'। বিয়ের ২৮ বছর পার করেও শাহরুখের প্রেমিক মেজাজ মুগ্ধ করে সকলকে। শনিবার গৌরী খানের স্টোরের একটি পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খান। সেখানে স্বামী-স্ত্রীর রসায়ন চোখ টানল সকলের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নিজের দুই প্রিয় বান্ধবীর মহাদীপ কাপুর ও সীমা খানের সঙ্গে গৌরী খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6নিজের দুই প্রিয় বান্ধবীর মহাদীপ কাপুর ও সীমা খানের সঙ্গে গৌরী খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন গৌরীর খুশিতে সামিল হতে পৌঁছেছিলেন অভিনেত্রী নীলাম এবং ভাবনা পাণ্ডেও। এইদিন গৌরী আর নিমালের পোশাকেও ছিল রঙ মিলান্তি। দুজনেই পাওয়া গেল লাল স্লিট গ্লাউনে।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6এদিন গৌরীর খুশিতে সামিল হতে পৌঁছেছিলেন অভিনেত্রী নীলাম এবং ভাবনা পাণ্ডেও। এইদিন গৌরী আর নিমালের পোশাকেও ছিল রঙ মিলান্তি। দুজনেই পাওয়া গেল লাল স্লিট গ্লাউনে।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিনের অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর পাশাপাশি যদি অন্য কেউ নজর কেড়ে থাকেন তিনি অনন্যা পাণ্ডে। সাদ মিডি ড্রেস আর বেলুন স্লিভসে এদিন তাক লাগালেন অনন্যা। তবে সবচেয়ে আকর্ষনীয় ছিল টোয়েন্ট ফোর আওয়ার্স অনলাইন লেখা অনন্যার বেল্ট। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
4/6এদিনের অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর পাশাপাশি যদি অন্য কেউ নজর কেড়ে থাকেন তিনি অনন্যা পাণ্ডে। সাদ মিডি ড্রেস আর বেলুন স্লিভসে এদিন তাক লাগালেন অনন্যা। তবে সবচেয়ে আকর্ষনীয় ছিল টোয়েন্ট ফোর আওয়ার্স অনলাইন লেখা অনন্যার বেল্ট। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
গৌরীর স্টোরের সাক্সেস পার্টিতে পৌঁছেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, সস্ত্রীক প্রযোজক অপূর্ব মেহতা এবং বন্ধু করণ জোহর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6গৌরীর স্টোরের সাক্সেস পার্টিতে পৌঁছেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, সস্ত্রীক প্রযোজক অপূর্ব মেহতা এবং বন্ধু করণ জোহর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মেয়ে সানায়া কাপুরের সঙ্গে সঞ্জয় কাপুর। এদিনের পার্টিতে শাহরুখের দেখা মিলল সাদা-কালো স্যুটে, অ্যদিকে লাল গাউনে গর্জাস গৌরী খান। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/6মেয়ে সানায়া কাপুরের সঙ্গে সঞ্জয় কাপুর। এদিনের পার্টিতে শাহরুখের দেখা মিলল সাদা-কালো স্যুটে, অ্যদিকে লাল গাউনে গর্জাস গৌরী খান। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি