বাংলা নিউজ > ছবিঘর > চুপিসাড়ে বিয়ে সারলেন ‘শেরশাহ’ অভিনেতা শাতাফ ফিগার, শুভেচ্ছায় ভাসলেন নবদম্পতি

চুপিসাড়ে বিয়ে সারলেন ‘শেরশাহ’ অভিনেতা শাতাফ ফিগার, শুভেচ্ছায় ভাসলেন নবদম্পতি

  • দীর্ঘ দিনের বান্ধবী ক্রিস্টিনা ওরুনকায়েভার সঙ্গে তিলোত্তমার বিলাসবহুল হোটেলে বিয়ে সারলেন শাতাফ ফিগার।
দিন কয়েক আগেই দীর্ঘ দিনের বান্ধবী ক্রিস্টিনা ওরুনকায়েভার (Kristina Orunkaeva) সঙ্গে আংটি বদল সেরেছিলেন ‘শেরশাহ’ অভিনেতা শাতাফ ফিগার (Shataf Figar)।
1/5দিন কয়েক আগেই দীর্ঘ দিনের বান্ধবী ক্রিস্টিনা ওরুনকায়েভার (Kristina Orunkaeva) সঙ্গে আংটি বদল সেরেছিলেন ‘শেরশাহ’ অভিনেতা শাতাফ ফিগার (Shataf Figar)।
শনিবার পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে কলকাতার জে ডাব্লিউ ম্যারিয়ট হোটেলে বিয়ে করেন নব দম্পতি। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাতাফের দীর্ঘদিনের বন্ধু পরিচালক মনোজ মিশিগান।
2/5শনিবার পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে কলকাতার জে ডাব্লিউ ম্যারিয়ট হোটেলে বিয়ে করেন নব দম্পতি। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাতাফের দীর্ঘদিনের বন্ধু পরিচালক মনোজ মিশিগান।
বিয়ের দিন কালো স্যুট পরে দেখা যায় শেরশাহ অভিনেতাকে। ক্রিস্টিনার পরনে ছিল ট্যাডিশনাল সাদা গাউন। খ্রিস্টান রীতি অনুযায়ী শপথ বাক্য পাঠ করে বিয়ে করেন তাঁরা।
3/5বিয়ের দিন কালো স্যুট পরে দেখা যায় শেরশাহ অভিনেতাকে। ক্রিস্টিনার পরনে ছিল ট্যাডিশনাল সাদা গাউন। খ্রিস্টান রীতি অনুযায়ী শপথ বাক্য পাঠ করে বিয়ে করেন তাঁরা।
দীর্ঘদিনের বন্ধু পরিচালক মনোজ মিশিগান তাঁদের বিয়ের শপথ পাঠও করিয়েছেন। বিয়ের ছবি প্রকাশ্য়ে আসতেই শাতাফ ও তাঁর স্ত্রী ক্রিস্টিনাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।
4/5দীর্ঘদিনের বন্ধু পরিচালক মনোজ মিশিগান তাঁদের বিয়ের শপথ পাঠও করিয়েছেন। বিয়ের ছবি প্রকাশ্য়ে আসতেই শাতাফ ও তাঁর স্ত্রী ক্রিস্টিনাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।
কিছুদিন আগেই শেরশাহ ছবিতে শাতাফের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। শীঘ্রই তাঁকে দোস প্রাইসি ঠাকুর গার্লস এবং আরিয়া ২-এর মতো ওয়েব সিরিজে দেখা যাবে। 
5/5কিছুদিন আগেই শেরশাহ ছবিতে শাতাফের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। শীঘ্রই তাঁকে দোস প্রাইসি ঠাকুর গার্লস এবং আরিয়া ২-এর মতো ওয়েব সিরিজে দেখা যাবে। 
অন্য গ্যালারিগুলি