বাংলা নিউজ > ছবিঘর > চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেললেন শাহির শেখ, সকলকে চমকে দিয়ে জানালেন সুখবর!

চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেললেন শাহির শেখ, সকলকে চমকে দিয়ে জানালেন সুখবর!

  • প্রেমিকা রুচিকা কাপুরের সঙ্গে আইনি মতে বিয়ে সেরে ফেললেন মহাভারত ধারাবাহিক খ্যাত শাহির শেখ। 
দিন কয়েক আগেই নিজের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন টেলিভিসনের হার্টথ্রব নায়ক শাহির শেখ। এবার মহাভারতের অর্জুন ঘোষণা করলেন বাগদত্তা রুচিকা কাপুরের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6দিন কয়েক আগেই নিজের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন টেলিভিসনের হার্টথ্রব নায়ক শাহির শেখ। এবার মহাভারতের অর্জুন ঘোষণা করলেন বাগদত্তা রুচিকা কাপুরের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
ইটি টাইমসকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে বিয়ের খবর ফাঁস করেছেন শাহির। তিনি জানান, করোনার জেরে আপতত আইনি মতেই বিয়ে সেরেছেন তাঁরা। তবে সামাজিক রীতি মেনেও বিয়ের প্ল্যান রয়েছে শাহিদ-রুচিকার। আগামী বছর জুন মাসে বসবে সেই বিয়ের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) .
2/6ইটি টাইমসকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্কারে বিয়ের খবর ফাঁস করেছেন শাহির। তিনি জানান, করোনার জেরে আপতত আইনি মতেই বিয়ে সেরেছেন তাঁরা। তবে সামাজিক রীতি মেনেও বিয়ের প্ল্যান রয়েছে শাহিদ-রুচিকার। আগামী বছর জুন মাসে বসবে সেই বিয়ের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) .
বালাজি টেলিফিল্মসের মহাভারত ধারাবাহিকে অভিনয়ের সুবাদেই জনপ্রিয়তা লাভ করেন শাহির। অন্যদিকে একতা কাপুরে বালাজি মোশন পিকচার্সের ক্রিয়েটিভ প্রোডিউসার এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রুচিকা।কাজের সূত্রেই আলাপ এই জুটির। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6বালাজি টেলিফিল্মসের মহাভারত ধারাবাহিকে অভিনয়ের সুবাদেই জনপ্রিয়তা লাভ করেন শাহির। অন্যদিকে একতা কাপুরে বালাজি মোশন পিকচার্সের ক্রিয়েটিভ প্রোডিউসার এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রুচিকা।কাজের সূত্রেই আলাপ এই জুটির। (ছবি-ইনস্টাগ্রাম) 
দু-দিন আগেই ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে শাহির লিখেছিলেন- 'বাকি জীবনের জন্য উৎসাহিত।' সেখানে রুচিকার হাতে জ্বলজ্বল করে দেখা যায় এনগেজমেন্ট রিং। এক গাল হাসি মুখে ছবিতে দেখা যায় রুচিকাকে। এই দেখে সবাই ভেবেছিল বাগদান সেরে ফেলেছেন এই জুটি। তবে বিয়ের পর্বটাও যে চুপিসাড়ে সেরে ফেলেছেন তাঁরা- এটা একদম ধারণার বাইরে ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6দু-দিন আগেই ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে শাহির লিখেছিলেন- 'বাকি জীবনের জন্য উৎসাহিত।' সেখানে রুচিকার হাতে জ্বলজ্বল করে দেখা যায় এনগেজমেন্ট রিং। এক গাল হাসি মুখে ছবিতে দেখা যায় রুচিকাকে। এই দেখে সবাই ভেবেছিল বাগদান সেরে ফেলেছেন এই জুটি। তবে বিয়ের পর্বটাও যে চুপিসাড়ে সেরে ফেলেছেন তাঁরা- এটা একদম ধারণার বাইরে ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৯ সালে ছোট পর্দায় ডিজনি সিরিজ ‘কেয়া মাস্ত হ্যায় লাইফ’ দিয়ে অভিনয় জগতে অভিষেক ঘটে শাহির শেখের। এরপরে বেশ কয়েকটি ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন তিনি। তবে মহাভারত শাহিরের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6২০০৯ সালে ছোট পর্দায় ডিজনি সিরিজ ‘কেয়া মাস্ত হ্যায় লাইফ’ দিয়ে অভিনয় জগতে অভিষেক ঘটে শাহির শেখের। এরপরে বেশ কয়েকটি ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন তিনি। তবে মহাভারত শাহিরের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। (ছবি-ইনস্টাগ্রাম)
ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাহির-রুচিকার বিয়ের অনুষ্ঠানের ছবি। যেখানে একদম ছিমছাম সাবেকি পোশাকে পাওয়া গেল জুটিকে। সঙ্গে দেখা মিলেছে অভিনেত্রী সুপ্রিয়া পিলগাঁওকরের। বিয়ের পর ইতিমধ্যেই শাহিদের হোম টাউন- জম্মুতে উড়ে গিয়েছে জুটি। সেখান থেকে ফিরে মুম্বইতে বসতে তাঁদের বিয়ের ঘরোয়া অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাহির-রুচিকার বিয়ের অনুষ্ঠানের ছবি। যেখানে একদম ছিমছাম সাবেকি পোশাকে পাওয়া গেল জুটিকে। সঙ্গে দেখা মিলেছে অভিনেত্রী সুপ্রিয়া পিলগাঁওকরের। বিয়ের পর ইতিমধ্যেই শাহিদের হোম টাউন- জম্মুতে উড়ে গিয়েছে জুটি। সেখান থেকে ফিরে মুম্বইতে বসতে তাঁদের বিয়ের ঘরোয়া অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি