বাংলা নিউজ > ছবিঘর > ষষ্ঠ বিবাহবার্ষিকী শাহিদ-মীরার, দুজনের প্রথম আলাপ কীভাবে হয়েছিল জানেন?

ষষ্ঠ বিবাহবার্ষিকী শাহিদ-মীরার, দুজনের প্রথম আলাপ কীভাবে হয়েছিল জানেন?

  • ২০১৫ সালের ৭ জুলাই সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। ফিরে দেখা তাঁদের প্রথম আলাপ-
ষষ্ঠ বিবাহবার্ষিকী উদযাপন করছেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। গুরগাঁওতে শুধুমাত্র ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। মিশা এবং জৈন দুই সন্তান হয়েছে তাঁদের। (ছবি ইনস্টাগ্রাম)
1/7ষষ্ঠ বিবাহবার্ষিকী উদযাপন করছেন অভিনেতা শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। গুরগাঁওতে শুধুমাত্র ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। মিশা এবং জৈন দুই সন্তান হয়েছে তাঁদের। (ছবি ইনস্টাগ্রাম)
ষষ্ঠ বিবাহবার্ষিকীতে শাহিদের সঙ্গে এই ছবিটি শেয়ার করেছেন মীরা। ক্যাপশনে আদুরে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমি তোমাকে কতটা ভালবাসি বলে বোঝাতে পারব না। সুখী ৬, আমার ভালবাসা, আমার জীবন’। (ছবি ইনস্টাগ্রাম)
2/7ষষ্ঠ বিবাহবার্ষিকীতে শাহিদের সঙ্গে এই ছবিটি শেয়ার করেছেন মীরা। ক্যাপশনে আদুরে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমি তোমাকে কতটা ভালবাসি বলে বোঝাতে পারব না। সুখী ৬, আমার ভালবাসা, আমার জীবন’। (ছবি ইনস্টাগ্রাম)
যখন শাহিদের সঙ্গে মীরার প্রথম দেখা হয় তখন তাঁর বয় ছিল মাত্র ১৬ বছর। পরিবারের কমন ফ্রেন্ডের হাউস পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ হয়। বছর ঘুরতেই শাহিদ এবং মীরার দেখা করার ব্যবস্থা করতে দুজনের পরিবার। ২০১৪ সালে প্রথমবার দেখা করেন তাঁরা একে অপরের সঙ্গে।
3/7যখন শাহিদের সঙ্গে মীরার প্রথম দেখা হয় তখন তাঁর বয় ছিল মাত্র ১৬ বছর। পরিবারের কমন ফ্রেন্ডের হাউস পার্টিতে দুজনের প্রথম সাক্ষাৎ হয়। বছর ঘুরতেই শাহিদ এবং মীরার দেখা করার ব্যবস্থা করতে দুজনের পরিবার। ২০১৪ সালে প্রথমবার দেখা করেন তাঁরা একে অপরের সঙ্গে।
মীরার থেকে ১৩ বছরের বড় শাহিদ। প্রথম সাক্ষাতে ১৫ মিনিট দেখা করার পরিকল্পনা ছিল তাঁদের। দুজনেরই মাথায় ঘুরছিল কি কথা বলবেন তাঁরা। ফাঁকা ঘরে দুটো বড় সোফাতে দুজনে বসে একই চিন্তা করছিলেন। এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা। যদিও শেষ পর্যন্ত ৭ ঘণ্টা একে অপরের সঙ্গে গল্প করে কাটান তাঁরা।
4/7মীরার থেকে ১৩ বছরের বড় শাহিদ। প্রথম সাক্ষাতে ১৫ মিনিট দেখা করার পরিকল্পনা ছিল তাঁদের। দুজনেরই মাথায় ঘুরছিল কি কথা বলবেন তাঁরা। ফাঁকা ঘরে দুটো বড় সোফাতে দুজনে বসে একই চিন্তা করছিলেন। এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা। যদিও শেষ পর্যন্ত ৭ ঘণ্টা একে অপরের সঙ্গে গল্প করে কাটান তাঁরা।
২০১৫ সালে বিয়ের দেড় বছর পর শাহিদ-মীরার কোল আলো করে আসে তাঁদের মেয়ে মিশা। ২০১৮ সালে তাঁদের ছেলে জৈনের জন্ম হয়।
5/7২০১৫ সালে বিয়ের দেড় বছর পর শাহিদ-মীরার কোল আলো করে আসে তাঁদের মেয়ে মিশা। ২০১৮ সালে তাঁদের ছেলে জৈনের জন্ম হয়।
এক সাক্ষাৎকারে শাহিদ সম্পর্কে বলতে গিয়ে তাঁর মা নীলিমা আজিম জানিয়েছেন, মীরার ব্যপারে বলতে গিয়ে প্রথমে শাহিদ একটু লজ্জা পাচ্ছিল। তবে মীরার ব্যপারে বলতে গিয়ে তাঁর মায়ের কী প্রতিক্রিয়া হবে সেই নিয়ে ভয় পাচ্ছিল। যদিও মীরার ব্যপারে জানতে পেরে নীলিমা উচ্ছ্বসিত হয়ে পড়েন বলেই জানিয়েছিলেন। তাঁর মীরাকে প্রথমবার দেখে পছন্দ হয়েছে বলে জানান।
6/7এক সাক্ষাৎকারে শাহিদ সম্পর্কে বলতে গিয়ে তাঁর মা নীলিমা আজিম জানিয়েছেন, মীরার ব্যপারে বলতে গিয়ে প্রথমে শাহিদ একটু লজ্জা পাচ্ছিল। তবে মীরার ব্যপারে বলতে গিয়ে তাঁর মায়ের কী প্রতিক্রিয়া হবে সেই নিয়ে ভয় পাচ্ছিল। যদিও মীরার ব্যপারে জানতে পেরে নীলিমা উচ্ছ্বসিত হয়ে পড়েন বলেই জানিয়েছিলেন। তাঁর মীরাকে প্রথমবার দেখে পছন্দ হয়েছে বলে জানান।
বয়সের অনেকটা পার্থক্য হলেও স্ত্রীকে খুব ম্যাচিউর বলেন শাহিদ। অভিনেতার কথায়, মাত্র ২০ বছর বয়সে মীরা তাঁকে বিয়ে করতে রাজি হয়ে যায়। দুজনের সম্পর্কের রসায়ন অসাধারণ। খুব অল্প বয়সে দুই সন্তানের মা মীরা। সন্তানদের পটু হাতে সামলান নিজেই জানিয়েছেন শাহিদ।
7/7বয়সের অনেকটা পার্থক্য হলেও স্ত্রীকে খুব ম্যাচিউর বলেন শাহিদ। অভিনেতার কথায়, মাত্র ২০ বছর বয়সে মীরা তাঁকে বিয়ে করতে রাজি হয়ে যায়। দুজনের সম্পর্কের রসায়ন অসাধারণ। খুব অল্প বয়সে দুই সন্তানের মা মীরা। সন্তানদের পটু হাতে সামলান নিজেই জানিয়েছেন শাহিদ।
অন্য গ্যালারিগুলি