বাংলা নিউজ > ছবিঘর > নিউ ইয়র্কের রাস্তায় বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে সুহানা, দুরন্ত গতিতে ভাইরাল ছবি

নিউ ইয়র্কের রাস্তায় বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে সুহানা, দুরন্ত গতিতে ভাইরাল ছবি

  • শনিবার রাতে পার্টি করতে ব্যস্ত সুহানা। স্ট্র্যাপলেস লাল লেদার পোশাকে তাক লাগাচ্ছেন বাদশা কন্যা। 
শনিবার রাতে নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে ব্যস্ত পার্টি করতে ব্যস্ত শাহরুখ কন্যা সুহানা খান। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন সুহানা। (ছবি ইনস্টাগ্রাম)
1/6শনিবার রাতে নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে ব্যস্ত পার্টি করতে ব্যস্ত শাহরুখ কন্যা সুহানা খান। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন সুহানা। (ছবি ইনস্টাগ্রাম)
ছবিতে সুহানাকে স্ট্র্যাপলেস লাল লেদার পোশাকে দেখা গেছে। মাথায় পোনি টেইল করে চুল বেঁধেছেন তিনি। পায়ে প্ল্যাটফর্ম হিল এবং হাতে সাদা পার্স ব্যাগ নিয়েছেন তিনি।
2/6ছবিতে সুহানাকে স্ট্র্যাপলেস লাল লেদার পোশাকে দেখা গেছে। মাথায় পোনি টেইল করে চুল বেঁধেছেন তিনি। পায়ে প্ল্যাটফর্ম হিল এবং হাতে সাদা পার্স ব্যাগ নিয়েছেন তিনি।
এদিন সুহানার বান্ধবীদেরও পার্টি লুকে দেখা যায়। পার্টি লুকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শাহরুখ কন্য়া।
3/6এদিন সুহানার বান্ধবীদেরও পার্টি লুকে দেখা যায়। পার্টি লুকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন শাহরুখ কন্য়া।
আরও ছবিতে দেখা যাচ্ছে যে নিউইয়র্কের রাস্তায় হাত ধরে হাঁটছেন তাঁরা। 
4/6আরও ছবিতে দেখা যাচ্ছে যে নিউইয়র্কের রাস্তায় হাত ধরে হাঁটছেন তাঁরা। 
সুহানা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিশ স্কুল অফ আর্টসে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তিনি প্রায়ই ইনস্টাগ্রামে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে ছবি শেয়ার করেন।
5/6সুহানা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিশ স্কুল অফ আর্টসে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তিনি প্রায়ই ইনস্টাগ্রামে তাঁর অ্যাপার্টমেন্ট থেকে ছবি শেয়ার করেন।
পর্তুগাল ও সার্বিয়া বেড়াতে গিয়েছিলেন সুহানা। ইউরোপে কয়েক সপ্তাহের ছুটি কাটিয়ে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে আসেন শাহরুখ কন্যা।
6/6পর্তুগাল ও সার্বিয়া বেড়াতে গিয়েছিলেন সুহানা। ইউরোপে কয়েক সপ্তাহের ছুটি কাটিয়ে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে আসেন শাহরুখ কন্যা।
অন্য গ্যালারিগুলি