বাংলা নিউজ > ছবিঘর > জন্মাষ্টমীতে অন্তঃসত্ত্বা তনুশ্রীকে দারুণ সারপ্রাইজ দিলেন প্রিয় বান্ধবী শ্রুতি

জন্মাষ্টমীতে অন্তঃসত্ত্বা তনুশ্রীকে দারুণ সারপ্রাইজ দিলেন প্রিয় বান্ধবী শ্রুতি

  • হবু মা-তনুশ্রীকে দারুণ উপহার দিলেন শ্রুতি দাস।
উপহার পেতে কার না ভালো লাগে! আর সেই উপহার যদি প্রিয় বন্ধুর থেকে মেলে তাহলে তো কথাই নেই! দিন কয়েক আগেই সুখবর সামনে এসেছে। অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য অন্তঃসত্ত্বা, আর জন্মাষ্টমীর দিন হবু মা-কে দারুণ সারপ্রাইজ দিলেন তাঁর প্রিয়া বান্ধবী, নোয়া মানে শ্রুতি দাস। (ছবি-ফেসবুক)
1/5উপহার পেতে কার না ভালো লাগে! আর সেই উপহার যদি প্রিয় বন্ধুর থেকে মেলে তাহলে তো কথাই নেই! দিন কয়েক আগেই সুখবর সামনে এসেছে। অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য অন্তঃসত্ত্বা, আর জন্মাষ্টমীর দিন হবু মা-কে দারুণ সারপ্রাইজ দিলেন তাঁর প্রিয়া বান্ধবী, নোয়া মানে শ্রুতি দাস। (ছবি-ফেসবুক)
তনুশ্রীর প্রেগন্যান্সি ফেটে পড়ছে চোখে-মুখে। জন্মাষ্টমীর দিন বান্ধবীকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন পর্দার নোয়া। এদিন উপহার হিসাবে তনুশ্রীকে একটি চমৎকার নেকলেস উপহার দিয়েছেন শ্রুতি।
2/5তনুশ্রীর প্রেগন্যান্সি ফেটে পড়ছে চোখে-মুখে। জন্মাষ্টমীর দিন বান্ধবীকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন পর্দার নোয়া। এদিন উপহার হিসাবে তনুশ্রীকে একটি চমৎকার নেকলেস উপহার দিয়েছেন শ্রুতি।
কিছুদিন আগে পর্যন্ত করুণাময়ী রাণি রাসণি ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে দেখা গিয়েছে তনুশ্রীকে, আপতত গর্ভবতী হওয়ার কারণেই সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন তনুশ্রী।  (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5কিছুদিন আগে পর্যন্ত করুণাময়ী রাণি রাসণি ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে দেখা গিয়েছে তনুশ্রীকে, আপতত গর্ভবতী হওয়ার কারণেই সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন তনুশ্রী।  (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন তনুশ্রীকে যে নেকলেসটি উপহার হিসাবে শ্রুতি দিয়েছেন, তাতে অভিনেত্রীর ভাবী সন্তানের কথা মাথায় রেখেছেন শ্রুতি। ছেলে, মেয়ে উভয়ের কথা মাথায় রেখে একটি জুতো গোলাপি, অন্যটি নীল, একটি তারা গোলাপি, অপরটি নীল নীল- এমনইভাবে তৈরি হয়েছে এই নেকলেস। 
4/5এদিন তনুশ্রীকে যে নেকলেসটি উপহার হিসাবে শ্রুতি দিয়েছেন, তাতে অভিনেত্রীর ভাবী সন্তানের কথা মাথায় রেখেছেন শ্রুতি। ছেলে, মেয়ে উভয়ের কথা মাথায় রেখে একটি জুতো গোলাপি, অন্যটি নীল, একটি তারা গোলাপি, অপরটি নীল নীল- এমনইভাবে তৈরি হয়েছে এই নেকলেস। 
নেকলেস পরে প্রিয় বন্ধুর সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ার পাতাতেও শেয়ার করেছেন তনুশ্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী সুন্দর সারপ্রাইজ। জন্মাষ্টমীর দিন কী সুন্দর উপহার দিলি তুই। এর থেকে ভাল কিছু হতে পারে না। ভালবাসা…।’
5/5নেকলেস পরে প্রিয় বন্ধুর সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ার পাতাতেও শেয়ার করেছেন তনুশ্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী সুন্দর সারপ্রাইজ। জন্মাষ্টমীর দিন কী সুন্দর উপহার দিলি তুই। এর থেকে ভাল কিছু হতে পারে না। ভালবাসা…।’
অন্য গ্যালারিগুলি