বাংলা নিউজ > ছবিঘর > এখনও মলদ্বীপে শ্রদ্ধা! শেয়ার করে চলেছেন একের পর এক ছবি

এখনও মলদ্বীপে শ্রদ্ধা! শেয়ার করে চলেছেন একের পর এক ছবি

  • এই নিয়ে তৃতীয়বার মলদ্বীপে গেলেন শ্রদ্ধা। আপাতত সেখানেই ছুটি কাটাচ্ছেন নায়িকা। 
সোমবার বিকেলে নিজের ইনস্টা প্রোফাইলে মলদ্বীপ থেকে এই ছবিটি শেয়ার করছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। পড়ন্ত সূর্যের আলোয় যোগা করতে দেখা যাচ্ছে নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6সোমবার বিকেলে নিজের ইনস্টা প্রোফাইলে মলদ্বীপ থেকে এই ছবিটি শেয়ার করছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। পড়ন্ত সূর্যের আলোয় যোগা করতে দেখা যাচ্ছে নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
দু' মাসের মধ্যেই তিন বার পাড়ি জমালেন জনপ্রিয় এই বিচ ডেস্টিনেশনে। মার্চের ৩ তারিখ তুতো বোনের বিয়েতে দক্ষিণ এশিয়ার এই বিখ্যাত সমুদ্র সৈকতে হাজির হয়েছিলেন শ্রদ্ধা। তার কিছুদিন পর বাবা শক্তি কাপুর আর মা শিবাঙ্গী কোলাপুরীর সঙ্গে ফের মালদ্বীপে আসেন শ্রদ্ধা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6দু' মাসের মধ্যেই তিন বার পাড়ি জমালেন জনপ্রিয় এই বিচ ডেস্টিনেশনে। মার্চের ৩ তারিখ তুতো বোনের বিয়েতে দক্ষিণ এশিয়ার এই বিখ্যাত সমুদ্র সৈকতে হাজির হয়েছিলেন শ্রদ্ধা। তার কিছুদিন পর বাবা শক্তি কাপুর আর মা শিবাঙ্গী কোলাপুরীর সঙ্গে ফের মালদ্বীপে আসেন শ্রদ্ধা। (ছবি-ইনস্টাগ্রাম)
সূত্রের খবর শ্রদ্ধা বয়ফ্রেন্ড রোহনের সঙ্গেই ছুটিতে গেছেন।  অন্তত রোহনের শেয়ার করা ইনস্টা স্টোরি সেই ইঙ্গিতই করছে! (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সূত্রের খবর শ্রদ্ধা বয়ফ্রেন্ড রোহনের সঙ্গেই ছুটিতে গেছেন।  অন্তত রোহনের শেয়ার করা ইনস্টা স্টোরি সেই ইঙ্গিতই করছে! (ছবি-ইনস্টাগ্রাম)
সমুদ্র-স্নান, বিকিনি শ্যুট, স্যুইমিং পুল আর স্কুবা ডাইভিং— মালদ্বীপের কোনও আকর্ষণই বাদ দেননি নায়িকা।  (ছবি-ইনস্টাগ্রাম)
4/6সমুদ্র-স্নান, বিকিনি শ্যুট, স্যুইমিং পুল আর স্কুবা ডাইভিং— মালদ্বীপের কোনও আকর্ষণই বাদ দেননি নায়িকা।  (ছবি-ইনস্টাগ্রাম)
সবুজ বিকিনিতে মলদ্বীপের নীল জলে শ্রদ্ধা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সবুজ বিকিনিতে মলদ্বীপের নীল জলে শ্রদ্ধা। (ছবি-ইনস্টাগ্রাম)
মা-বাবার সঙ্গে মলদ্বীপে এসে ইনস্টা প্রোফাইলে এই ছবিটি শেয়ার করেছিলেন তিনি। ছবিতে শ্রদ্ধার সঙ্গে রয়েছেন মা শিবাঙ্গী কোলাপুরী। ছবিটি তুলে দিয়েছেন শক্তি কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6মা-বাবার সঙ্গে মলদ্বীপে এসে ইনস্টা প্রোফাইলে এই ছবিটি শেয়ার করেছিলেন তিনি। ছবিতে শ্রদ্ধার সঙ্গে রয়েছেন মা শিবাঙ্গী কোলাপুরী। ছবিটি তুলে দিয়েছেন শক্তি কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি