বাংলা নিউজ > ছবিঘর > শ্বেতা তিওয়ারি কন্যা পলকের 'হট-সেক্সি' ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না!

শ্বেতা তিওয়ারি কন্যা পলকের 'হট-সেক্সি' ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না!

নতুন কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন পলক তিওয়ারি।... more

খুব শীঘ্রই ‘Rosie: The Saffron Chapter’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ করবেন পলক তিওয়ারি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল মিশ্রা। ছবির প্রযোজক বিবেক ওবেরয়। শ্বেতা- কন্যাকে পরদায় দেখতে বেশ উৎসাহী দর্শক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6খুব শীঘ্রই ‘Rosie: The Saffron Chapter’ দিয়ে অভিনয় জগতে ডেবিউ করবেন পলক তিওয়ারি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল মিশ্রা। ছবির প্রযোজক বিবেক ওবেরয়। শ্বেতা- কন্যাকে পরদায় দেখতে বেশ উৎসাহী দর্শক। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও পলক অভিনয় জগতে পা রাখার আগে থেকেই বেশ জনপ্রিয়। তার প্রধান কারন অবশ্যই সামাজিক মাধ্যমে তাঁর সক্রিয়তা। মাঝেমধ্যেই নিজের হট লুক তুলে ধরেন নেট-নাগরিকদের সামনে। আর তারপর তাতে বয়ে যায় লাইক আর কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6যদিও পলক অভিনয় জগতে পা রাখার আগে থেকেই বেশ জনপ্রিয়। তার প্রধান কারন অবশ্যই সামাজিক মাধ্যমে তাঁর সক্রিয়তা। মাঝেমধ্যেই নিজের হট লুক তুলে ধরেন নেট-নাগরিকদের সামনে। আর তারপর তাতে বয়ে যায় লাইক আর কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে, পলক তাঁর ডেবিউ ছবিতে অভিনয় করবেন বিবেক ওবেরয়, আরবাজ খান এবং মল্লিকা শেরাওয়াতের সঙ্গে। সামাজিক মাধ্যমে পলক ছবি দেওয়া মানেই ‘হট’, ‘সেক্সি’, ‘ফায়ার’, ‘লাভলি’-র মতো কমেন্ট আসবেই। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6জানা গিয়েছে, পলক তাঁর ডেবিউ ছবিতে অভিনয় করবেন বিবেক ওবেরয়, আরবাজ খান এবং মল্লিকা শেরাওয়াতের সঙ্গে। সামাজিক মাধ্যমে পলক ছবি দেওয়া মানেই ‘হট’, ‘সেক্সি’, ‘ফায়ার’, ‘লাভলি’-র মতো কমেন্ট আসবেই। (ছবি-ইনস্টাগ্রাম)
মাঝে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছিলেন শ্বেতার মেয়ে পলকও। নেতিবাচক আবহাওয়ার জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন তিনি। সপ্তাহ খানেক পরে ফের ইনস্টাগ্রামে ফেরেন গত মাসেই। আর তারপর থেকে শেয়ার করে চলেছেন একের পর এক বোল্ড ফোটো। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মাঝে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছিলেন শ্বেতার মেয়ে পলকও। নেতিবাচক আবহাওয়ার জন্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন তিনি। সপ্তাহ খানেক পরে ফের ইনস্টাগ্রামে ফেরেন গত মাসেই। আর তারপর থেকে শেয়ার করে চলেছেন একের পর এক বোল্ড ফোটো। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্বেতা সবসময় বলেন, তাঁর সবচেয়ে বড় সাপোর্ট মেয়ে পলক। কিছুদিন আগে ‘খতরো কে খিলাড়ি’র শ্যুটে কেপ টাউনে গিয়েছিলেন। আর সেখান থেকে একের পর এক হট ফোটো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর জানিয়েছিলেন, তাঁর এই ফিট থাকার মূল অনুপ্রেরণা মেয়ে পলকই। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শ্বেতা সবসময় বলেন, তাঁর সবচেয়ে বড় সাপোর্ট মেয়ে পলক। কিছুদিন আগে ‘খতরো কে খিলাড়ি’র শ্যুটে কেপ টাউনে গিয়েছিলেন। আর সেখান থেকে একের পর এক হট ফোটো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর জানিয়েছিলেন, তাঁর এই ফিট থাকার মূল অনুপ্রেরণা মেয়ে পলকই। (ছবি-ইনস্টাগ্রাম)
কেপ টাউনে ‘খতরো কে খিলাড়ি’র শ্যুটিংয়ে শ্বেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কেপ টাউনে ‘খতরো কে খিলাড়ি’র শ্যুটিংয়ে শ্বেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি