বাংলা নিউজ > ছবিঘর > Shilpa Shetty: জেলে স্বামী রাজ, গণেশ পুজোয় শিল্পার ‘হ্যাপি ফ্যামিলি’ ছবি ঘিরে কটাক্ষ নেটিজেনদের

Shilpa Shetty: জেলে স্বামী রাজ, গণেশ পুজোয় শিল্পার ‘হ্যাপি ফ্যামিলি’ ছবি ঘিরে কটাক্ষ নেটিজেনদের

  • প্রতি বছরই বেশ ধুমধাম করে গণেশ উৎসব পালন করেন শিল্পা। এবারেও তার অন্যথা হল না।
শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বাড়ির গণেশ পুজো বরাবরই থাকে জাঁকজমকে ভরা। ঠাকুর কিনতে যাওয়া থেকে শুরু করে গোটা পরিবারের সঙ্গে অভিনেত্রীর গণেশ বন্দনার সাক্ষী থাকে গোটা দেশ। এবারেও পুজো হল। শুধু দেখা মিলল না পর্ণকাণ্ডে জেল হেফাজতে থাকা রাজ কুন্দ্রার। (ফাইল ছবি)
1/5শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার বাড়ির গণেশ পুজো বরাবরই থাকে জাঁকজমকে ভরা। ঠাকুর কিনতে যাওয়া থেকে শুরু করে গোটা পরিবারের সঙ্গে অভিনেত্রীর গণেশ বন্দনার সাক্ষী থাকে গোটা দেশ। এবারেও পুজো হল। শুধু দেখা মিলল না পর্ণকাণ্ডে জেল হেফাজতে থাকা রাজ কুন্দ্রার। (ফাইল ছবি)
রাজ নেই তো কী হয়েছে, শিল্পা একাই গিয়েছিলেন গণপতিকে ঘরে আনতে। বেশ সাজগোজ করেই পৌঁছেছিলেন। পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও দেন সাবলীলভাবে। যা দেখে কটাক্ষ করেছে অনেকেই। পরিবারের ওপর এমন একটা ভয়ংকর অভিযোগ থাকার পরেও শিল্পার এত ‘মাতামাতি’ নিয়ে সমালোচনাও হয়েছে। 
2/5রাজ নেই তো কী হয়েছে, শিল্পা একাই গিয়েছিলেন গণপতিকে ঘরে আনতে। বেশ সাজগোজ করেই পৌঁছেছিলেন। পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও দেন সাবলীলভাবে। যা দেখে কটাক্ষ করেছে অনেকেই। পরিবারের ওপর এমন একটা ভয়ংকর অভিযোগ থাকার পরেও শিল্পার এত ‘মাতামাতি’ নিয়ে সমালোচনাও হয়েছে। 
আগের বছরও রেহান আর রাজের সঙ্গে গণপতি ঘরে তুলেছিলেন শিল্পা। 
3/5আগের বছরও রেহান আর রাজের সঙ্গে গণপতি ঘরে তুলেছিলেন শিল্পা। 
এবারের গণেশ পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘আমাদের গন্নুরাজা আমাদের সঙ্গে দেখা করতে চলে এসেছে’। রানি কালারের সালোয়ার পরেছেন শিল্পা। ২ বছরের মেয়ে শমিশাও টুইনিং করেছে মায়ের সঙ্গে। রেহান পরেছে ডিপ নেভি ব্লু কুর্তা ও সাদা পাজামা। 
4/5এবারের গণেশ পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘আমাদের গন্নুরাজা আমাদের সঙ্গে দেখা করতে চলে এসেছে’। রানি কালারের সালোয়ার পরেছেন শিল্পা। ২ বছরের মেয়ে শমিশাও টুইনিং করেছে মায়ের সঙ্গে। রেহান পরেছে ডিপ নেভি ব্লু কুর্তা ও সাদা পাজামা। 
শিল্পার এই ‘হ্যাপি ফ্যামিলি’ ফোটো নিয়েও কটাক্ষ কম হয়নি। যদিও ট্রোলারদের খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। রাজের গ্রেফতারের পর তাঁর দুই সন্তানের কথা মাথায় রেখে সবাইকে অনুরোধ করেছিলেন ব্যক্তিগত জীবন নিয়ে বেশি জলঘোলা না করতে।
5/5শিল্পার এই ‘হ্যাপি ফ্যামিলি’ ফোটো নিয়েও কটাক্ষ কম হয়নি। যদিও ট্রোলারদের খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। রাজের গ্রেফতারের পর তাঁর দুই সন্তানের কথা মাথায় রেখে সবাইকে অনুরোধ করেছিলেন ব্যক্তিগত জীবন নিয়ে বেশি জলঘোলা না করতে।
অন্য গ্যালারিগুলি