বাংলা নিউজ > ছবিঘর > বিনা পোশাকে লেন্সবন্দি, বডি শেমিংয়ের বিরুদ্ধে প্রতিবাদী 'কবীর সিং'-এর পুষ্পা

বিনা পোশাকে লেন্সবন্দি, বডি শেমিংয়ের বিরুদ্ধে প্রতিবাদী 'কবীর সিং'-এর পুষ্পা

  • অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে কবীর সিং ছবিতে অভিনয় করতে দেখা যায় বনিতা খারাতকে। সম্প্রতি বিনা পোশাকে ফটোশ্যুট করেছেন তিনি। 
কবীর সিং'এর পুষ্পাকে মনে আছে? নিজের অভিনয় দিয়ে সকলেম মন জয় করে নিয়েছিলেন তিনি। স্বল্প স্ক্রিন টাইমেও কীভাবে দর্শকদের মন জেতা যায় তা দেখিয়ে দিয়েছিল পুষ্পা। 
1/6কবীর সিং'এর পুষ্পাকে মনে আছে? নিজের অভিনয় দিয়ে সকলেম মন জয় করে নিয়েছিলেন তিনি। স্বল্প স্ক্রিন টাইমেও কীভাবে দর্শকদের মন জেতা যায় তা দেখিয়ে দিয়েছিল পুষ্পা। 
সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের কিছু ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন পর্দার পুষ্পা। মানে অভিনেত্রী বনিতা খরাট। বনিতার এই বোল্ড ফটোশ্যুট দেখলে চোখ কপালে উঠতে পারে নীতি পুলিশদের! শরীরে সুতোর লেশমাত্র নেই, ঘুড়ি দিয়ে ঢেকে রেখেছেন নির্দিষ্ট অংশ।
2/6সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের কিছু ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন পর্দার পুষ্পা। মানে অভিনেত্রী বনিতা খরাট। বনিতার এই বোল্ড ফটোশ্যুট দেখলে চোখ কপালে উঠতে পারে নীতি পুলিশদের! শরীরে সুতোর লেশমাত্র নেই, ঘুড়ি দিয়ে ঢেকে রেখেছেন নির্দিষ্ট অংশ।
অভিনেত্রী সামাজিক মাধ্যমে নজর দিলে দেখা যায় একাধিক ফটোশ্যুটের ছবি। শারীরিক গঠন নিয়ে সর্বসম্মুখে সরব হয়েছেন অভিনেত্রী। 
3/6অভিনেত্রী সামাজিক মাধ্যমে নজর দিলে দেখা যায় একাধিক ফটোশ্যুটের ছবি। শারীরিক গঠন নিয়ে সর্বসম্মুখে সরব হয়েছেন অভিনেত্রী। 
নিজের শারীরিক গঠন নিয়ে গর্বিত, আত্মবিশ্বাসী তিনি। পোস্টের ক্যাপশনে তেমনটাই জানিয়েছেন। তিনি লেখেন- আমার ট্যালেন্ট নিয়ে আমি গর্বিত, আমার প্যাশন, আমার আত্মবিশ্বাস নিয়েও আমি গর্বিত। নিজের শরীর নিয়েও আমি গর্বিত কারণ আমি আমার মতো। 
4/6নিজের শারীরিক গঠন নিয়ে গর্বিত, আত্মবিশ্বাসী তিনি। পোস্টের ক্যাপশনে তেমনটাই জানিয়েছেন। তিনি লেখেন- আমার ট্যালেন্ট নিয়ে আমি গর্বিত, আমার প্যাশন, আমার আত্মবিশ্বাস নিয়েও আমি গর্বিত। নিজের শরীর নিয়েও আমি গর্বিত কারণ আমি আমার মতো। 
আসলে সৌন্দর্য নিয়ে আজও মানুষের মনে কিছু ছুতমার্গ রয়েছে। সুন্দরী মানেই তন্বী, তাঁকে টোনড বডির অধিকারী হতে হবে- আর অভিনয় করতে হলে তো সুন্দর ফিগার থাকা প্রথম শর্ত- সামাজের এই অলিখিত নিয়ম ভেঙে ফেলবার বার্তা দিলেন বনিতা। 
5/6আসলে সৌন্দর্য নিয়ে আজও মানুষের মনে কিছু ছুতমার্গ রয়েছে। সুন্দরী মানেই তন্বী, তাঁকে টোনড বডির অধিকারী হতে হবে- আর অভিনয় করতে হলে তো সুন্দর ফিগার থাকা প্রথম শর্ত- সামাজের এই অলিখিত নিয়ম ভেঙে ফেলবার বার্তা দিলেন বনিতা। 
ইন্টারনেটে হাজারো মিমের কেন্দ্রবিন্দুতে থেকেছে পুষ্পা। তবে এবার অন্যভাবে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। তাঁর প্রতিবাদের আওয়াজ ইতিমধ্যেই শোরগোল ফেলেছে সোশ্যালে। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6ইন্টারনেটে হাজারো মিমের কেন্দ্রবিন্দুতে থেকেছে পুষ্পা। তবে এবার অন্যভাবে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। তাঁর প্রতিবাদের আওয়াজ ইতিমধ্যেই শোরগোল ফেলেছে সোশ্যালে। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি