বাংলা নিউজ > ছবিঘর > ব্রালেটের ফাঁক থেকে ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল, পিঙ্ক আউটফিটে 'বোল্ড' লুকে শ্বেতা

ব্রালেটের ফাঁক থেকে ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল, পিঙ্ক আউটফিটে 'বোল্ড' লুকে শ্বেতা

  • শ্বেতার নতুন ফটোশ্যুটে মজে নেটিজেনরা।
গোলাপি আউটফিটে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি ১১’তে সম্প্রতি যোগদান করেছেন তিনি। মনোটোন বেশভূষায় ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/6গোলাপি আউটফিটে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রিয়ালিটি শো ‘খতরো কে খিলাড়ি ১১’তে সম্প্রতি যোগদান করেছেন তিনি। মনোটোন বেশভূষায় ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
প্যান্ট-স্যুট পোশাকে নয়া ফটোশ্যুটে ধরা দিয়েছেন শ্বেতা। ডিজাইনার রণবীর মুখোপাধ্যায়ের পোশাকে নজরকাড়া লুকে ধরা দিয়েছেন তিনি।
2/6প্যান্ট-স্যুট পোশাকে নয়া ফটোশ্যুটে ধরা দিয়েছেন শ্বেতা। ডিজাইনার রণবীর মুখোপাধ্যায়ের পোশাকে নজরকাড়া লুকে ধরা দিয়েছেন তিনি।
বয়স ৪০-এর কোঠায়। দুই সন্তানের মা তিনি। নয়া ফটোশ্যুটে অভিনেত্রী দেখে বলাই যায়, বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র। গোলাপি ব্রালেটের সঙ্গে হাই ওয়েস্ট প্যান্ট এবং ওভার সাইজ জ্যাকেটে বসি লুকে ধরা দেন শ্বেতা।
3/6বয়স ৪০-এর কোঠায়। দুই সন্তানের মা তিনি। নয়া ফটোশ্যুটে অভিনেত্রী দেখে বলাই যায়, বয়স যেন তাঁর কাছে সংখ্যা মাত্র। গোলাপি ব্রালেটের সঙ্গে হাই ওয়েস্ট প্যান্ট এবং ওভার সাইজ জ্যাকেটে বসি লুকে ধরা দেন শ্বেতা।
আউটফিটের সঙ্গে মানানসই স্টিলেটো এবং গলায় চেনের সঙ্গে পেন্ডেন্ট পরেছেন শ্বেতা। গ্ল্যামারাস ত্বক, সাইড পার্ট করা চুল, পারফেক্ট মেকআপে ধরা দিয়েছেন নায়িকা।
4/6আউটফিটের সঙ্গে মানানসই স্টিলেটো এবং গলায় চেনের সঙ্গে পেন্ডেন্ট পরেছেন শ্বেতা। গ্ল্যামারাস ত্বক, সাইড পার্ট করা চুল, পারফেক্ট মেকআপে ধরা দিয়েছেন নায়িকা।
অর্জুন বিজলানি, করণবীর বোহরা থেকে ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীরা অভিনেত্রীর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।
5/6অর্জুন বিজলানি, করণবীর বোহরা থেকে ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মীরা অভিনেত্রীর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।
হট পিঙ্ক লুকে নেটমাধ্যমে আগুন ঝরাচ্ছেন শ্বেতা। নায়িকার এই লুক সম্পর্কে আপনাদের কী মতামত?
6/6হট পিঙ্ক লুকে নেটমাধ্যমে আগুন ঝরাচ্ছেন শ্বেতা। নায়িকার এই লুক সম্পর্কে আপনাদের কী মতামত?
অন্য গ্যালারিগুলি