লকডাউনে ভাইরাল শাহরুখ কন্যা সুহানার ফটোশ্যুট,ক্যামেরা সামলালেন গৌরী খান

  • সুহানার এই ফটোশ্যুটে মুগ্ধ নেটিজেনরা। শাহরুখ কন্যার প্রিন্টেড অফ শোল্ডার টপটি অনন্যা পাণ্ডের এতই পছন্দ হল যে সেটা ধার চেয়ে বসলেন নায়িকা। 
স্টারকিডদের তালিকায় সবসময়ই উপরের দিকে থাকে তাঁর নাম। কথা হচ্ছে শাহরুখ খান কন্যা সুহানা খানের। লকডাউনেই ফটোশ্যুট সারলেন বাদশা তনয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6স্টারকিডদের তালিকায় সবসময়ই উপরের দিকে থাকে তাঁর নাম। কথা হচ্ছে শাহরুখ খান কন্যা সুহানা খানের। লকডাউনেই ফটোশ্যুট সারলেন বাদশা তনয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
না, না লকডাউনের নিময় ভেঙে নয়, মন্নতেই নিজের লেটেস্ট ফটোশ্যুট সেরেছেন সুহানা। আর সুহানাকে লেন্সবন্দি করেছেন শাহরুখ পত্নী গৌরী খান। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6না, না লকডাউনের নিময় ভেঙে নয়, মন্নতেই নিজের লেটেস্ট ফটোশ্যুট সেরেছেন সুহানা। আর সুহানাকে লেন্সবন্দি করেছেন শাহরুখ পত্নী গৌরী খান। (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানার ছবি প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পড়ে গিয়েছে। ছবিতে প্রিন্টেট টপ এবং ব্লু ডেনিমে পাওয়া গেল শাহরুখ কন্যা। গৌরী জানিয়েছেন কোনও রকম মেক আপ ছাড়াই নাকি এই ফটোশ্যুট করেছে মেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সুহানার ছবি প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পড়ে গিয়েছে। ছবিতে প্রিন্টেট টপ এবং ব্লু ডেনিমে পাওয়া গেল শাহরুখ কন্যা। গৌরী জানিয়েছেন কোনও রকম মেক আপ ছাড়াই নাকি এই ফটোশ্যুট করেছে মেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানার এই ছবি দেখে মুগ্ধ তাঁর প্রিয় বান্ধবী অনন্যা পাণ্ডে। যদিও স্টুডেন্ট অফ দ্য ইয়ারের নায়িকার বেশি নজর কাড়ল সুহানার প্রিন্টেট টপ। সেটি ধার চেয়েও বসলেন নায়িকা। যদিও সুহানার দাবি, 'তুই আগে আমার শর্টসটা ফিরত দে'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সুহানার এই ছবি দেখে মুগ্ধ তাঁর প্রিয় বান্ধবী অনন্যা পাণ্ডে। যদিও স্টুডেন্ট অফ দ্য ইয়ারের নায়িকার বেশি নজর কাড়ল সুহানার প্রিন্টেট টপ। সেটি ধার চেয়েও বসলেন নায়িকা। যদিও সুহানার দাবি, 'তুই আগে আমার শর্টসটা ফিরত দে'। (ছবি-ইনস্টাগ্রাম)
এর আগে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হিসাবেও দেখা গিয়েছে সুহানাকে। শোনা গিয়েছে বলিউডেই কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তাঁর প্রস্তুতিও চলছে পুরোদমে। তবে শাহরুখ জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই বি-টাউনে কাজের অনুমতি মিলবে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6এর আগে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হিসাবেও দেখা গিয়েছে সুহানাকে। শোনা গিয়েছে বলিউডেই কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তাঁর প্রস্তুতিও চলছে পুরোদমে। তবে শাহরুখ জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই বি-টাউনে কাজের অনুমতি মিলবে। (ছবি-ইনস্টাগ্রাম)
মার্চ মাসেই নিজের ইনস্টা প্রোফাইলটি পাবলিক করেছেন সুহানা। ইতিমধ্যেই ভ্যারিফিকেশনের ব্লু টিকও পেয়ে গেয়েছেন শাহরুখ কন্যা। তাঁর ফলোয়ার সংখ্যাও চমকে দেওয়ার মতো। এখনই এই সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে প্রায় সাড়ে সাত লক্ষ মানুষ ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6মার্চ মাসেই নিজের ইনস্টা প্রোফাইলটি পাবলিক করেছেন সুহানা। ইতিমধ্যেই ভ্যারিফিকেশনের ব্লু টিকও পেয়ে গেয়েছেন শাহরুখ কন্যা। তাঁর ফলোয়ার সংখ্যাও চমকে দেওয়ার মতো। এখনই এই সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে প্রায় সাড়ে সাত লক্ষ মানুষ ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি