বাংলা নিউজ > ছবিঘর > ‘উমা’ ধারাবাহিকের আলিয়া প্রেম করছেন এই গায়কের সঙ্গে, চিনুন শ্রীতমার মনের মানুষকে

‘উমা’ ধারাবাহিকের আলিয়া প্রেম করছেন এই গায়কের সঙ্গে, চিনুন শ্রীতমার মনের মানুষকে

  • অভিমন্যুর প্রতি ব্যাপক টান আলিয়ার। কিন্তু বাস্তবে শ্রীতমার মনের মানুষ কে জানেন? 
সদ্য শুরু হয়েছে ‘উমা’। জি বাংলার এই ধারাবাহিক। দিন কয়েকের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিয়াল। উমা ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। আলিয়ার চরিত্রটি নেগেটিভ হলেও শ্রীতমা ভক্তের সংখ্যা কম নয়। 
1/5সদ্য শুরু হয়েছে ‘উমা’। জি বাংলার এই ধারাবাহিক। দিন কয়েকের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিয়াল। উমা ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। আলিয়ার চরিত্রটি নেগেটিভ হলেও শ্রীতমা ভক্তের সংখ্যা কম নয়। 
আর হবে নাই বা কেন! এর আগে পাণ্ডব গোয়েন্দা ধারাবাহিকে বিচ্চুর মতো মিষ্টি চরিত্রে দেখেছে। উমা ধারাবাহিকে অভিমন্যুকে মনেপ্রাণে ভালোবাসে আলিয়া। কিন্তু বাস্তবে শ্রীতমা কার সঙ্গে প্রেম করছে জানেন? যদিও নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা শ্রীতমা। 
2/5আর হবে নাই বা কেন! এর আগে পাণ্ডব গোয়েন্দা ধারাবাহিকে বিচ্চুর মতো মিষ্টি চরিত্রে দেখেছে। উমা ধারাবাহিকে অভিমন্যুকে মনেপ্রাণে ভালোবাসে আলিয়া। কিন্তু বাস্তবে শ্রীতমা কার সঙ্গে প্রেম করছে জানেন? যদিও নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা শ্রীতমা। 
গায়ক তমোজিৎ দাশগুপ্তর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রীতমা। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাথলেই বিষয়টা স্পষ্ট হয়ে যায়। সারেগামাপাসহ একাধিক মিউজিক রিয়ালিটি শো-এর অংশ থেকেছেন তমোজিৎ।
3/5গায়ক তমোজিৎ দাশগুপ্তর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ শ্রীতমা। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাথলেই বিষয়টা স্পষ্ট হয়ে যায়। সারেগামাপাসহ একাধিক মিউজিক রিয়ালিটি শো-এর অংশ থেকেছেন তমোজিৎ।
দিন কয়েক আগেই ছিল শ্রীতমার জন্মদিন। প্রেমিকার জন্মদিনে আদুরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন তমোজিৎ। 
4/5দিন কয়েক আগেই ছিল শ্রীতমার জন্মদিন। প্রেমিকার জন্মদিনে আদুরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন তমোজিৎ। 
আজীবন শ্রীতমাকে পাশে পেতে চান তমোজিৎ। তাঁদের বন্ধুত্ব আর ভালোবাসা এভাবেই টিকে থাকুক, প্রার্থনা অনুরাগীদের। 
5/5আজীবন শ্রীতমাকে পাশে পেতে চান তমোজিৎ। তাঁদের বন্ধুত্ব আর ভালোবাসা এভাবেই টিকে থাকুক, প্রার্থনা অনুরাগীদের। 
অন্য গ্যালারিগুলি