বাংলা নিউজ > ছবিঘর > শিল্পা থেকে দিব্যা, স্বামীর ‘কুকীর্তি’র কারণে লজ্জায় পড়তে হয়েছে তারকা-স্ত্রীদের

শিল্পা থেকে দিব্যা, স্বামীর ‘কুকীর্তি’র কারণে লজ্জায় পড়তে হয়েছে তারকা-স্ত্রীদের

  • বলিউডে এরকম ঘটনা আখছারই ঘটছে। চলুন সেরকমই কিছু খবর ঝালিয়ে নেওয়া যাক।
শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে মহারাষ্ট্র পুলিশের পক্ষ থেকে গ্রেফতার করার পর থেকেই একাধিক রটনা রটছে শিল্পাকে নিয়েও। অবশ্য বলিউডে এই ঘটনা প্রথম নয়, এর আগেও স্বামীর ওপর ‘অভিযোগ’ আসায় আমজনতার দ্বারা সমালোচিত হয়েছেন এই তারকারা। 
1/7শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে মহারাষ্ট্র পুলিশের পক্ষ থেকে গ্রেফতার করার পর থেকেই একাধিক রটনা রটছে শিল্পাকে নিয়েও। অবশ্য বলিউডে এই ঘটনা প্রথম নয়, এর আগেও স্বামীর ওপর ‘অভিযোগ’ আসায় আমজনতার দ্বারা সমালোচিত হয়েছেন এই তারকারা। 
৩১ মে সোমবার গভীর রাতে আচমকা গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত করণ। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিশা জানিয়েছিলেন পরকীয়ায় জড়িয়েছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে নিশাকেও কাঠগড়ায় তোলেন অনেকেই। 
2/7৩১ মে সোমবার গভীর রাতে আচমকা গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত করণ। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিশা জানিয়েছিলেন পরকীয়ায় জড়িয়েছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে নিশাকেও কাঠগড়ায় তোলেন অনেকেই। 
এটা তো বর্তমানে সবচেয়ে গরম খবর। মহারাষ্ট্র সাইবার সেলের হাতে গ্রেফতার রাজ কুন্দ্রা। রয়েছেন পুলিশি হেফাজতে। অভিযোগ তিনি পর্ন ছবি বানানোর সঙ্গে যুক্ত। কয়েক কটি টাকা খরচ করে একটি ওটিটি প্ল্যাটফর্মও বানিয়েছেন। বানানো পর্ন নাকি আমেরিকায় বিক্রি করেন রাজ। আর তারপর থেকে সমালোচনার মুখে পড়েছেন শিল্পাও। রাজের এই ব্যবসায়ে শিল্পার জড়িত থাকার কোনও প্রমাণ না মিললেও বলিউডের একাধিক অভিনেত্রীদের দাবি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনিও। 
3/7এটা তো বর্তমানে সবচেয়ে গরম খবর। মহারাষ্ট্র সাইবার সেলের হাতে গ্রেফতার রাজ কুন্দ্রা। রয়েছেন পুলিশি হেফাজতে। অভিযোগ তিনি পর্ন ছবি বানানোর সঙ্গে যুক্ত। কয়েক কটি টাকা খরচ করে একটি ওটিটি প্ল্যাটফর্মও বানিয়েছেন। বানানো পর্ন নাকি আমেরিকায় বিক্রি করেন রাজ। আর তারপর থেকে সমালোচনার মুখে পড়েছেন শিল্পাও। রাজের এই ব্যবসায়ে শিল্পার জড়িত থাকার কোনও প্রমাণ না মিললেও বলিউডের একাধিক অভিনেত্রীদের দাবি ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনিও। 
মিউজিক লেবেল টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে এক ৩০ বছরের মহিলাকে কাজ পাইয়ে দেওয়ার নাম করে নাকি ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগকারিণীর দাবি, ২০১৭ সালে থেকে ২০২০ সাল পর্যন্ত ভূষণ কুমার তাঁকে বহুবার ধর্ষণ করেছে, তাঁর ফোটো ও ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে। এর আগে ২০১৮ সালে মি টু-র কাঁটায় জেরবার হয়েছিলেন প্রযোজক। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী জানিয়েছিলেন, ছবিতে কাজের অফার দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন ভূষণ কুমার। দু'বারই নেট-নাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল দিব্যা খোসলা কুমারকে। 
4/7মিউজিক লেবেল টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে এক ৩০ বছরের মহিলাকে কাজ পাইয়ে দেওয়ার নাম করে নাকি ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগকারিণীর দাবি, ২০১৭ সালে থেকে ২০২০ সাল পর্যন্ত ভূষণ কুমার তাঁকে বহুবার ধর্ষণ করেছে, তাঁর ফোটো ও ভিডিয়ো ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে। এর আগে ২০১৮ সালে মি টু-র কাঁটায় জেরবার হয়েছিলেন প্রযোজক। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী জানিয়েছিলেন, ছবিতে কাজের অফার দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন ভূষণ কুমার। দু'বারই নেট-নাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল দিব্যা খোসলা কুমারকে। 
হৃতিক রোশন আর কঙ্গনা রানাওয়াতের বিতর্কে তোলপাড় হয়েছিল মিডিয়া। সেসময় পাশে থেকে প্রাক্তন স্বামীর হয়েই কথা বলতে দেখা গিয়েছিল সুজনকে। আর সে কারণে নেট-নাগরিক থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াতের দ্বারা সমালোচিতও হয়েছিলেন তিনি। তবে সেসবে পাত্তা দেননি। ডিভোর্সের পরেও সবসময় তাঁকে ছোট বেলার বন্ধু হৃতিকের পাশে থাকতে দেখা যায়। এমনকী ২০২০-র লকডাউনে দুই ছেলের সঙ্গে হৃতিকের ফ্ল্যাটেই ছিলেন তিনি। 
5/7হৃতিক রোশন আর কঙ্গনা রানাওয়াতের বিতর্কে তোলপাড় হয়েছিল মিডিয়া। সেসময় পাশে থেকে প্রাক্তন স্বামীর হয়েই কথা বলতে দেখা গিয়েছিল সুজনকে। আর সে কারণে নেট-নাগরিক থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াতের দ্বারা সমালোচিতও হয়েছিলেন তিনি। তবে সেসবে পাত্তা দেননি। ডিভোর্সের পরেও সবসময় তাঁকে ছোট বেলার বন্ধু হৃতিকের পাশে থাকতে দেখা যায়। এমনকী ২০২০-র লকডাউনে দুই ছেলের সঙ্গে হৃতিকের ফ্ল্যাটেই ছিলেন তিনি। 
মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো নামেও উঠেছিল ধর্ষণের অভিযোগ। এক ভোজপুরী অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতাল ধর্ষণ, এমন কি জোর করে গর্ভপাত করানোর অভিযোগ রয়েছে মিমোর বিরুদ্ধে। শুধু তাই নয়, মিমোর মা যোগিতা বালি ছেলেকে বাঁচানোর জন্য ওই নির্যাজিতাতে লাগাতার হুমকি দিয়েছেন বলেও শোনা গিয়েছিল। ২০১৮ সালে প্রথম এই ঘটনা সামনে আসে। আর সেসময় জামিনে ছাড়া পেয়েই প্রেমিকা মাদালসা শর্মার সঙ্গে বিয়ের পর্ব সেরে নেন মিমো। যা নিয়ে সাদালসাকে সমালোচনা সহ্য করতে হয়। 
6/7মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো নামেও উঠেছিল ধর্ষণের অভিযোগ। এক ভোজপুরী অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতাল ধর্ষণ, এমন কি জোর করে গর্ভপাত করানোর অভিযোগ রয়েছে মিমোর বিরুদ্ধে। শুধু তাই নয়, মিমোর মা যোগিতা বালি ছেলেকে বাঁচানোর জন্য ওই নির্যাজিতাতে লাগাতার হুমকি দিয়েছেন বলেও শোনা গিয়েছিল। ২০১৮ সালে প্রথম এই ঘটনা সামনে আসে। আর সেসময় জামিনে ছাড়া পেয়েই প্রেমিকা মাদালসা শর্মার সঙ্গে বিয়ের পর্ব সেরে নেন মিমো। যা নিয়ে সাদালসাকে সমালোচনা সহ্য করতে হয়। 
নিজের দাম্পত্যকে ধরে রেখে অসামান্য লড়াই চালিয়েছেন অভিনেত্রী জারিনা ওয়াহাব। জারিনার থেকে আদিত্য পাঞ্চোলি ৫ বছরের ছোট। জারিনা-আদিত্য়র দাম্পত্যে প্রথম ধাক্কা আসে আদিত্যর সঙ্গে পূজা বেদীর ঘনিষ্ঠতার গুঞ্জনে। আদিত্য ও কঙ্গনার সম্পর্কের সময় যদিও জারিনা ওয়াহাব নিজে বহু সাক্ষাৎকারে স্বীকার করেন যে কঙ্গনার সঙ্গে তাঁর স্বামী আদিত্য ৪ বছর ধরে ডেট করেছেন। পরে অবশ্য জানিয়েছিলেন, ‘কিছু দোষ মহিলাদেরও থাকে।' 
7/7নিজের দাম্পত্যকে ধরে রেখে অসামান্য লড়াই চালিয়েছেন অভিনেত্রী জারিনা ওয়াহাব। জারিনার থেকে আদিত্য পাঞ্চোলি ৫ বছরের ছোট। জারিনা-আদিত্য়র দাম্পত্যে প্রথম ধাক্কা আসে আদিত্যর সঙ্গে পূজা বেদীর ঘনিষ্ঠতার গুঞ্জনে। আদিত্য ও কঙ্গনার সম্পর্কের সময় যদিও জারিনা ওয়াহাব নিজে বহু সাক্ষাৎকারে স্বীকার করেন যে কঙ্গনার সঙ্গে তাঁর স্বামী আদিত্য ৪ বছর ধরে ডেট করেছেন। পরে অবশ্য জানিয়েছিলেন, ‘কিছু দোষ মহিলাদেরও থাকে।' 
অন্য গ্যালারিগুলি