পঞ্চম বিবাহবার্ষিকীতে বিয়ের না-দেখা ছবি পোস্ট শ্রেয়া ঘোষালের

  • ২০১৫ সালে ছোটবেলার বন্ধুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রেয়া ঘোষাল। বিয়ের পঞ্চম বর্ষপূর্তিতে বিয়ের অ্যালবম থেকে বেশ কিছু না-দেখা ছবি শেয়ার করলেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকা।
লাল বেনারসি, সাবেকি সোনায় গহনায় পুরোদস্তুর বাঙালি কনের সাজে শ্রেয়া ঘোষাল। বিয়ের পঞ্চম বর্ষপূর্তিতেই বিয়ের অ্যালবম থেকে বেশ কিছু না-দেখা ছবি প্রকাশ্যে আনলেন এই বাঙালি গায়িকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6লাল বেনারসি, সাবেকি সোনায় গহনায় পুরোদস্তুর বাঙালি কনের সাজে শ্রেয়া ঘোষাল। বিয়ের পঞ্চম বর্ষপূর্তিতেই বিয়ের অ্যালবম থেকে বেশ কিছু না-দেখা ছবি প্রকাশ্যে আনলেন এই বাঙালি গায়িকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাজিত্ মুখোপাধ্যায়ের সঙ্গে একদম বাঙালি মতে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া
2/6২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাজিত্ মুখোপাধ্যায়ের সঙ্গে একদম বাঙালি মতে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া
'রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী'- এই বাংলা প্রবাদটা যেন শ্রেয়ার জন্যই তৈরি। দেখুন গায়িকাকে কত সুন্দর লাগছে বিয়ের সাজে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6'রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী'- এই বাংলা প্রবাদটা যেন শ্রেয়ার জন্যই তৈরি। দেখুন গায়িকাকে কত সুন্দর লাগছে বিয়ের সাজে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছবির ক্যাপশন হিসাবে শ্রেয়া লিখেছেন, 'সময় উড়ে বেড়াচ্ছে'। সত্যি তো দেখতে দেখতে দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেললেন শ্রেয়া-শিলাজিত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6ছবির ক্যাপশন হিসাবে শ্রেয়া লিখেছেন, 'সময় উড়ে বেড়াচ্ছে'। সত্যি তো দেখতে দেখতে দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেললেন শ্রেয়া-শিলাজিত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা (সৌজন্যে-টুইটার)
5/6শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা (সৌজন্যে-টুইটার)
বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-আদিত্য। দুজনেই ঘুরতে দারুন ভালোবাসেন, তাই কাজের ফাঁকে সময় পেলেই স্বামীর সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়েন শ্রেয়া (সৌজন্যে-টুইটার)
6/6বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-আদিত্য। দুজনেই ঘুরতে দারুন ভালোবাসেন, তাই কাজের ফাঁকে সময় পেলেই স্বামীর সঙ্গে ঘুরতে বেরিয়ে পড়েন শ্রেয়া (সৌজন্যে-টুইটার)
অন্য গ্যালারিগুলি