বাংলা নিউজ > ছবিঘর > Amitabh Bachchan: বচ্চন পরিবারের ঝলমলে দীপাবলি উদযাপন, গোলাপি লেহেঙ্গায় নজর কাড়ল নাতনি নভ্যা

Amitabh Bachchan: বচ্চন পরিবারের ঝলমলে দীপাবলি উদযাপন, গোলাপি লেহেঙ্গায় নজর কাড়ল নাতনি নভ্যা

  • জলসায় ঘরোয়াভাবে দীপাবলি উদযাপন বচ্চন পরিবারের। শ্বেতার পোস্ট করা ছবিতে একফ্রেমে ধরা দিলেন অভিষেক-জয়া-অমিতাভ-শ্বেতা। 
দীপাবলির উত্সব মানেই বচ্চন পরিবারে জমাটি সেলিব্রেশন। করোনা আবহে জলসায় ধুমধাম করে পার্টির আয়োজন না করলেও ঘরোয়াভাবে এই দিনটা উদযাপন করল বচ্চন পরিবার। ছেলে-মেয়ে,বউমা, নাতি-নাতনিদের নিয়েই ঝলমলে বচ্চন দম্পতি। 
1/8দীপাবলির উত্সব মানেই বচ্চন পরিবারে জমাটি সেলিব্রেশন। করোনা আবহে জলসায় ধুমধাম করে পার্টির আয়োজন না করলেও ঘরোয়াভাবে এই দিনটা উদযাপন করল বচ্চন পরিবার। ছেলে-মেয়ে,বউমা, নাতি-নাতনিদের নিয়েই ঝলমলে বচ্চন দম্পতি। 
এদিন বচ্চন কন্যা শ্বেতা দিওয়ালির শুভেচ্ছা জানালেন একটি ফ্যামিলি পিকচার পোস্ট করেন, সেখানে অবশ্য শুধুই অমিতাভ-জয়া এবং অভিষেক-শ্বেতার দেখা মিলেছে। কিন্তু হাউজ পার্টির অংশ ছিলেন ঐশ্বর্য-আরাধ্যাও। 
2/8এদিন বচ্চন কন্যা শ্বেতা দিওয়ালির শুভেচ্ছা জানালেন একটি ফ্যামিলি পিকচার পোস্ট করেন, সেখানে অবশ্য শুধুই অমিতাভ-জয়া এবং অভিষেক-শ্বেতার দেখা মিলেছে। কিন্তু হাউজ পার্টির অংশ ছিলেন ঐশ্বর্য-আরাধ্যাও। 
সাদা-সোনালি পোশাকে এদিন সেজেছিল বচ্চন পরিবার, প্রতীক্ষায় লক্ষ্মীপুজোর জন্য গাড়ি করে জলসায় ঢুকতে দেখা যায় অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যাকে। 
3/8সাদা-সোনালি পোশাকে এদিন সেজেছিল বচ্চন পরিবার, প্রতীক্ষায় লক্ষ্মীপুজোর জন্য গাড়ি করে জলসায় ঢুকতে দেখা যায় অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যাকে। 
পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন জয়া-অমিতাভও। নাতি অগস্ত্যর সঙ্গে অপর গাড়িতে দেখা মেলে তাঁদের। 
4/8পাপারাতজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন জয়া-অমিতাভও। নাতি অগস্ত্যর সঙ্গে অপর গাড়িতে দেখা মেলে তাঁদের। 
প্রতীক্ষাতে (বচ্চনের অপর বাংলো) দীপাবলির পুজো সেরে জলসায় ঢোকবার মুহূর্তে ফ্রেমবন্দি অমিতাভ। গাড়ির ফ্রন্ট সিটে অগস্ত্য।  
5/8প্রতীক্ষাতে (বচ্চনের অপর বাংলো) দীপাবলির পুজো সেরে জলসায় ঢোকবার মুহূর্তে ফ্রেমবন্দি অমিতাভ। গাড়ির ফ্রন্ট সিটে অগস্ত্য।  
বচ্চনদের দিওয়ালি পার্টিতে সবচেয়ে বেশি নজর কাড়ল শ্বেতা কন্যা নভ্যা। গোলাপি লেহেঙ্গায় মোহময়ী বচ্চনের নাতনি। 
6/8বচ্চনদের দিওয়ালি পার্টিতে সবচেয়ে বেশি নজর কাড়ল শ্বেতা কন্যা নভ্যা। গোলাপি লেহেঙ্গায় মোহময়ী বচ্চনের নাতনি। 
শ্বেতার শেয়ার করা এই মিষ্টি ছবি সুপার-ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে ছেলের কাঁধে মাথা দিয়ে রয়েছেন জয়া। অন্যদিকে ‘পাপা কি পরী’ শ্বেতা জড়িয়ে রয়েছেন বচ্চনকে। 
7/8শ্বেতার শেয়ার করা এই মিষ্টি ছবি সুপার-ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে ছেলের কাঁধে মাথা দিয়ে রয়েছেন জয়া। অন্যদিকে ‘পাপা কি পরী’ শ্বেতা জড়িয়ে রয়েছেন বচ্চনকে। 
সোশ্যাল মিডিয়ায় অমিতাভ এই থ্রো-ব্যাক সাদাকালো ছবি পোস্ট করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন। খুদে শ্বেতা ও জয়ার সঙ্গে বাজি পোড়াতে ব্যস্ত মেগাস্টার। 
8/8সোশ্যাল মিডিয়ায় অমিতাভ এই থ্রো-ব্যাক সাদাকালো ছবি পোস্ট করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন। খুদে শ্বেতা ও জয়ার সঙ্গে বাজি পোড়াতে ব্যস্ত মেগাস্টার। 
অন্য গ্যালারিগুলি