ছুুটির আমেজে 'ছুটি'তে ব্যস্ত ঋতুপর্ণা-শাশ্বত

বড়দিনের আমেজে ভাসছে শহর কলকাতা। ছুটির মরসুমেও ছুট... more

শহরে ছুটির আমেজ। এর এই মাঝেই ছুটিতে ব্যস্ত ঋতুপর্ণা-শাশ্বত জুটি। না, না একসঙ্গে ছুটি কাটাচ্ছেন না তাঁরা। এটা তাদের নতুন ছবির নাম। শ্যুটিংয়ের ফাঁকে লেন্সবন্দী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়।
1/6শহরে ছুটির আমেজ। এর এই মাঝেই ছুটিতে ব্যস্ত ঋতুপর্ণা-শাশ্বত জুটি। না, না একসঙ্গে ছুটি কাটাচ্ছেন না তাঁরা। এটা তাদের নতুন ছবির নাম। শ্যুটিংয়ের ফাঁকে লেন্সবন্দী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়।
ছবি পরিচালনায় মুরারি এম রক্ষিত। পার্সেলের পর এই ছবিতে আবারও রি-ইউনিয়ন ঋতুপর্ণা-শাশ্বতর। ছুটি শব্দটি এখানে আদতে রূপক হিসাবে ব্যবহৃত। পরিচালকের কথায় 'জীবনের ইঁদুর দৌড় থেকে ছুটির গল্প বলবে এই ছবি'।
2/6ছবি পরিচালনায় মুরারি এম রক্ষিত। পার্সেলের পর এই ছবিতে আবারও রি-ইউনিয়ন ঋতুপর্ণা-শাশ্বতর। ছুটি শব্দটি এখানে আদতে রূপক হিসাবে ব্যবহৃত। পরিচালকের কথায় 'জীবনের ইঁদুর দৌড় থেকে ছুটির গল্প বলবে এই ছবি'।
সম্প্রতি বন্ডেল রোডের পাল বাড়িতে ছুটির শ্যুটিং সারলেন এই জুটি। এদিন আকাশি কুর্তি-বেইজ লেগিনস এবং খয়েরি দোপাট্টায় পাওয়া গেল ঋতুপর্ণা। খোলা চুলে, সিঁদুর আর লাল টিপে আজকের ওয়ার্কিং ওমেন ঋতুপর্ণা। শাশ্বতও ছিলেন একদম অফিসিয়াল ড্রেসকোডে। ক্রিমরঙা ফুল শার্ট এবং মাল্টি কালার্ড স্ট্রাইপ টাই, সঙ্গে খয়েরি ট্রাউজার।
3/6সম্প্রতি বন্ডেল রোডের পাল বাড়িতে ছুটির শ্যুটিং সারলেন এই জুটি। এদিন আকাশি কুর্তি-বেইজ লেগিনস এবং খয়েরি দোপাট্টায় পাওয়া গেল ঋতুপর্ণা। খোলা চুলে, সিঁদুর আর লাল টিপে আজকের ওয়ার্কিং ওমেন ঋতুপর্ণা। শাশ্বতও ছিলেন একদম অফিসিয়াল ড্রেসকোডে। ক্রিমরঙা ফুল শার্ট এবং মাল্টি কালার্ড স্ট্রাইপ টাই, সঙ্গে খয়েরি ট্রাউজার।
বাস্তব জীবনে বেজায় ব্যস্ত ঋতুপর্ণা, কলকাতায় ছবির কাজ আর সিঙ্গাপুরে সংসার। দুটোই সমানভাবে সামলাচ্ছেন নায়িকা। আপতত একসঙ্গে ছুটি আর মায়াকুমারীর শ্যুটিং সারছেন নায়িকা।
4/6বাস্তব জীবনে বেজায় ব্যস্ত ঋতুপর্ণা, কলকাতায় ছবির কাজ আর সিঙ্গাপুরে সংসার। দুটোই সমানভাবে সামলাচ্ছেন নায়িকা। আপতত একসঙ্গে ছুটি আর মায়াকুমারীর শ্যুটিং সারছেন নায়িকা।
গুডনাইট সিটি, পার্সেলের পর এই জুটির তিন নম্বর ছবি হবে ছুটি। শাশ্বতের কথায় দ, কাজের খিদে তাঁদের দু'জনেরই। কাজ নিয়ে প্রচণ্ড সিরিয়াস তাঁরা।সেটাই এই জুটির মূল ইউএসপি।
5/6গুডনাইট সিটি, পার্সেলের পর এই জুটির তিন নম্বর ছবি হবে ছুটি। শাশ্বতের কথায় দ, কাজের খিদে তাঁদের দু'জনেরই। কাজ নিয়ে প্রচণ্ড সিরিয়াস তাঁরা।সেটাই এই জুটির মূল ইউএসপি।
নিউক্লিয়ার ফ্যামিলিতে বাবা-মা দুজনেই যখন কর্মজীবন নিয়ে ব্যস্ত, তাঁর কী প্রভাব পড়ে ছোটোদের উপর? বাচ্চাদের একাকীত্ব, তাদের সমস্যা নিয়ে কথা বলবে ‘ছুটি’। ২০২০-র গ্রীষ্মে মুক্তি পাবে এই ছবি।
6/6নিউক্লিয়ার ফ্যামিলিতে বাবা-মা দুজনেই যখন কর্মজীবন নিয়ে ব্যস্ত, তাঁর কী প্রভাব পড়ে ছোটোদের উপর? বাচ্চাদের একাকীত্ব, তাদের সমস্যা নিয়ে কথা বলবে ‘ছুটি’। ২০২০-র গ্রীষ্মে মুক্তি পাবে এই ছবি।
অন্য গ্যালারিগুলি