বাংলা নিউজ > ছবিঘর > উন্মুক্ত বক্ষযুগল, কালো মনোকিনি-বাহারি জ্যাকেটে অন্তর্জালে পারদ চড়ালেন শানায়া

উন্মুক্ত বক্ষযুগল, কালো মনোকিনি-বাহারি জ্যাকেটে অন্তর্জালে পারদ চড়ালেন শানায়া

  • ধর্মা প্রোডাকশনের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা। ইতিমধ্যেই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। জুলাই মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।
Gen Z ব্রান্ডের ফেস শানায়া কাপুর। সম্প্রতি সামাজিক মাধ্যমে কালো মনোকিনিতে ছবি পোস্ট করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5Gen Z ব্রান্ডের ফেস শানায়া কাপুর। সম্প্রতি সামাজিক মাধ্যমে কালো মনোকিনিতে ছবি পোস্ট করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
ছবিতে কালো মনোকিনির সঙ্গে অতিরিক্ত ফ্যাশন স্টেটমেনট প্রকাশে সাদা-কালো জ্যাকেট পরেছেন তিনি। খোলা চুলের মনোক্রোমে উষ্ণতামাখা পোজ দিয়েছেন শানায়া।
2/5ছবিতে কালো মনোকিনির সঙ্গে অতিরিক্ত ফ্যাশন স্টেটমেনট প্রকাশে সাদা-কালো জ্যাকেট পরেছেন তিনি। খোলা চুলের মনোক্রোমে উষ্ণতামাখা পোজ দিয়েছেন শানায়া।
সঞ্জয় কাপুর কন্যা আপাতত মডেলিং করছেন। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। শানায়ার এই লুককে বেশ পছন্দও করেছেন ফ্যাশনিস্তারা।
3/5সঞ্জয় কাপুর কন্যা আপাতত মডেলিং করছেন। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। শানায়ার এই লুককে বেশ পছন্দও করেছেন ফ্যাশনিস্তারা।
তবে অতিরিক্ত ফ্যাশন হিসেবে শানায়া যে জ্যাকেট পরেছেন সেটি হোমগ্রাউন্ড কেফির কালেকশন। সেটার বাজারি মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা। (kefibynida.com)
4/5তবে অতিরিক্ত ফ্যাশন হিসেবে শানায়া যে জ্যাকেট পরেছেন সেটি হোমগ্রাউন্ড কেফির কালেকশন। সেটার বাজারি মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা। (kefibynida.com)
করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে শানায়ার। এই বছরের জুলাই মাসে নিজের প্রথম ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন শানায়া। তাঁর বিপরীতে অভীিনয় করছেন গুরফতেহ সিং পীরজাদা।
5/5করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে শানায়ার। এই বছরের জুলাই মাসে নিজের প্রথম ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন শানায়া। তাঁর বিপরীতে অভীিনয় করছেন গুরফতেহ সিং পীরজাদা।
অন্য গ্যালারিগুলি