বাংলা নিউজ > ছবিঘর > ‘বয়ফ্রেন্ড’ রোহনের জন্মদিনের পার্টিতে শ্রদ্ধা, জুটির বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে

‘বয়ফ্রেন্ড’ রোহনের জন্মদিনের পার্টিতে শ্রদ্ধা, জুটির বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে

  • শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন রোহন-শ্রদ্ধা? 
বলিউডের নামী ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রদ্ধা কাপুর, জোর গুঞ্জন বি-টাউনে। এর মাঝেই শনিবার রাতে রোহনের জন্মদিনের পার্টিতে একসঙ্গে লেন্সবন্দি হলেন এই চর্চিত প্রেমিক যুগল। 
1/8বলিউডের নামী ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শ্রদ্ধা কাপুর, জোর গুঞ্জন বি-টাউনে। এর মাঝেই শনিবার রাতে রোহনের জন্মদিনের পার্টিতে একসঙ্গে লেন্সবন্দি হলেন এই চর্চিত প্রেমিক যুগল। 
এদিনের পার্টিতে একইসঙ্গে প্রবেশ করতে দেখা যায় চর্চিত জুটিক। 
2/8এদিনের পার্টিতে একইসঙ্গে প্রবেশ করতে দেখা যায় চর্চিত জুটিক। 
এদিন লাইম গ্রিন রঙা শর্ট ড্রেসে পাওয়া গেল শ্রদ্ধাকে। পায়ে কালো রঙা হিলস ও ম্যাচিং কালো পার্স। মুখটিও কালো মাস্কেই ঢেকে রেখেছিলেন নায়িকা। 
3/8এদিন লাইম গ্রিন রঙা শর্ট ড্রেসে পাওয়া গেল শ্রদ্ধাকে। পায়ে কালো রঙা হিলস ও ম্যাচিং কালো পার্স। মুখটিও কালো মাস্কেই ঢেকে রেখেছিলেন নায়িকা। 
এদিন রোহনের জন্মদিনের পার্টিতে দেখা মিলল রণবীর সিংয়েরও। ফটোগ্রাফারদের জন্য খোশমেজাজে পোজ দিলেন তিনি। অন্যদিকে বার্থ ডে বয় (ডান দিকের ছবি) রোহন ব্লু ডেনিম, কালো টি-শার্ট এবং চেক শার্টে সেজেছিলেন। 
4/8এদিন রোহনের জন্মদিনের পার্টিতে দেখা মিলল রণবীর সিংয়েরও। ফটোগ্রাফারদের জন্য খোশমেজাজে পোজ দিলেন তিনি। অন্যদিকে বার্থ ডে বয় (ডান দিকের ছবি) রোহন ব্লু ডেনিম, কালো টি-শার্ট এবং চেক শার্টে সেজেছিলেন। 
চলতি মাসের শুরুতেই মাসির ছেলের বিয়ের অনুষ্ঠানে মলদ্বীপে সপরিবারে হাজির ছিলেন শ্রদ্ধা। সেখানে নায়িকার পাশাপাশি দেখা মেলে রোহনেরও। যা ইঙ্গিত দিচ্ছে বিষয়টা আর শুধু প্রেম সম্পর্কে আটকে নেই। 
5/8চলতি মাসের শুরুতেই মাসির ছেলের বিয়ের অনুষ্ঠানে মলদ্বীপে সপরিবারে হাজির ছিলেন শ্রদ্ধা। সেখানে নায়িকার পাশাপাশি দেখা মেলে রোহনেরও। যা ইঙ্গিত দিচ্ছে বিষয়টা আর শুধু প্রেম সম্পর্কে আটকে নেই। 
শ্রদ্ধার বিয়ের জল্পনা মূলত উস্কে দিয়েছিলেন নায়িকার কাছের বন্ধু বরুণ ধাওয়ান। রোহন বরুণকে বিয়ের শুভেচ্ছা জানালে পাল্টা অভিনেতা লিখেছিলেন- ‘আমি আশা করছি তুমিও তৈরি রয়েছো বিয়ের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8শ্রদ্ধার বিয়ের জল্পনা মূলত উস্কে দিয়েছিলেন নায়িকার কাছের বন্ধু বরুণ ধাওয়ান। রোহন বরুণকে বিয়ের শুভেচ্ছা জানালে পাল্টা অভিনেতা লিখেছিলেন- ‘আমি আশা করছি তুমিও তৈরি রয়েছো বিয়ের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম) 
রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা, ইতিমধ্যেই শ্রদ্ধা এবং রোহনের সম্পর্কের সিলমোহর দিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওরা দুজন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যত দূর আমি জানি, ওরা কলেজ জীবন থেকে বন্ধু। পাশাপাশি ওদের জুহুতে সাধারণ বন্ধুও রয়েছে। দুজনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই দুজনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত পরিণত এবং বুদ্ধিমানের হবে’।
7/8রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা, ইতিমধ্যেই শ্রদ্ধা এবং রোহনের সম্পর্কের সিলমোহর দিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওরা দুজন বিয়ে করতে রাজি থাকলে তিনি খুশি খুশি সব কিছু করবেন। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যত দূর আমি জানি, ওরা কলেজ জীবন থেকে বন্ধু। পাশাপাশি ওদের জুহুতে সাধারণ বন্ধুও রয়েছে। দুজনেই তাঁদের কর্মজীবনে ভালো কাজ করছে, তাই দুজনের একসঙ্গে থাকার যে কোনো সিদ্ধান্ত পরিণত এবং বুদ্ধিমানের হবে’।
অন্যদিকে শক্তি কাপুর জানিয়েছেন, রোহন তাঁর পারিবারিক বন্ধু, রাকেশের ছেলে। এবং শ্রদ্ধার ব্যক্তিগত জীবন সম্পর্কে সব তথ্যই তাঁর কাছে রয়েছে। মা-বাবার অনুমতি ছাড়া কোনওদিনও বিয়ের সিদ্ধান্ত নেবেন শ্রদ্ধা। 
8/8অন্যদিকে শক্তি কাপুর জানিয়েছেন, রোহন তাঁর পারিবারিক বন্ধু, রাকেশের ছেলে। এবং শ্রদ্ধার ব্যক্তিগত জীবন সম্পর্কে সব তথ্যই তাঁর কাছে রয়েছে। মা-বাবার অনুমতি ছাড়া কোনওদিনও বিয়ের সিদ্ধান্ত নেবেন শ্রদ্ধা। 
অন্য গ্যালারিগুলি