বাড়ি > ছবিঘর > তিন ঘন্টা পর ইডির দফতর থেকে বেরোলেন রিয়ার ভাই, জেরা চলছে অভিনেত্রীর

তিন ঘন্টা পর ইডির দফতর থেকে বেরোলেন রিয়ার ভাই, জেরা চলছে অভিনেত্রীর

আয়-ব্যায়ের হিসাব দিতে হচ্ছে ইডিকে।রিয়ার জবাব দিতে হবে কীভাবে ১৪ লক্ষ টাকা আয় করে কোটি টাকার সম্পত্তি কিনেছেন তিনি? 

শুক্রবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরূপের মামলায় ইডির দফতরে হাজির হলেন রিয়া চক্রবর্তী। এদিন সকাল ১১টায় ইডির দফতরে পৌঁছানোর কথা ছিল রিয়া চক্রবর্তীর। টালবাহানার পর অবশেষে বেলা ১২ নাগাদ ইডির মুম্বই দফতরে পৌঁছান রিয়া।  (ANI)
1/6শুক্রবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরূপের মামলায় ইডির দফতরে হাজির হলেন রিয়া চক্রবর্তী। এদিন সকাল ১১টায় ইডির দফতরে পৌঁছানোর কথা ছিল রিয়া চক্রবর্তীর। টালবাহানার পর অবশেষে বেলা ১২ নাগাদ ইডির মুম্বই দফতরে পৌঁছান রিয়া।  (ANI)
নিজের আইনজীবী সতীশ মানেসিন্ধের মাধ্যমে এদিন সকালে কেন্দ্রীয় সংস্থার কাছে রিয়া আবেদন করেন তাঁকে সময় দেওয়া হোক ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়ার। সেই আবেদন সরাসরি নাকচ করে দেয় ইডি,জানায় আজই হাজিরা দিতেই হবে না হলে সেটা সমনের অবমাননা হিসাবেই গণ্য করা হবে। 
2/6নিজের আইনজীবী সতীশ মানেসিন্ধের মাধ্যমে এদিন সকালে কেন্দ্রীয় সংস্থার কাছে রিয়া আবেদন করেন তাঁকে সময় দেওয়া হোক ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হওয়ার। সেই আবেদন সরাসরি নাকচ করে দেয় ইডি,জানায় আজই হাজিরা দিতেই হবে না হলে সেটা সমনের অবমাননা হিসাবেই গণ্য করা হবে। 
ইডির তিনটি সমন অগ্রাহ্য করলে আদালত থেকে গ্রেফতারির অনুমতি নিতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তাই নির্দিষ্ট সময়ের কিছু দেরিতে হলেও এদিন হাজির হলেন রিয়া। 
3/6ইডির তিনটি সমন অগ্রাহ্য করলে আদালত থেকে গ্রেফতারির অনুমতি নিতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তাই নির্দিষ্ট সময়ের কিছু দেরিতে হলেও এদিন হাজির হলেন রিয়া। 
ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে এদিন ইডির দফতরে আসেন অভিনেত্রী। সিবিআইয়ের এফআইআর এবং ইডির ইসিআইআর রিপোর্টে নাম রয়েছে শৌভিক চক্রবর্তীরও।  (PTI)
4/6ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে এদিন ইডির দফতরে আসেন অভিনেত্রী। সিবিআইয়ের এফআইআর এবং ইডির ইসিআইআর রিপোর্টে নাম রয়েছে শৌভিক চক্রবর্তীরও।  (PTI)
এদিন দুপুর তিনটে নাগাদ ইডির দফতর থেকে বাইরে বার হতে দেখা যায় শৌভিক চক্রবর্তীকে। তিন ঘন্টা পর শৌভিক বার হলেও তাঁকে আজকের মতো জিজ্ঞাসাবাদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে কিনা তা স্পষ্ট নয়। 
5/6এদিন দুপুর তিনটে নাগাদ ইডির দফতর থেকে বাইরে বার হতে দেখা যায় শৌভিক চক্রবর্তীকে। তিন ঘন্টা পর শৌভিক বার হলেও তাঁকে আজকের মতো জিজ্ঞাসাবাদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে কিনা তা স্পষ্ট নয়। 
অন্যদিকে ভিতরেই রয়েছেন রিয়া চক্রবর্তী, চলছে জিজ্ঞাসাবাদ।ইডির দফতরে হাজিরা দিয়েছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীও। যিনি রিয়া চক্রবর্তীরও ম্যানেজার। জেরা করা হবে রিয়ার চার্টার অ্যাকাউন্টান্টকেও। বৃষ্টির কারণ দেখিয়ে গতকাল হাজিরা এড়ালেও আজ তিনিও হাজির ইডির দফতরে।  (PTI)
6/6অন্যদিকে ভিতরেই রয়েছেন রিয়া চক্রবর্তী, চলছে জিজ্ঞাসাবাদ।ইডির দফতরে হাজিরা দিয়েছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীও। যিনি রিয়া চক্রবর্তীরও ম্যানেজার। জেরা করা হবে রিয়ার চার্টার অ্যাকাউন্টান্টকেও। বৃষ্টির কারণ দেখিয়ে গতকাল হাজিরা এড়ালেও আজ তিনিও হাজির ইডির দফতরে।  (PTI)
অন্য গ্যালারিগুলি