বাংলা নিউজ > ছবিঘর > Shreya-Devyaan: ৬ মাস হতেই ছেলের মুখ দেখাল শ্রেয়া! ফোকলা হাসি, মাথা ভরা চুল, গোল গোল চোখে দেবয়ান

Shreya-Devyaan: ৬ মাস হতেই ছেলের মুখ দেখাল শ্রেয়া! ফোকলা হাসি, মাথা ভরা চুল, গোল গোল চোখে দেবয়ান

  • দেখতে দেখতে ছ' মাস হয়ে গেল শ্রেয়া ঘোষালের ছেলে দেবয়ানের। দেখুন মা-ছেলের মিষ্টি ছবি। 
বয়স সবে ছয় মাস। এর মধ্যেই সবার সাথে গল্প করতে হাজির দেবয়ান। তাও আবার মা শ্রেয়া ঘোষালের কোলে চেপে। তার নিত্য দিনের কাজের খতিয়ান শুনলে চোখ কপালে উঠবে আপনারও। বড্ড ব্যস্ততার মধ্যে দিয়েই তাঁর দিন কাটে। (ছবি-ফেসবুক)
1/5বয়স সবে ছয় মাস। এর মধ্যেই সবার সাথে গল্প করতে হাজির দেবয়ান। তাও আবার মা শ্রেয়া ঘোষালের কোলে চেপে। তার নিত্য দিনের কাজের খতিয়ান শুনলে চোখ কপালে উঠবে আপনারও। বড্ড ব্যস্ততার মধ্যে দিয়েই তাঁর দিন কাটে। (ছবি-ফেসবুক)
তা কী কী করে দেবয়ান? পছন্দের গান শোনে, ছবির বই দেখে, মজার মজার জোকস শুনে হাসেও। আর মায়ের সঙ্গে গভীর সব আলোচনা করে। কারণ মা-ই যে একমাত্র ওর সব কথা বুঝতে পারে! (ছবি-ফেসবুক)
2/5তা কী কী করে দেবয়ান? পছন্দের গান শোনে, ছবির বই দেখে, মজার মজার জোকস শুনে হাসেও। আর মায়ের সঙ্গে গভীর সব আলোচনা করে। কারণ মা-ই যে একমাত্র ওর সব কথা বুঝতে পারে! (ছবি-ফেসবুক)
মে মাসে ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শ্রেয়া নিজে। শখ করে ছেলের নাম রেখেছেন দেবয়ান মুখোপাধ্যায়। সেই সময় শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আলাপ করিয়ে দিই, দেবয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। (ছবি-ফেসবুক)
3/5মে মাসে ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শ্রেয়া নিজে। শখ করে ছেলের নাম রেখেছেন দেবয়ান মুখোপাধ্যায়। সেই সময় শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আলাপ করিয়ে দিই, দেবয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। (ছবি-ফেসবুক)
২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। আচমকাই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দেন শ্রেয়া। (ছবি-ফেসবুক)
4/5২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। আচমকাই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দেন শ্রেয়া। (ছবি-ফেসবুক)
মা হওয়ার খবরটাও তেমনই আচমকাই আসে ২০২১-এ। শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, 'বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে।'
5/5মা হওয়ার খবরটাও তেমনই আচমকাই আসে ২০২১-এ। শ্রেয়া সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে লিখেছিলেন, 'বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে।'
অন্য গ্যালারিগুলি