বাংলা নিউজ > ছবিঘর > বাড়ছে ব্যাঙ্কের কাজের সময়, শুক্রবার থেকে কতক্ষণ খোলা থাকবে দোকান-রেস্তোরাঁ?

বাড়ছে ব্যাঙ্কের কাজের সময়, শুক্রবার থেকে কতক্ষণ খোলা থাকবে দোকান-রেস্তোরাঁ?

  • আগামী শুক্রবার থেকে রাজ্যে নয়া করোনাভাইরাস বিধি কার্যকর হচ্ছে। একাধিক ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। দোকান, রেস্তোরাঁ, শপিং মল খুলে রাখার সময়সীমা বাড়ানো হচ্ছে। তেমনই বাড়ছে ব্যাঙ্কের কাজের সময়। একনজরে দেখে নিন সেই সময়সীমা -
আগে সব দোকান এবং বাজার (অত্যাবশ্যকীয় এবনং অনাবশ্যকীয় দোকান) দোকান যেমন খোলা হত, তেমনভাবেই খোলা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/6আগে সব দোকান এবং বাজার (অত্যাবশ্যকীয় এবনং অনাবশ্যকীয় দোকান) দোকান যেমন খোলা হত, তেমনভাবেই খোলা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অর্থাৎ শুক্রবার থেকে সাধারণ সময়েই দোকান রাখা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/6অর্থাৎ শুক্রবার থেকে সাধারণ সময়েই দোকান রাখা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
শপিং মল এবং মার্কেট কমপ্লেক্সের খুচরো দোকান সাধারণ সময় যেমন খোলা থাকত, তেমনই খোলা রাখা যাবে। তবে ৫০ শতাংশ লোকবল থাকবে। একই সময় সর্বাধিক ৫০ শতাংশ ক্রেতা বা মানুষ ঢুকতে পারবেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/6শপিং মল এবং মার্কেট কমপ্লেক্সের খুচরো দোকান সাধারণ সময় যেমন খোলা থাকত, তেমনই খোলা রাখা যাবে। তবে ৫০ শতাংশ লোকবল থাকবে। একই সময় সর্বাধিক ৫০ শতাংশ ক্রেতা বা মানুষ ঢুকতে পারবেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগে যেমন খোলা থাকত, সেই সময় হোটেল, শপিং মল এবং ক্লাবের রেস্তোরাঁ ও পানশালা খোলা যাবে। তবে রাত আটটার পর রেস্তোরাঁ ও পানশালা খুলে রাখা যাবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
4/6আগে যেমন খোলা থাকত, সেই সময় হোটেল, শপিং মল এবং ক্লাবের রেস্তোরাঁ ও পানশালা খোলা যাবে। তবে রাত আটটার পর রেস্তোরাঁ ও পানশালা খুলে রাখা যাবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
তবে রাত ৯ টা থেকে সকাল ৫ টা পর্যন্ত বিধিনিষেধ জারি থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
5/6তবে রাত ৯ টা থেকে সকাল ৫ টা পর্যন্ত বিধিনিষেধ জারি থাকবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
এবার থেকে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টে পর্যন্ত ব্যাঙ্ক খোলা রাখা যাবে। আগে যা দুপুর ২ টো পর্যন্ত ছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
6/6এবার থেকে সকাল ১০ টা থেকে দুপুর ৩ টে পর্যন্ত ব্যাঙ্ক খোলা রাখা যাবে। আগে যা দুপুর ২ টো পর্যন্ত ছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
অন্য গ্যালারিগুলি