বাংলা নিউজ > ছবিঘর > করণের জীবন বদলে দিয়েছেন শাহরুখ! বন্ধুর জন্মদিনে ভালোবাসা উজাড় করলেন করণ জোহর

করণের জীবন বদলে দিয়েছেন শাহরুখ! বন্ধুর জন্মদিনে ভালোবাসা উজাড় করলেন করণ জোহর

  • বলিউড ইন্ডাস্ট্রিতে শাহরুখের পরিবারের সঙ্গে করণ জোহরের ঘনিষ্ঠতা কারোই অজানা নয়। অভিনেতার জন্মদিনে আবেগঘন পোস্ট করণের। ভাইয়ের প্রতি ভালোবাসার কথা জানালেন চিৎকার করে সকলের সামনে।
৫৬-তে পা দিলেন অভিনেতা শাহরুখ খান। দিল্লির এক সাধারণ ছেলে থেকে বলিউডের বাদশা হয়ে ওঠার তার জার্নিটা মোটেই সহজ ছিল না। তিন দশকের বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। জন্মদিনে বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে শাহরুখের অন্যতম ভালো বন্ধু করণ জোহর। (ছবি ইনস্টাগ্রাম)
1/7৫৬-তে পা দিলেন অভিনেতা শাহরুখ খান। দিল্লির এক সাধারণ ছেলে থেকে বলিউডের বাদশা হয়ে ওঠার তার জার্নিটা মোটেই সহজ ছিল না। তিন দশকের বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। জন্মদিনে বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে শাহরুখের অন্যতম ভালো বন্ধু করণ জোহর। (ছবি ইনস্টাগ্রাম)
জন্মদিনে কাছের বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে দীর্ঘ নোট লিখেছেন করণ। শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। শাহরুখের জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়েন করণ জোহর। 
2/7জন্মদিনে কাছের বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে দীর্ঘ নোট লিখেছেন করণ। শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। শাহরুখের জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়েন করণ জোহর। 
শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে করণ লেখেন, ‘করণ-অর্জুন'-এর সেটে প্রথমবার আমি শাহরুখকে দেখি। সেই সময় আমি আমার বাবার সঙ্গে কাজ করি। সেই দিন পর্যন্ত আমি জানতাম না, এমন একজন মানুষের সঙ্গে দেখা করতে চলেছি, যে আমার জীবনটাই বদলে দেবে। বদলে দেবে আমার কেরিয়ার'।
3/7শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে করণ লেখেন, ‘করণ-অর্জুন'-এর সেটে প্রথমবার আমি শাহরুখকে দেখি। সেই সময় আমি আমার বাবার সঙ্গে কাজ করি। সেই দিন পর্যন্ত আমি জানতাম না, এমন একজন মানুষের সঙ্গে দেখা করতে চলেছি, যে আমার জীবনটাই বদলে দেবে। বদলে দেবে আমার কেরিয়ার'।
পরিচালক করণ জোহর আরও লিখেছেন, ‘শাহরুখের ক্যারিশ্মা ও বুদ্ধিদীপ্ততা আজ গোটা বিশ্ব জানে। কিন্তু আমি একটু বেশি ভাগ্যবান। কারণ আমি এই মানুষটার হৃদয় ও ভালোবাসা এবং মনুষত্বকে ছুঁয়ে দেখতে পেরেছি’।
4/7পরিচালক করণ জোহর আরও লিখেছেন, ‘শাহরুখের ক্যারিশ্মা ও বুদ্ধিদীপ্ততা আজ গোটা বিশ্ব জানে। কিন্তু আমি একটু বেশি ভাগ্যবান। কারণ আমি এই মানুষটার হৃদয় ও ভালোবাসা এবং মনুষত্বকে ছুঁয়ে দেখতে পেরেছি’।
করণের কথায়, ‘শাহরুখ একজন অসাধারণ বাবা। একজন রকিং স্বামী। মিষ্টি ভাই। একজন দারুণ বন্ধু। যাই বলি না কেন সবকিছুই কম হবে ওর সামনে। এক কথায় শাহরুখ সবকিছুর থেকে বেশি’।
5/7করণের কথায়, ‘শাহরুখ একজন অসাধারণ বাবা। একজন রকিং স্বামী। মিষ্টি ভাই। একজন দারুণ বন্ধু। যাই বলি না কেন সবকিছুই কম হবে ওর সামনে। এক কথায় শাহরুখ সবকিছুর থেকে বেশি’।
শেষে করণ লেখেন, ‘ভাই আমি তোমাকে সত্যি খুব ভালোবাসি। তোমার জীবনের সব স্বপ্ন সত্যি হোক। সব বিপদ কেটে যাক। শুভ জন্মদিন’। শাহরুখের জন্য করণের আবেগঘন পোস্ট দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা।
6/7শেষে করণ লেখেন, ‘ভাই আমি তোমাকে সত্যি খুব ভালোবাসি। তোমার জীবনের সব স্বপ্ন সত্যি হোক। সব বিপদ কেটে যাক। শুভ জন্মদিন’। শাহরুখের জন্য করণের আবেগঘন পোস্ট দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা।
বলিউডে করণ জোহরের সঙ্গে শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খানের বন্ধুত্ব কারোই অজানা নয়। প্রায়শই শাহরুখ পত্নীর সঙ্গে পার্টি করতে দেখা যায় করণকে। শাহরুখের পরিবারকে নিজের পরিবার বলেই মনে করেন করণ।
7/7বলিউডে করণ জোহরের সঙ্গে শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খানের বন্ধুত্ব কারোই অজানা নয়। প্রায়শই শাহরুখ পত্নীর সঙ্গে পার্টি করতে দেখা যায় করণকে। শাহরুখের পরিবারকে নিজের পরিবার বলেই মনে করেন করণ।
অন্য গ্যালারিগুলি