বাংলা নিউজ > ছবিঘর > ভাইয়ের এনগেজমেন্টে ৬৫ হাজারের জর্জেট শাড়িতে মুগ্ধত্বা ছড়ালেন শ্রদ্ধা কাপুর

ভাইয়ের এনগেজমেন্টে ৬৫ হাজারের জর্জেট শাড়িতে মুগ্ধত্বা ছড়ালেন শ্রদ্ধা কাপুর

  • সাবেকি হোক বা মর্ডান- সব পোশাকেই মোহময়ী শ্রদ্ধা। মাসি পদ্মিনী কোলহাপুরীর ছেলে প্রিয়াঙ্ক শর্মার বাগদানে হলুদ শাড়িতে উষ্ণতার পারদ চড়ালেন শ্রদ্ধা কাপুর। 
ফ্যাশন দুনিয়ায় এখন ঢেউ তুলছে অর্গানজা শাড়ি। সেই জোয়ারে গা ভাসালেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও। তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মার বাগদানে হলুদ রঙের অর্গানজা শাড়িতে দ্যুতি ছড়ালেন শ্রদ্ধা কাপুর। 
1/4ফ্যাশন দুনিয়ায় এখন ঢেউ তুলছে অর্গানজা শাড়ি। সেই জোয়ারে গা ভাসালেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও। তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মার বাগদানে হলুদ রঙের অর্গানজা শাড়িতে দ্যুতি ছড়ালেন শ্রদ্ধা কাপুর। 
এদিন একদম সূর্যমুখীর আভা ফুটে উঠল শ্রদ্ধার লুকে। স্লিভলেস ব্লাউজ সঙ্গে এই হলুদ জর্জেট শাড়ি, শাড়ির ভিতরে রয়েছে সোনালি জরির ও কাঁচের কাজ। গলা বা কানে কোনও গহনা পরেননি শ্রদ্ধা, কিন্তু মাথায় কুন্দন-মিনাকারির বিশাল টিকলি (মাঙ্গটিকা) দেখা মিলল। যা ডিজাইন করেছেন সুনীতা শেখাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম).
2/4এদিন একদম সূর্যমুখীর আভা ফুটে উঠল শ্রদ্ধার লুকে। স্লিভলেস ব্লাউজ সঙ্গে এই হলুদ জর্জেট শাড়ি, শাড়ির ভিতরে রয়েছে সোনালি জরির ও কাঁচের কাজ। গলা বা কানে কোনও গহনা পরেননি শ্রদ্ধা, কিন্তু মাথায় কুন্দন-মিনাকারির বিশাল টিকলি (মাঙ্গটিকা) দেখা মিলল। যা ডিজাইন করেছেন সুনীতা শেখাওয়াত (ছবি-ইনস্টাগ্রাম).
হালকা ঢেউ খেলানো খোলা চুল, মাঝখানে সিথি করা। চোখের উপর নেচারাল রঙের আইশ্যাডো, এবং কালো রঙের লাইনারে আই-মেক পূর্ণ করেছেন শ্রদ্ধা, ঠোঁটে ন্যুড লিপস্টিক ও গালে লাগনো রয়েছে হালকা ব্লাশার- শ্রদ্ধা কাপুরের এই ট্র্যাডিশ্যানাল লুক যে পুরুষ হৃদয়ের ধুকপুকানি খানিকটা বাড়িয়েছে তা বলাই যায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/4হালকা ঢেউ খেলানো খোলা চুল, মাঝখানে সিথি করা। চোখের উপর নেচারাল রঙের আইশ্যাডো, এবং কালো রঙের লাইনারে আই-মেক পূর্ণ করেছেন শ্রদ্ধা, ঠোঁটে ন্যুড লিপস্টিক ও গালে লাগনো রয়েছে হালকা ব্লাশার- শ্রদ্ধা কাপুরের এই ট্র্যাডিশ্যানাল লুক যে পুরুষ হৃদয়ের ধুকপুকানি খানিকটা বাড়িয়েছে তা বলাই যায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
 শ্রদ্ধার এই হলুদ রঙের জর্জেট শাড়িটি ডিজাইন করেছেন অর্পিতা মেহতা। সাবেকির মধ্যে আধুনিকতার ছোঁয়া খুঁজে পাওয়া যায় অর্পিতা মেহতার ডিজাইনে, এটাই তাঁর বিশেষত্ব। শ্রদ্ধার এই শাড়িতে যদি আপনি নিজেকে সাজাতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে ৬২ হাজার টাকা। 
4/4 শ্রদ্ধার এই হলুদ রঙের জর্জেট শাড়িটি ডিজাইন করেছেন অর্পিতা মেহতা। সাবেকির মধ্যে আধুনিকতার ছোঁয়া খুঁজে পাওয়া যায় অর্পিতা মেহতার ডিজাইনে, এটাই তাঁর বিশেষত্ব। শ্রদ্ধার এই শাড়িতে যদি আপনি নিজেকে সাজাতে চান তাহলে আপনাকে খরচ করতে হবে ৬২ হাজার টাকা। 
অন্য গ্যালারিগুলি