বাংলা নিউজ > ছবিঘর > শিল্পা শেট্টি থেকে নেহা কক্কর: বলি তারকাদের রিয়েলিটি শো-র আয় শুনলে চমকে যাবেন

শিল্পা শেট্টি থেকে নেহা কক্কর: বলি তারকাদের রিয়েলিটি শো-র আয় শুনলে চমকে যাবেন

  • কলকাতা শহরের খাস জায়গায় একটা ৩ বিএইচকে ফ্ল্যাট কিনে নিতে পারবেন আপনি তারকাদের একদিনের পারিশ্রমিক দিয়ে। 
রিয়েলিটি শো-র বিচারকের আসনে যত বড় সেলেব্রিটি থাকবে, সেই শো তত হিট করবে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক কে কত আয় করছেন রিয়েলিটি শো-র বিচারকের আসনে বসে।
1/6রিয়েলিটি শো-র বিচারকের আসনে যত বড় সেলেব্রিটি থাকবে, সেই শো তত হিট করবে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক কে কত আয় করছেন রিয়েলিটি শো-র বিচারকের আসনে বসে।
আপাতত দেশের সব থেকে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। আর বেশ কয়েক বছর ধরে টানা তাতে হোস্টিং করে আসছেন সলমন খান। তিনি ছাড়া ‘বিগ বস’ যেন ভাবাই যায় না! শীঘ্রই শুরু হচ্ছে ১৫ নম্বর সিজন। শোনা যাচ্ছে প্রতিটা এপিসোডের জন্য সলমন নেবেন ২০ কোটি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
2/6আপাতত দেশের সব থেকে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। আর বেশ কয়েক বছর ধরে টানা তাতে হোস্টিং করে আসছেন সলমন খান। তিনি ছাড়া ‘বিগ বস’ যেন ভাবাই যায় না! শীঘ্রই শুরু হচ্ছে ১৫ নম্বর সিজন। শোনা যাচ্ছে প্রতিটা এপিসোডের জন্য সলমন নেবেন ২০ কোটি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বহু বছর পর ‘হাঙ্গামা ২’ দিয়ে ফিরেছেন বড় পরদায়। তবে, রুপোলি পরদায় বহু বছর না থাকলেও একটুও কমেনি শিল্পার জনপ্রিয়তা। বরং, মডেলিং থেকে অ্যাড শ্যুট, রিয়েলিটি শো-র বিচারকের আসনে তাঁকে বরাবরই দেখা গিয়েছে। আপাতত তিনি রয়েছেন ‘সুপার ডান্সার ৪’-র বিচারকের আসনে। আর তার জন্য নির্মাতাদের থেকে নিচ্ছেন প্রতি এপিসোড ২০ লাখ টাকা। 
3/6বহু বছর পর ‘হাঙ্গামা ২’ দিয়ে ফিরেছেন বড় পরদায়। তবে, রুপোলি পরদায় বহু বছর না থাকলেও একটুও কমেনি শিল্পার জনপ্রিয়তা। বরং, মডেলিং থেকে অ্যাড শ্যুট, রিয়েলিটি শো-র বিচারকের আসনে তাঁকে বরাবরই দেখা গিয়েছে। আপাতত তিনি রয়েছেন ‘সুপার ডান্সার ৪’-র বিচারকের আসনে। আর তার জন্য নির্মাতাদের থেকে নিচ্ছেন প্রতি এপিসোড ২০ লাখ টাকা। 
নেহা কক্কর-এর জনপ্রিয়তা বর্তমানে আকাশ ছোঁয়া। নিজের চেষ্টায় আজ তিনি পৌঁছেছেন এই জায়গায়। ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিচারকের আসনে রয়েছেন নেহা। আর এই কাজের জন্য তিনি নেন প্রতি এপিসোড ৫ লাখ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6নেহা কক্কর-এর জনপ্রিয়তা বর্তমানে আকাশ ছোঁয়া। নিজের চেষ্টায় আজ তিনি পৌঁছেছেন এই জায়গায়। ‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিচারকের আসনে রয়েছেন নেহা। আর এই কাজের জন্য তিনি নেন প্রতি এপিসোড ৫ লাখ। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
‘কৌন বানেগা ক্রোড়পতি’ একসময় ফিরিয়েছিল তাঁর ভাগ্য। সেই প্রথম থেকে এই রিয়েলিটি গেম শো-র সঞ্চালনা করে আসছেন তিনি। সূত্রের মতো, প্রত্যেক এপিসোডের জন্য অমিতাভ নেন ৫ থেকে ৮ কোটি। (ফাইল ছবি) 
5/6‘কৌন বানেগা ক্রোড়পতি’ একসময় ফিরিয়েছিল তাঁর ভাগ্য। সেই প্রথম থেকে এই রিয়েলিটি গেম শো-র সঞ্চালনা করে আসছেন তিনি। সূত্রের মতো, প্রত্যেক এপিসোডের জন্য অমিতাভ নেন ৫ থেকে ৮ কোটি। (ফাইল ছবি) 
রিয়েলিটি শো-র বিচারক হিসেবে বেশ জনপ্রিয় হিমেশ রেশামিয়াও। নেহার সঙ্গে তিনিও রয়েছেন ‘ইন্ডিয়ান আইডল ১২’-র মঞ্চে। আর তার জন্য পারিশ্রমিক হিসেবে তিনি নিয়ে থাকেন ৪ লাখ টাকা প্রতি এপিসোড। 
6/6রিয়েলিটি শো-র বিচারক হিসেবে বেশ জনপ্রিয় হিমেশ রেশামিয়াও। নেহার সঙ্গে তিনিও রয়েছেন ‘ইন্ডিয়ান আইডল ১২’-র মঞ্চে। আর তার জন্য পারিশ্রমিক হিসেবে তিনি নিয়ে থাকেন ৪ লাখ টাকা প্রতি এপিসোড। 
অন্য গ্যালারিগুলি